চকরিয়ায় গরুচোর চক্রের সদস্য বন্দুকসহ গ্রেপ্তার, মোটরসাইকেল উদ্ধার

এম.জিয়াবুল হক, চকরিয়া:

চকরিয়ায় মোহাম্মদ কায়েস (৩২) নামে গরু চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাঁর দেহ তল্লাশি করে একটি এলজি ও দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করেছে। অভিযানের সময় ঘটনাস্থল থেকে পুলিশ চোর চক্রের ব্যবহৃত মোটর সাইকেল জব্দ করেছে। রোববার দিবাগত রাত দেড়টার দিকে পুলিশের একটিদল চকরিয়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের স্বপ্নপুরি কমিউনিটি সেন্টার এলাকায় এ অভিযান পরিচালনা করেন। গ্রেফতারকৃত কায়েস উপজেলার সাহারবিল ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের কোরালখালী পূর্বপাড়া এলাকার নুরুল আমিনের ছেলে।

চকরিয়া থানার এসআই কাওছার উদ্দিন চৌধুরী বলেন, রোববার রাত আনুমানিক একটার দিকে সোর্স মারফত খবর পান চকরিয়া পৌরসভার পুরাতন বিমান বন্দর ফুলতলা সড়ক দিয়ে মোটরসাইকেল যোগে গর চোর চক্রের কয়েকজন সদস্য বাড়ি ফিরছেন। ওইসময় থানার অপারেশ অফিসার তানভির আহমেদ, এসআই কাওছার উদ্দিন চৌধুরী ও এ এসআই নাজিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটিদল থানার অদূরে স্বপ্নপুরি কমিউনিটি সেন্টার এলাকায় অবস্থান নেয়। রাত দেড়টার দিকে চোর চক্রের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্ঠা করেন।

এসআই কাওছার চৌধুরী বলেন, এসময় পেছনে ধাওয়া করে গরু চোর চক্রের হোতা মোহাম্মদ কায়েসকে গ্রেফতার করা সম্ভব হলেও মোটর সাইকেলে থাকা অপর সহযোগি পালিয়ে যায়। কায়েসের কাছ থেকে দেশে তৈরী এলজি ও দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়। অভিযানের সময় তাদের ব্যবহৃত একটি মোটর সাইকেলর জব্ধ করেন বলে জানান এসআই কাওছার চৌধুরী।

চকরিয়া থানার ওসি মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশের অভিযানে গরু চোর চক্রের অন্যতম সদস্য কায়েসকে অস্ত্রসহ গ্রেফতার করা হলেও অন্যজন পালিয়ে গেছে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে গতকাল সোমবার থানায় অস্ত্র আইনে গ্রেফতারকৃত কায়েসকে আসামিকে করে একটি মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

শুদ্ধসুরে জাতীয় সংঙ্গীত : জেলায় দু’টি পর্যায়ে রামু উপজেলার শ্রেষ্ঠত্ব

লংগদুতে বন্যহাতির আক্রমনে ৬ বছর বয়সী শিশুর মৃত্যু

তারকারা কে কার আত্মীয়?

উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম

জাতীয় সঙ্গীত পরিবেশনায় কক্সবাজার মহিলা কলেজের জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন

ওভাই (OBHAI) যাত্রা শুরু করলো কক্সবাজারে

ভারত থেকে হাই কমিশনারকে ডেকে পাঠাল পাকিস্তান

স্বাধীনতার বিরোধিতা করে কোনো দল টেকেনি

২০২২ সালের মধ্যে প্রাথমিক ও গণশিক্ষা বোর্ড গঠন

এমপিদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ

রাখাইনের মংডুতে তিন আদিবাসীর মৃতদেহ উদ্ধার

রোহিঙ্গাদের চাপে পানের দাম চড়া

পুলওয়ামায় ফের জঙ্গি হামলায় ৪ সেনা নিহত

প্রধানমন্ত্রীর কাছে মহেশখালীর ক্ষতিগ্রস্ত মানুষের ৮ দাবি

বাংলাদেশ-আমিরাত চারটি সমঝোতা স্মারক স্বাক্ষর

কক্সবাজার সদরে এসিল্যান্ড শূন্যতায় ভোগান্তি

পুনর্বাসন চায় মহেশখালীর মানুষ

‘নিয়ম ছিল না বলেই বদি আমন্ত্রণ পাননি’

দায়িত্বশীল ছাড়া কারও ডাকে সাড়া নয়

দেশের কোন গোয়েন্দা সংস্থার কী কাজ