সিবিএন রিপোর্ট :

কেন্দ্রিয় ছাত্রলীগের বিশেষ সভায় গতকাল বুধবার বিবাহিত নেতাদের পদত্যাগ করতে ৭২ ঘন্টার সময় বেধে দেয়া হয়। শনিবারের ভেতর পদত্যাগ না করলে ঐ সব বিবাহিত ছাত্র নেতাদের পদ শূন্য হয়ে যাবে। বিবাহিত হওয়ায় পদত্যাগ না করলে শনিবারের থেকে পদ হারাবেন কক্সবাজারের একাধিক ছাত্রলীগ নেতা।

কেন্দ্রিয় ছাত্রলীগের নির্দেশের পর থেকে মাথায় বাজ পড়েছে বিবাহিত ছাত্র নেতাদের। কেন্দ্রের নির্দেশ মেনে ইতিমধ্যে পদত্যাগ করতে শুরু করেছে অনেক ছাত্রলীগ নেতা। কক্সবাজার জেলা ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিটে অনেক ছাত্রলীগ নেতা বিবাহিত। এরা হলেন, জেলা ছাত্রলীগেরর সহ সভাপতি রবিউল এহসান, আবেদ আনজুম, যুগ্ন সাধারন সম্পাদক রুবায়েছুর রহমান, হারুনুর রশিদ মিঠু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক তৌসিফ রহমান জিতু, মানবসম্পদ সম্পাদক মফিজুর রহমান, জেলা ছাত্রলীগের সদস্য ফয়সাল আবদুল্লাহ ও উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোহাম্মদ নোমান।

কক্সবাজারের জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোর্শেদ হোসেন তানিম জানিয়েছেন, কেন্দ্রিয় ছাত্রলীগে নির্দেশনা মেনে পদধারি বিবাহিত ছাত্র নেতাদের পদত্যাগ করতে হবে। ৭২ ঘন্টার (শনিবারের) ভেতর পদত্যাগ না করলে তাদের পদ শূন্য হয়ে যাবে।