মুক্তিযোদ্ধা হাফিজ পাটোয়ারীর জায়গা অবৈধ দখলমুক্ত

প্রকাশ: ১৮ জুলাই, ২০১৭ ০৯:৫৮

পড়া যাবে: [rt_reading_time] মিনিটে


বীর মুক্তিযোদ্ধা হাফিজ পাটোয়ারীর দীর্ঘদিনের দেড় একর জমি ভূমিদস্যুদের কবল থেকে উদ্ধার করে বুঝিয়ে দেন উপজেলার সহকারি কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নিকারুজ্জামান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল।

আবদুল মালেক সিকদার, রামু:
রামু খুনিয়া পালং ইউনিয়নের টুঙ্গার ডেপা এলাকায় অসহায় বীর মুক্তিযোদ্ধা হাফিজ পাটোয়ারীর দীর্ঘদিনের বেদখলীয় দেড় একর জমি উচ্ছেদ অভিযান পরিচালনা করে ভূমিদস্যুদের কবল থেকে উদ্ধার করে বুঝিয়ে দেয়া হয়েছে।
জেলা প্রশাসক মোঃ আলী হোসেনের নির্দেশে উপজেলার সহকারি কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নিকারুজ্জামান ও রামু উপজেলা আওয়ামী লীগের সভাপতি সোহেল সরওয়ার কাজলের নেতৃত্বে মঙ্গলবার সকাল ১০টায় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে সার্ভেয়ার সাখাওয়াত হোসেন ও ভূমি অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অভিযানে জমির পরিমাপ করে শান্তিপূর্ণভাবে অবৈধ দখলদার ছৈয়দ আলীর পুত্র আবদুল আজিজ কাছ থেকে উদ্ধার করে দারিয়ারদীঘি টুঙ্গার ডেপা এলাকার জয়নাল আবেদীন পাটোয়ারির পুত্র বীর মুক্তিযোদ্ধা হাফিজ পাটোয়ারীকে দখলামল বুঝিয়ে দিয়ে সাইনবোর্ড টাঙিয়ে খুঁটি স্থাপন করেন।
এসময় উপস্থিত ছিলেন রামু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামশুল আলম মন্ডল, সহ-সভাপতি মৃণাল বড়ুয়া, নুরুল ইসলাম বকুল, সাংগঠনিক সম্পাদক ইউনুচ রানা চৌধুরী, অর্থ-সম্পাদক নুরুল ইসলাম সেলিম, ফতেখাঁরকুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফিরোজ মিয়া, সহ-সাধারণ সম্পাদক আবদুল মালেক সিকদার, রাজারকুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারেক সরওয়ার সোহেল, খুনিয়া পালং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল হক কোম্পানী, ইউপি সদস্য আবু তাহের টুনু, সার্ভেয়ার মোহাম্মদ হোসেন সানি।
তাছাড়া উপজেলা আওয়ামীলীগ, ফতেখাঁরকুল ইউনিয়ন আওয়ামী লীগ ও খুনিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।