সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার শহরের লাইট হাউজ পাড়া এলাকায় পাহাড় ধ্বসে নিহত ও আহতদের জন্য কক্সবাজার শহর জামায়াতে উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মঙ্গলবার আয়োজিত দোয়া মাহফিলে দোয়া ও মোনজাত পরিচালনা করেন জেলা জামায়াতের আমির মাওলানা মুস্তাফিজুর রহমান।

দোয়া মাহফিলে জেলা জামায়াতের আমির মুস্তাফিজুর রহমান, কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায় বন্যা ও পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্ত মানুষদের ক্ষতিপূরন ও ত্রানসহ মানবিক সাহায্য প্রদানে সরকারের প্রতি আহবান জানান। এবং অনতিবিলম্বে পাহাড় ধ্বসের আশংকামূলক এলাকায় সচেতনতামূলক প্রচারনা ও সাধারন জনগনকে নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া আহবান জনান। তিনি পাহাড় ধ্বসে নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। পরিশেষে নিহত ও আহতদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- শহর জামায়াতের সেক্রেটারী আবদুল্লাহ আল ফারুখ, জামায়াত নেতা ফজলুল কাদের, আব্দুর রহমান, সাইদ উল্লাহ, তৈয়ব উল্লাহ প্রমুখ।

ইতিপূর্বে শহরের লাইট হাউজ পাড়া এলাকায় পাহাড় ধ্বসে নিহত হোটেল কর্মচারী সাদ্দাম, শাহেদ এর লাশের পাশে উপস্থিত হয়ে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন জেলা ও শহর জামায়াতের নেতৃবৃন্দ। সেই সাথে মৃত্যুমুখ থেকে ফিরে আসা গুরুতর আহত নয়ন ও দেলোয়ারকে দেখতে যান জামায়াত নেতৃবৃন্দ। তাদেরকে সামর্থ্য অনুযায়ী নগদ অর্থ সাহায্য করা হয়। এছাড়াও তারা লাইট হাউজ এলাকায় পাহাড় ধ্বস পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন কক্সবাজার জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ আলমগীর, কক্সবাজার শহর জামায়াতের আমীর ও সেক্রেটারি যথাক্রমে সাইদুল আলম ও আবদুল্লাহ আল ফারুখ, জামায়াত নেতা ফজলুল কাদের, মুজাহিদুল ইসলাম প্রমুখ।