মহেশখালীতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন এমপি আশেক

প্রেস বিজ্ঞপ্তি:

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, আপনাদের সেবা করাই আমার প্রধান লক্ষ্য। আপনাদের জন্য জীবনের সার্বোচ্চ ত্যাগ শিকার করতে প্রস্তুত আছি। প্রাকৃতিক কারণে সৃষ্ট এই দুর্যোগ আপনারা যেভাবে সাহসিকতার সাথে মোকাবেলা করেছেন তা প্রশংসার যোগ্য। তাই আপনাদের পাশে আমি আছি এবং আগামিতেও থাকব। আপনাদের সমস্যা সমাধান ও এলাকার উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিনিধি হিসাবে আপনাদের সেবায় কাজ করছি। আপনাদের ভয়ের কোন কারণ নেই সরকার আপনাদের সহযোগীতায় সজাগ রয়েছে। তিনি শুক্রবার দিনব্যাপী মহেশখালীর বিভিন্ন ইউনিয়নে সাম্প্রতিক বৃষ্টিপাতে পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত এলাকা ও ক্ষতিগ্রস্ত বসতবাড়ি পরিদর্শনকালে এ কথা বলেন।

দিনের শুরুতে তিনি হোয়ানক ইউনিয়নের পূর্ব কালাগাজির পাড়ার প্রবীণ আলেমেদীন মৌলনা আবদুল গফুর এর জানাজায় অংশ গ্রহন করেন। এর পরে তিনি পদ্ম পুকুর এলাকা, পূর্ব কালিগাজির পাড়া, হরিয়ার ছড়া, কালারমারছড়ার মিজ্জির পাড়ার কাইম্যাজ ছড়া, আধারঘোনার পূর্বগোদা পড়া, নোনাছড়ির পশ্চিম ও পূর্বাংশে পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত রাস্তা ও বসতবাড়ি পরিদর্শন করেন। এ সময় আধারঘোনার আওয়ামী লীগের ত্যাগী নেতা গুনুমিয়ার বাড়ি পরিদর্শন ও তাকে নগদ অর্থ সহায়তা দেন।

বিকাল সাড়ে ৩টায় তিনি কালারমারছড়া বাজারে পৌছলে স্থানীয় যুবলীগের হাজারো নেতাকর্মী সাংসদকে স্বাগত জানান। পরে তিনি উত্তর ঝাপুয়া, চালিয়াতলী, শাপলাপুরের মিঠাছড়ি ও শাপলাপুর বাজারে উপস্থিত নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেনর মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক হোয়ানকের সাবেক চেয়ারম্যান ফরিদুল আলম, কক্সবাজার জেলা পরিষদের সদস্য মোহাম্মদ রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুহাম্মদ রুহুল আমিন, আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা ছালেহ আহমদ, আওয়ামী লীগ নেতা নুরুল আলম, মোহাম্মদ শরীফ মাতবর, মোঃ সেলিম চৌধুরী, হোয়ানক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর আলম জফুর, কালারমারছড়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিনুয়ারা বেগম, ৭নং ওয়ার্ড মেম্বার মোজাম্মেল হক, ৯নং ওয়ার্ড মেম্বার আমির হোছাইন, আওয়ামী লীগ নেতা বদিউল আলম, সরওয়ার আজিম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ জাকরিয়া, কেন্দ্রিয় ছাত্রলীগের সদস্য সরওয়ার আজিম, নাজেম উদ্দিন মেম্বার, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশহাদ উল্লাহ সায়েম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ওয়াজেদ আলী মুরাদ, জেলা ছাত্রলীগ নেতা সরওয়ার কায়সার ছিদ্দিকী সোহেল,যুবলীগ নেতা আজিমুল হাসান, হোয়ানকের বাবুল, জেলা ছাত্রলীগ নেতা পারভেজ আহমদ বাবু, কক্সবাজার শহর ছাত্রলীগ নেতা নুরুল হাসেম, ওসমান গণী, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম, মুজিবুল হাসান, বাকিবিল্লাহ, মোঃ ছৈয়দ, আবুল খায়ের, ইউনিয়ন যুবলীগের আহবায়ক হাসান আরিফ, যুগ্ম সম্পাদক বেলাল আহমদ, যুগ্ম আহবায়ক রাসেদ কামাল, যুগ্ম আহবাযক আব্বাস আহমদ, যুবলীগ নেতা রাসেদ কামাল, ছাত্রলীগ নেতা জসিম উদ্দিন, সাহেল মোঃ আশেক, শামসুল আলম ও মিজানুর রহমান।

সর্বশেষ সংবাদ

এলএ অফিসে সক্রিয় ভয়ংকর প্রতারক চক্র !

শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতদের ২৭ জন বিদেশি

ব্রুনাইয়ে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

মহেশখালী সরকারী বঙ্গবন্ধু মহিলা কলেজ কেন্দ্রে ভুল প্রশ্নে এইচএসসি পরীক্ষা, কেন্দ্রসচিব অব্যাহতি

রাঙামাটিতে প্রথম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা : নরপশু গোপাল কৃঞ্চ আটক

শ্রীলঙ্কায় বোমা হামলায় শেখ সেলিমের নাতি নিহত, জামাতা আহত

শেখ সেলিমের মেয়ের পরিবার শ্রীলংকায় বোমা হামলার শিকার হয়েছে: প্রধানমন্ত্রী

শ্রীলঙ্কায় ধারাবাহিক বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ২১৫

কলেজে ভর্তি কার্যক্রম শুরু ১২ মে

বলী খেলার নামে জুয়ার আসর বসাতে মরিয়া প্রভাবশালী মহল!

পেকুয়ায় ৪’শ কৃষকদের মাঝে বিনামূল্যের বীজ ও সার বিতরণ

শ্যালিকাকে ঢিল ছোড়ার প্রতিবাদ করায় বোন জামাইয়ের বাড়িতে বখাটের হামলা

পটিয়ার কেলিশহরে আন্তঃধর্মীয় সম্মেলন

হালিশহরে অজ্ঞাত বস্তাবন্দী লাশ উদ্ধার

মাহফুজউল্লাহ মারা যাননি, জানাল বিএনপি

সৌদি আরবেও ভয়াবহ সন্ত্রাসী হামলা : চার হামলাকারী নিহত

রমজানের পবিত্রতা রক্ষায় অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির ৮ দফা দাবি

‘মিথ্যা’ মামলায় খরুলিয়ার মা-মেয়ে কারাগারে:  এএসপির ঘটনাস্থল পরিদর্শন

সাতকানিয়ায় ৪ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

নতুন কমিটি পেয়ে সৌদিআরব প্রবাসী কক্সবাজার জেলা শ্রমিক দলের মিষ্টি বিতরণ