বার্তা পরিবেশক:

কক্সবাজারে বেসরকারি টেলিভিশন নিউজ ২৪ এর প্রথম বর্ষপূর্তি বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার সকাল সাড়ে ১১ টায় শহীদ মিনার থেকে এক র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কক্সবাজার প্রেস ক্লাবে এসে শেষ হয়।

প্রেস ক্লাবে সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মহেশখালী-কুতুবদিয়ার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক নিউজ ২৪ জন্মদিনের কেক কাটেন।

সাংবাদিক দীপক শর্মা দীপুর সঞ্চলনায় কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাইফুল ইসলাম মজুমদার, ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের সিনিয়র সহকারি পুলিশ সুপার হোসেন মো. রায়হান কাজেমী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় সদস্য এ্যাড. আয়াছুর রহমান, কালের কন্ঠের জ্যেষ্ঠ প্রতিবেদক তোফায়েল আহমেদ, সিনিয়র সাংবাদিক বিশ্বজিৎ সেন বাঞ্চু সহ কক্সবাজারের কর্মরত স্থানীয় ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন। এতে স্বাগত বক্তব্য রাখেন নিউজ ২৪ কক্সবাজার প্রতিনিধি ইসমত আরা ইসু।

বেসরকারী টেলিভিশন নিউজ ২৪ এর ১ম বর্ষপূর্তি ও ২য় বর্ষে পদার্পণ উপলক্ষে সকল কলাকৌশলীকে শুভেচ্ছা জানিয়ে সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক বলেন, বাংলাদেশের সব চেয়ে গুরুত্বপূর্ণ জেলা হচ্ছে কক্সবাজার। এ জেলাকে বলা হয় পর্যটন রাজধানী। আর এ পর্যটন রাজধানীর নানা দিক তুলে ধরতে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছে নিউজ ২৪।

কক্সবাজরের সকল সংবাদ কর্মীদের বন্তুনিষ্ট সংবাদ প্রচার করা জন্য আহ্বান জানিয়ে বলেন, ডিজিটাল বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে এখন বিভিন্ন প্রিন্ট, ইলেক্টোনিক ও অনলাইন মিডিয়ার অনেক ভূমিকা রয়েছে।