খালেদ হোসেন টাপু, রামু: 

কক্সবাজার জেলা পরিষদ কর্তৃক রামু চাকমারকুলে বন্যাকবলিত এলাকায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার চাকমারকুল ইউনিয়ন পরিষদ থেকে জেলা পরিষদের পক্ষ থেকে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম। তিনি বলেন, যে কোন বিপদে শেখ হাসিনা সরকার আমাদের পাশে আছেন এবং আগামীতেও থাকবেন।

তিনি আরো বলেন বন্যা, সিডরসহ যে কোন প্রাকৃতিক দূর্যোগে এবং জনগনের দুঃসময়ে আমি সবসময় পাশে থাকব। তিনি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে এলাকার উন্নয়নে সকল শ্রেণীর পেশার মানুষদের কে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান সাংসদ আলহাজ¦ সাইমুম সরওয়ার কমলকে পুনরায় বিজয়ী করার আহ্বান জানান।

চাকমারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদারের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য নুরুল হক কোম্পানী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলী হোসেন কোম্পানী, সমাজ সেবক শুক্কুর সওদাগর।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সচিব স্বরুপা পাল, ইউপি সদস্য ছৈয়দ নুর, রহিম উল্লাহ, আবু বক্কর, শাহাব উদ্দিন, তাহের, বেলাল, রোজিনা, হাসিনা, শাহেদা ও মৌলভী মোহাম্মদ আলী প্রমুখ।

জেলা পরিষদের সদস্য নুরুল হক কোম্পানী জানান বন্যা দুর্গতদের পাশে জেলা পরিষদ আছেন। রামু উপজেলায় বন্যা আক্রান্ত বিভিন্ন এলাকায় জেলা পরিষদ থেকে ত্রাণ বিতরণ চলছে। পর্যায়ক্রমে রামু বিভিন্ন ইউনিয়নে এ ত্রাণ বিতরণ অব্যহত থাকবে।