মহেশখালীতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন এমপি আশেক

প্রেস বিজ্ঞপ্তি:

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, আপনাদের সেবা করাই আমার প্রধান লক্ষ্য। আপনাদের জন্য জীবনের সার্বোচ্চ ত্যাগ শিকার করতে প্রস্তুত আছি। প্রাকৃতিক কারণে সৃষ্ট এই দুর্যোগ আপনারা যেভাবে সাহসিকতার সাথে মোকাবেলা করেছেন তা প্রশংসার যোগ্য। তাই আপনাদের পাশে আমি আছি এবং আগামিতেও থাকব। আপনাদের সমস্যা সমাধান ও এলাকার উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিনিধি হিসাবে আপনাদের সেবায় কাজ করছি। আপনাদের ভয়ের কোন কারণ নেই সরকার আপনাদের সহযোগীতায় সজাগ রয়েছে। তিনি শুক্রবার দিনব্যাপী মহেশখালীর বিভিন্ন ইউনিয়নে সাম্প্রতিক বৃষ্টিপাতে পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত এলাকা ও ক্ষতিগ্রস্ত বসতবাড়ি পরিদর্শনকালে এ কথা বলেন।

দিনের শুরুতে তিনি হোয়ানক ইউনিয়নের পূর্ব কালাগাজির পাড়ার প্রবীণ আলেমেদীন মৌলনা আবদুল গফুর এর জানাজায় অংশ গ্রহন করেন। এর পরে তিনি পদ্ম পুকুর এলাকা, পূর্ব কালিগাজির পাড়া, হরিয়ার ছড়া, কালারমারছড়ার মিজ্জির পাড়ার কাইম্যাজ ছড়া, আধারঘোনার পূর্বগোদা পড়া, নোনাছড়ির পশ্চিম ও পূর্বাংশে পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত রাস্তা ও বসতবাড়ি পরিদর্শন করেন। এ সময় আধারঘোনার আওয়ামী লীগের ত্যাগী নেতা গুনুমিয়ার বাড়ি পরিদর্শন ও তাকে নগদ অর্থ সহায়তা দেন।

বিকাল সাড়ে ৩টায় তিনি কালারমারছড়া বাজারে পৌছলে স্থানীয় যুবলীগের হাজারো নেতাকর্মী সাংসদকে স্বাগত জানান। পরে তিনি উত্তর ঝাপুয়া, চালিয়াতলী, শাপলাপুরের মিঠাছড়ি ও শাপলাপুর বাজারে উপস্থিত নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেনর মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক হোয়ানকের সাবেক চেয়ারম্যান ফরিদুল আলম, কক্সবাজার জেলা পরিষদের সদস্য মোহাম্মদ রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুহাম্মদ রুহুল আমিন, আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা ছালেহ আহমদ, আওয়ামী লীগ নেতা নুরুল আলম, মোহাম্মদ শরীফ মাতবর, মোঃ সেলিম চৌধুরী, হোয়ানক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর আলম জফুর, কালারমারছড়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিনুয়ারা বেগম, ৭নং ওয়ার্ড মেম্বার মোজাম্মেল হক, ৯নং ওয়ার্ড মেম্বার আমির হোছাইন, আওয়ামী লীগ নেতা বদিউল আলম, সরওয়ার আজিম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ জাকরিয়া, কেন্দ্রিয় ছাত্রলীগের সদস্য সরওয়ার আজিম, নাজেম উদ্দিন মেম্বার, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশহাদ উল্লাহ সায়েম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ওয়াজেদ আলী মুরাদ, জেলা ছাত্রলীগ নেতা সরওয়ার কায়সার ছিদ্দিকী সোহেল,যুবলীগ নেতা আজিমুল হাসান, হোয়ানকের বাবুল, জেলা ছাত্রলীগ নেতা পারভেজ আহমদ বাবু, কক্সবাজার শহর ছাত্রলীগ নেতা নুরুল হাসেম, ওসমান গণী, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম, মুজিবুল হাসান, বাকিবিল্লাহ, মোঃ ছৈয়দ, আবুল খায়ের, ইউনিয়ন যুবলীগের আহবায়ক হাসান আরিফ, যুগ্ম সম্পাদক বেলাল আহমদ, যুগ্ম আহবায়ক রাসেদ কামাল, যুগ্ম আহবাযক আব্বাস আহমদ, যুবলীগ নেতা রাসেদ কামাল, ছাত্রলীগ নেতা জসিম উদ্দিন, সাহেল মোঃ আশেক, শামসুল আলম ও মিজানুর রহমান।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

মহেশখালীতে মামলা গোপন করে আসামী চালান

বিএনপির তান্ডবের প্রতিবাদে চবি ছাত্রলীগের বিক্ষোভ

কৃষক লীগের সহসভাপতি বিএনপিতে

বৃহস্পতিবার রোহিঙ্গা প্রত্যাবাসন হচ্ছেনা !

ওয়ালটন বীচ ফুটবল: বৃহস্পতিবার ফাইনালে লড়বে ইয়ং মেন্স ক্লাব বনাম ফুটবল ক্লাব

গর্জনিয়া মাঝিরকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

রামু ফাতেমা রশিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিইসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

রামুর অবসরপ্রাপ্ত শিক্ষক শের আহমদের ইন্তেকাল, বৃহস্পতিবার বাদ যোহর জানাযা

শক্তিশালী হুন্ডি সিন্ডিকেট সক্রিয়

রামুতে ডাকাত সর্দার আনোয়ার ও শহিদুল্লাহ গ্রেফতার

কে.এস রেড ক্রিসেন্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিইসি পরীক্ষার্থীদের বিদায়

ইয়াবা ব্যবসায়ীর হাত ধরে পালিয়েছে ২ সন্তানের জননী

চকরিয়া-পেকুয়া আসনে এনডিএমের একক প্রার্থী ফয়সাল চৌধুরী

হাইকোর্টে হাজির হয়ে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন কক্সবাজারের ডিসি-এসপি

চট্টগ্রামে ২ ভুঁয়া সাংবাদিক আটক

আ’লীগ ও জাতীয় পার্টির মনোনয়ন ফরম কিনেছেন সেনা কর্মকর্তা মাসুদ চৌধুরী

মনোনয়নে ছোট নেতা, বড় নেতা দেখা হবে না : শেখ হাসিনা

মহেশখালীতে অগ্নিকান্ডে ৬ দোকান ভস্মিভূত, ১০ লক্ষ টাকার ক্ষতি

নয়াপল্টনে সংঘর্ষ : মামলা হবে ভিডিও ফুটেজ দেখে

নিম্ন আদালতের সাজা উচ্চ আদালতে স্থগিত না হলে প্রার্থিতা বাতিল হবে

এমপি মৌলভী ইলিয়াছকে চ্যালেঞ্জ আরেক প্রার্থী সামশুল আলমের