সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ ভাইসহ ৬ বাংলাদেশি নিহত

ডেস্ক নিউজ:
সৌদি আরবে এক সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ ছয় বাংলাদেশি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৭ জুলাই) স্থানীয় সময় মধ্যরাতে কাজের জন্য গাড়িতে চড়ে দাম্মাম থেকে রিয়াদ যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। নিহত ছয় বাংলাদেশির মধ্যে চার জনের বাড়ি রাজবাড়ী জেলায়, দু’জনের ফরিদপুরে। নিহতদের স্বজনদের কাছ থেকে এ তথ্য জানা গেছে।
রিয়াদে বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর (শ্রম) সারওয়ার আলম জানিয়েছেন, স্থানীয়দের কাছ থেকে তারাও এ দুর্ঘটনার তথ্য জানতে পেরেছেন। তবে ট্রাফিক পুলিশের কাছ থেকে এ বিষয়ে নিশ্চিত কোনও তথ্য এখনও পাওয়া যায়নি। রবিবার (৩০ জুলাই) এ তথ্য পাওয়া যাবে।
আমাদের রাজবাড়ী প্রতিনিধি জানিয়েছেন, নিহতদের মধ্যে এরশাদ ব্যাপারী (৩০) ও হুমায়ুন ব্যাপারী (২৫) দুই সহোদর। তাদের বাড়ি রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের দরাপের ডাঙ্গা গ্রামে। তাদের বাবার নাম ওয়াহেদ আলী ব্যাপারী। এছাড়া, একই ইউনিয়নের নাছের মাতুব্বর পাড়ার ওসমান খানের ছেলে কোব্বাত খান (২৫) ও দৌলতদিয়া ইউনিয়নের আনছার মাঝি পাড়ার ছহের মণ্ডলের ছেলে মিরাজ মণ্ডলও (২২) মারা গেছেন এই দুর্ঘটনায়।
নিহত বাকি দু’জন ফরিদপুর সদর উপজেলার বাসিন্দা। ফরিদপুর প্রতিনিধি জানিয়েছেন, নিহতদের একজন নর্থচ্যানেল ইউনিয়নের আরান দেওয়ানের ছেলে ইদ্রিস দেওয়ান (৩২), অন্যজন হাজীগঞ্জ এলাকার বাসিন্দা শহীদ।
সৌদি আরব থেকে আমাদের প্রতিনিধি অহিদুল ইসলাম জানিয়েছেন, দাম্মাম ও আলজুব আরা শহরের মাঝামাঝি স্থানে দু’টি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলেই দুই বাংলাদেশি মারা যান। আহতদের হাসপাতালে নেওয়ার পর আরও চার বাংলাদেশির মৃত্যু হয়। এ দুর্ঘটনায় পাঁচ জন সৌদি নাগরিকও নিহত হয়েছেন।
এদিকে, বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর (শ্রম) সারওয়ার আলম বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমাদের কাছে নিশ্চিত কোনও রিপোর্ট নেই। আমরা ট্রাফিক পুলিশদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি। কিন্তু আজ (শনিবার) ছুটির দিন হওয়ায় তারা কেউ ফোন রিসিভ করছেন না। ফলে আমরা হতাহতের সংখ্যা নিশ্চিত করে বলতে পারছি না। তবে আমরা স্থানীয়দের কাছ থেকে বিচ্ছিন্নভাবে খবর পেয়েছি। আশা করছি, আগামীকাল আমরা এ বিষয়ে নিশ্চিত তথ্য দিতে পারবো।’

সর্বশেষ সংবাদ

ভারুয়াখালীতে স্কুলছাত্রকে অপহরণের চেষ্টা  ‘ভাই গ্রুপের’

আজ আন্তর্জা‌তিক মাতৃভাষা দিবস

মুজিবুর রহমান ও এমপি জাফরের দোয়া নিলেন ফজলুল করিম সাঈদী

মাতৃভাষার প্রতি আগ্রহ হারাচ্ছে রাখাইনদের নতুন প্রজন্ম

শুদ্ধ সংস্কৃতির চর্চার মধ্য দিয়ে অপশক্তিকে রুখতে হবে- মেয়র মুজিব

একুশে ফেব্রুয়ারি : প্রাপ্তি ও প্রত্যাশা

টেকনাফে সাড়ে ১৫ লক্ষ টাকার স্বর্ণালংকার উদ্ধার

চকরিয়ায় শিশু ও নারী নির্যাতন মামলার ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

২০ হাজার ইয়াবাসহ দুইজন আটক

এডভোকেট রানা দাশগুপ্তের সাথে কক্সবাজার জেলা নেতৃবৃন্দের মতবিনিময়

ইসলামে মাতৃভাষার গুরুত্ব ও তাৎপর্য

ঈদগাঁওতে পুজা কমিটির সম্মেলন নিয়ে সংঘাতের আশংকা

কক্সবাজার সিটি কলেজে শিক্ষকদের জন্য আইসিটি প্রশিক্ষণ শুরু

উখিয়ায় হাতির আক্রমণে রোহিঙ্গা যুবকের মৃত্যু

এস আলম গ্রুপের ৩ হাজার ১৭০ কোটি টাকার কর মওকুফ

মালয়েশিয়ায় ভবনে আগুন : বাংলাদেশিসহ নিহত ৬

মহেশখালীতে মনোনয়ন দৌড়ে এগিয়ে মোস্তফা আনোয়ার

চকরিয়ায় ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক

চকরিয়ার চেয়ারম্যান পদে ২ জনসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

কোর্টরুমে সাংবাদিকদের প্রবেশাধিকার নিশ্চিত করতে হবে : প্রধান বিচারপতি