সিবিএন:
পৃথক অভিযানে শহরতলীর লিংকরোডস্থ বিসিকি এবং কলাতলী হোটেল মোটেল জোন এলাকা থেকে ২০০০ ইয়াবা, মাদকদ্রব্য, মোবাইল, সীমকার্ড ও চান্দের গাড়ী উদ্ধার করেছে র‌্যাব। এ সময় তিনজনকে আটক করা হয়েছে।
র‌্যাব-৭ এর কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি সৈয়দ মোহসিনুল হক জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে শহরের কলাতলী হোটেল মোটেল জোন এলাকা থেকে ২০০০ ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে।
আটকরা হচ্ছেন- সদরের ইসলামপুর উত্তর নাপিতখালী এলাকার মোক্তার আহমদের ছেলে মোঃ আনসারুল হক (৩০) এবং মৃত মাহবুবুল আলমের ছেলে মোঃ নুরুল আমিন (২২)।
তিনি জানান, বিক্রির উদ্দেশ্যে ইয়বাসহ তারা অবস্থান করার সংবাদে অভিযান চালানো হয়। এ সময় ২০০০ ইয়াবসহ তাদের হাতেনাতে আটক করা হয়। ইয়াবাগুলোর অনুমান দাম ৮ লাখ টাকা।
ধৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। তবে, ধৃত আনসারুল হকের পিতা মোক্তার আহমদ দাবী করেন, তার ছেলে মালয়েশিয়া থাকে। মাস খানেক আগে দেশে এসেছে। ইয়াবা ব্যবসা তো দূরের কথা সামাজিক কোন বদনামও তার নেই। কি কারণে, কোন ফাঁদে পড়ে ছেলে আটক হলো তা নিয়ে সন্দিহান পিতা মোক্তার আহমদ।
অপরদিকে পৃথক অভিযানে কক্সবাজার জেলার সদর থানাধীন বিসিক এলাকা হতে বিদেশী বিআর, মদ এবং বহনকৃত গাড়ীসহ ১ জনকে আটক করেছে র‌্যাব-৭। শুক্রবার ভোরে এ অভিযান চালানো হয়। আটক মোঃ সেলিম মিয়া (৩৮) রামুর খুনিয়া পালং এলাকার মৃত জেবর মুল্লুকের ছেলে।
র‌্যাব-৭ এর কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি সৈয়দ মোহসিনুল হক জানান, আটক ব্যক্তি ব্যক্তির গাড়ী তল্লাসী করে বিদেশী বিআর-৩২৫ ক্যান, বিদেশী মদ- ২০ বোতল, চান্দের গাড়ী-১ টি, মোবাইল-১ টি, সীম কার্ড- ২ টি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৪ লাখ পনের হাজার টাকা। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান এএসপি সৈয়দ মোহসিনুল হক।