মোহাম্মদ হোসেন, হাটহাজারী:
অতিরিক্ত পুলিশ সুপার(উত্তর) এর নেতৃত্বে চট্টগ্রামের হাটহাজারীর চৌধুরীহাট এলাকা একটি বিশাল জুয়ার আসরে অভিযান চালিয়ে ৩৫জন জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৩জুলাই) দিবাগত রাত সোয়া ১০টায় উপজেলার চৌধুরীহাটের পূর্বে শ্বশানঘাট এলাকার এ অভিযান পরিচালনা করা হয়।
এলাকাবাসী জানায়, চৌধুরীহাট এলাকার বিভিন্ন স্থানে অন্তত পক্ষে অর্ধশতাধিক জুয়ার আসর রয়েছে। বিভিন্ন ফ্লাট বাসার ছাদে ও পরিত্যক্ত বসত ঘরে এ সব জুয়াড়ীদের আড্ডা। গভীর রাত পর্যন্ত জুয়া খেলা এবং পাশাপাশি মদ এর বেচাকেনা চলে। টিনসেড ও বেড়া নির্মিত ওই ঘরে পাহারাদার বসিয়ে প্রতিদিন জুয়ার আসর বসাতো একটি সিন্ডিকেট। প্রতিদিন সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত জুয়া জুয়া খেলায় সর্বস্ব হারাতো শ্রমজীবি মানুষ।গোপন খবরের ভিক্তিতে শুক্রবার রাতে হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আবদুল্লাহ আল মাসুমেরর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে। এসময় হাতেনাতে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৩৫ জনকে আটক করে।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম এ প্রতিবেদককে বলেন, “জুয়া খেলার সরঞ্জামাদিসহ হাতেনাতে ৩৫ জনকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।