প্রথম দিনে অঘটনের শিকার টাইটান্স খুলনা ও এক্সপো অলস্টার্স মাস্টার্স

ওয়াল্টন মাস্টার্স ক্রিকেট কার্নিভাল:  

পর্যটন নগরী কক্সবাজারে শুরু হয়েছে সাবেক তারকা ক্রিকেটারদের অংশগ্রহণে ওয়াল্টন মাস্টার্স ক্রিকেট কার্ণিভাল-এমসিসি ২০১৭ পাওয়ার্ড বাই স্ক্যান সিমেন্ট। উদ্বোধনী দিনে অঘঠনের শিকার হয়েছে টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন টাইটান্স খুলনা মাস্টার্স আর বর্তমান রানার্স আপ এক্সপো অলস্টার্স মাস্টার্স।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে এক্সপো অলস্টার্স মাস্টার্সকে ৪৬ রানে হারিয়েছে একমি রাজশাহী মাস্টার্স। টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ১৫ ওভারে ৭ উইকেটে ১১৪ রান তুলে একমি রাজশাহী মাস্টার্স। দলের পক্ষে সর্বোচ্চ ২১ রান করেন মাহমুদুল হাসান রানা (বিকাশ রঞ্জন দাস), জাভেদ ওমর বেলিম, হান্নান সরকার ও রাশেদুজ্জামান করেন ঠিক ১৮ রান করে।  নিয়াজ মোর্শেদ নাহিদ ১৪ রান খরচায় নেন ২ উইকেট।

১১৫ রানের বড়ো স্কোর তাড়া করতে নেমে গোলাম মোস্তাফার স্পিন ভেল্কিতে ৬৯ রানেই গুটিয়ে যায় হাসিবুল হোসেন শান্ত’র এক্সপো অলস্টার্স মাস্টার্স। সর্বোচ্চ ২১ রান করেন জহুরুল হক রাশেদ, ১৩ রান আসে মাসুদুর রহমান মুকুল। ১৫ রানে ৫ উইকেট শিকারে ম্যাচ সেরা হয়েছেন একমি রাজশাহী মাস্টার্সের গোলাম মোস্তফা। ম্যাচ শেষে পুরষ্কার তুলে দেন সাবেক অধিনায়ক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবির পরিচালক খালেদ মাহমুদ সুজন, ওয়াল্টনের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম ও একমি বেভারেজের পরিচালক ফাহিম সিনহা।

এদিকে, দিনের দ্বিতীয় ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন টাইটান্স খুলনা মাস্টার্সকে ৫ উইকেটে হারিয়েছে ইস্পাহানি চট্টগ্রাম মাস্টার্স। মাঠ প্রস্তুত না থাকায় ম্যাচটি ১২ ওভারে নামিয়ে আনা হয়। টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেটে ৯০ রান তুলে হাবিবুল বাশার সুমনের খুলনা। দলের পক্ষে সর্বোচ্চ ৩০ রান করেন নিয়াজ মোর্শেদ পল্টু আর হারুন উর রশিদ লিটনের ব্যাট থেকে আসে ২২ রান।

৪ বল আর ৫ উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে ইস্পাহানি চট্টগ্রাম মাস্টার্স। সর্বোচ্চ ১৯ রান করেন আজম ইকবাল, ১৭ রান আসে একেএম আহসান উল্লাহ হাসানের ব্যাট থেকে। চরম নাটকীয় এই ম্যাচে ব্যাট হাতে জয়ের দল নিশ্চিত করা আজম ইকবাল হয়েছেন ম্যাচসেরা। পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়াল্টনের সিনিয়র অ্যাসিস্টেন্ট ডিরেক্টর মিল্টন, জেমকন গ্রুপের চিফ হিউম্যান অফিসার সাঈদ আহমেদ।

বৃহস্পতিবার শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামের ২ ভেণ্যুতে হবে গ্রুপ পর্বের চার ম্যাচ। গ্রুপ বি’র ম্যাচে সকালে টাইটান্স খুলনা মাস্টার্সের প্রতিপক্ষ বসুন্ধারা ঢাকা বিভাগ। গ্রুপ এ’র ম্যাচে অন্যভেণ্যুতে র’নেশন্স ঢাকা মেট্রো মাস্টার্সের প্রতিপক্ষ একমি রাজশাহী মাস্টার্স।

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টের ৬ দল বসুন্ধরা গ্রুপ ঢাকা বিভাগ, র নেশন ঢাকা মেট্রো, ইস্পাহানি চট্টগ্রাম, একমি-রাজশাহী মাস্টার্স, টাইটান্স-খুলনা মাস্টার্স এবং এক্সপো-অলস্টার্স মাস্টার্সে অংশ নিবেন ক্রিকেটাররা।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বাংলাদেশি স্বামী পেয়ে সুখী মালয়েশীয় নারীরা

টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত

জিএম রহিমুল্লাহর প্রথম জানাযা সম্পন্ন, শোকাহত জনতার ঢল

সৌদিআরবে জিএম রহিমুল্লাহর গায়েবানা জানাজা

মহাজোটের মনোনয়নে ইলিয়াসসহ জাপার ৯ এমপি বাদ!

বৃহস্পতিবারের মধ্যে চূড়ান্ত হতে পারে মহাজোটের আসন বণ্টন

ভোটের আগে ওয়াজ মাহফিল বন্ধ

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

নড়াইলে মাশরাফির প্রচারণা শুরু

৬৪ আসনে মনোনয়ন তুলেছে জামায়াত

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া গ্রেফতার

তিন মাস পর কারামুক্ত শহিদুল আলম

কাবুলে ঈদে মিলাদুন্নবীর জমায়েতে বোমা হামলায় নিহত ৪০

হেফাজত কাউকে সমর্থন দেবে না : আল্লামা শফী

কক্সবাজার শহরে যানজট নিরসনে জেলা পুলিশের চেকপোস্ট স্থাপন

নির্বাচনী সমীকরণ : আসন কক্সবাজার-৪

জিএম রহিমুল্লাহর ইন্তেকালে নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ছাত্রসমাজের শোক

আদর্শ নেতৃত্ব সৃষ্টির জন্য সৎকর্মশীলদের সান্নিধ্য অপরিহার্য

শেষ মুহূর্তে তারুণ্যের শক্তি দেখাতে চান সফল উদ্যোক্তা আনিসুল হক চৌধুরী সোহাগ

রামুতে মাসব্যাপী পণ্য প্রদর্শনী মেলা উদ্বোধন