রামু সংবাদদাতা:
কক্সবাজারের রামু উপজেলা কাউয়ারখোপ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল হকের আশু সুস্থতা কামনা করে খতমে কুরআন ও দোয়া মাহফিলের আয়োজন করে কাউয়ারখোপের বর্তমান চেয়ারম্যান মোস্তাক আহমদ। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ এ মাহফিলে অংশ নেন।

শুক্রবার (২১ জুলাই) কাউয়ারখোপ পরিষদ মিলনায়তনে ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদের সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন মাওলানা কলিম উল্লাহ, মাওলানা এনামুল হক, মাওলানা মঈনুল ইসলাম, মাওলানা আহমদ উল্লাহ, মাওলানা মোস্তাফা, মাওলানা ফরিদুল আলম, মাওলানা হাবিব উল্লাহ, মাওলানা আবদুর রহিম, মাওলানা সিরাজুল হক ও মাওলানা মোঃ ইউনুচ, ইউপি সদস্য নেবু রানী শর্মা, ছেনু আরা বেগম, আনার কলি, জহির উদ্দিন, আবদুল মালেক, মোঃ নুরুল আমিন, আজিজুল হক, মোঃ আবদুল্লাহ, মেহের আলী, বদরুল হুদা, হাবিব উল্লাহ ও রফিকুল আলম, আব্দুল হাকিম হিমেল উপস্থিত ছিলেন। সঞ্চালনায় ছিলেন জসিম উদ্দিন ভরসা। পরে বীর মুক্তিযোদ্ধা নুরুল হকের রোগমুক্তি, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন, কাউয়ারখোপ বালিকা মাদ্রাসার সহকারী পরিচালক মাওলানা গোলাম কাাদের।

এদিকে খতমে কুরআন ও দোয়া মাহফিলে ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ বলেন, বীর মুক্তিযোদ্ধা নুরুল হকের দিকনির্দেশনাকে অনুসরন করে এলাকার সার্বিক উন্নয়ন অব্যাহত রয়েছে। আগামীতেও তাঁর নির্দেশনাকে গুরুত্ব দিয়ে এলাকায় সব কাজ করে যাবো এবং কাউয়ারখোপ ইউনিয়নকে ঢেলে সাজাতে তাঁর অবদান অনস্বীকার্য। আমি মুক্তিযোদ্ধা নুরুল হক ও তাঁর পরিবারের সকলের সুস্থতা কামনায় সবাই কাছে দোয়া কামনা করছি।