এম.জিয়াবুল হক, চকরিয়া:

চকরিয়ায় সড়কের সংস্কার কাজ করার সময় ম্যাজিক গাড়ীর চাপায় সড়ক বিভাগের কর্মচারী কামাল উদ্দিন (৫০) নিহত হয়েছে। রোববার বেলা ১১টার দিকে কক্সবাজার –চট্রগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী একতাবাজার এলাকায় ঘটেছে এ দুর্ঘটনা।এসময় আহত হয়েছে আরো দুই কর্মচারী।

নিহত কামাল উদ্দিন চকরিয়া পৌরসভার ১নম্বর ওয়ার্ডের কাজির পাড়া গ্রামের আমির হোছেনের ছেলে। আহত ননী বাবু (৪৫) ও গোলাম ছোবহানকে (৫০)। চকরিয়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। হতাহতরা কক্সবাজার সড়ক ও জনপথ বিভাগের অধীন চকরিয়া উপবিভাগীয় প্রকৌশলীর কার্যালয়ের অধীনে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সম্প্রতি সময়ের ভারী বৃষ্টিপাত ও বন্যার কারনে মহাসড়কে একাধিক গর্তের সৃষ্টি হয়। গতকাল রোববার সকাল থেকে কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কের উপজেলার বরইতলী এলাকায় গর্ত সৃষ্টি হওয়া সড়ক সংস্কারের কাজ করছিলেন সওজের কর্মচারীরা। ওইসময় বেলা ১১টার দিকে চকরিয়া থেকে লোহাগাড়াগামী একটি যাত্রীবাহী ম্যাজিক গাড়ি সংস্কার কাজে নিয়োজিত কর্মচারী কামাল উদ্দিনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মারা যায় তিনি।

চকরিয়া সড়ক বিভাগের লোকজন জানান, কামাল উদ্দিনকে চাপা দেয়ার পর ঘাতক চালক গাড়িটি নিয়ে পালানোর চেষ্টা করলে আশপাশের লোকজন এগিয়ে এসে চালককে আটক ও গাড়িটি জব্দ করে। পরে চিরিঙ্গা হাইওয়ে পুলিশের কাছে চালকসহ গাড়িটি হস্তান্তর করে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের এএসআই হেলাল উদ্দিন বলেন, নিহত সওজের কর্মচারী কামাল উদ্দিনের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আটক চালককে থানা পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে। গাড়িটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।