ইয়াবা গডফাদার হ্নীলার জামাল মেম্বার গ্রেপ্তার

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ:

টেকনাফ মডেল থানা পুলিশ টেকনাফের শীর্ষ ইয়াবা গডফাদার, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত একাধিক মামলার পলাতক আসামী হ্নীলা ইউনিয়নের আলীখালী গ্রামের মৃত হায়দর আলীর পুত্র ৭নং ওয়ার্ড মেম্বার জামাল হোছন মেম্বারকে (৪৫) আটক করেছে। টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাঈন উদ্দিন খান বলেন, তাঁর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। উক্ত মামলায় তাঁকে আটক করা হয়েছে।

জানা যায় ২৮ জুলাই সন্ধ্যা সোয়া ৭টায় টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাঈন উদ্দিন খানের নির্দেশে এসআই বোরহান উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ এসে হ্নীলা বাস ষ্টেশন থেকে তাঁকে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ জানান আটককৃত জামাল হোছন মেম্বারের বিরুদ্ধে একাধিক মামলা ছাড়াও তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা গডফাদার। তার চার পুত্র ও এক মেয়েসহ ভাইদের বিরুদ্ধেও ডজন খানেক ইয়াবা মামলা রয়েছে বলে জানা গেছে।

এদিকে আটকের দিনও তিনি পুলিশকে জড়িয়ে নতুন নাটকীয় ঘটনা সৃষ্টি করেন। ২৮ জুলাই সন্ধ্যা সাড়ে ৫টার দিকে টেকনাফ থানা পুলিশের এসআই বোরহান উদ্দিন একটি মামলা তদন্ত কাজে তাঁর বাড়ীতে যান। বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য হ্নীলা বাস ষ্টেশনে থাকা জামাল হোছন মেম্বার তার বাড়ীতে পুলিশ ভাংচুর চালিয়েছে বলে মিথ্যা অভিযোগ এনে হ্নীলা ষ্টেশন থেকে কিছু সংবাদকর্মীকে বাড়ীতে পাঠান। সংবাদকর্মীরা গাড়ী যোগে বাড়ীর গেইট সংলগ্ন রাস্তায় গাড়ী থেকে নামলে সংবাদকর্মী দেখে তাঁর পুত্র শাহ আজম কিছু দুর পালিয়েএক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করেন বলে ঘটনাস্থলে যাওয়া সংবাদকর্মীরা জানান। পরে সংবাদকর্মীরা আমরা পুলিশ নয় সংবাদকর্মী বলে জানালে শাহ আজম এসে সাংবাদিকদের সাথে কথা বলেন এবং জানান পুলিশ হলে আমি গুলি করতাম।

উল্লেখ্য, গত ১৪ জুলাই রাস্তায় জোরে মোটর সাইকেল চালানোকে কেন্দ্র করে রাত আনুমানিক ৮টার দিকে রঙ্গিখালী লামার পাড়া এলাকায় প্রকাশ্য দিবালোকে তাঁর পুত্র শাহ আজম, শাহ নেওয়াজ ও শাহজালাল ১২/১৩ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে এলাকায় ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করেছিল বলে রঙ্গিখালী লামার পাড়া এলাকার শত শত প্রত্যক্ষদর্শী লোকজন জানিয়েছেন। এছাড়া গত ২৬ জুলাই রঙ্গিখালী এলাকার মকবুল আহমদের পুত্র অটো রিক্সাচালক আবদুল গফুরকে ধরে নিয়ে গিয়ে জিম্মি করে বেদড়ক মারধর করেছিল তার পুত্ররা।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

২৭০০ ইউনিয়নে সংযোগ তৈরি, বিনামূল্যে ইন্টারনেট ৩ মাস

লাইনে দাঁড়িয়ে বার্গার কিনলেন বিল গেটস!

সৌদিতে আমরণ অনশনে রোহিঙ্গারা

একটি পুলিশী মানবতার গল্প

বৃহত্তর বার্মিজ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির কমিটি গঠিত

পেকুয়ার বাবুল মাষ্টার আর নেই

শহরে খাস জমিতে নির্মিত স্থাপনা উচ্ছেদ

ফেসবুককে টপকে শীর্ষে হোয়াটসঅ্যাপ

মান খারাপ, ভিটামিন ‘এ’ খাওয়ানো বন্ধ

হানিমুন পিরিয়ডেই সরকারের দুই চ্যালেঞ্জ

বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র অভিষেক আজ

চেয়ারম্যানকে না পেয়ে সহকারীর হাতের আঙ্গুল কেটে নিলো দুর্বৃত্তরা

৩০ ডিসেম্বরের নির্বাচন প্রশ্নবিদ্ধ : হিউম্যান রাইটস ওয়াচ

ঐক্যফ্রন্টের জাতীয় সংলাপ ৬ ফেব্রুয়ারি, থাকছে না জামায়াত

হজযাত্রীদের বিমান ভাড়া কমল ১০ হাজার টাকা

থেমে নেই বাঁকখালী দখল

চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে সেবাগ্রহীতাদের তথ্য ও পরামর্শ সেবা

বাড়ছে বিবাহ বিচ্ছেদের ঘটনা

বাংলাদেশে বিতাড়নের প্রতিবাদে সৌদি আরবে অনশন ধর্মঘটে রোহিঙ্গারা

কর্ণফুলীতে সড়ক দুর্ঘটনায় পিডিবির কর্মচারী নিহত