পেকুয়ায় পিআইও’র সাথে ইউপি সদস্যের হাতাহাতি!

পেকুয়া সংবাদদাতা:

পেকুয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী মো: মাহফুজের সাথে ইউপি সদস্য এম শাহনেওয়াজ আজাদের মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটেছে। পিআইও কার্যালয়ে হাতাহাতির ঘটনা শুরু হলে পুরো উপজেলা পরিষদে আতংক ছড়িয়ে পড়ে। এ সময় উপজেলার বিভিন্ন কার্যালয়ে আসা সেবা প্রার্থীরা আত্মরক্ষার্থে দিকবেদিক ছুটাছুটি শুরু করে।

বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে পেকুয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সদর ইউনিয়ন পরিষদের বেশ কয়েকজন ইউপি সদস্য বিক্ষুব্ধ হয়ে অফিস ঘেরাও চেষ্টা করলে চেয়ারম্যান বাহাদুর শাহ ঘটনাস্থলে গিয়ে ইউপি সদস্যদের নিভৃত করেন।

এ ঘটনায় পক্ষ বিপক্ষে বক্তব্য পাওয়া গেছে। প্রকল্প কর্মকর্তা কার্যালয়ের অফিস সহকারী মাহফুজ বলেন, শাহনেওয়াজ এমইউপি তার প্রকল্পের কর্মসৃজন প্রকল্পের বিল ফরমে অর্ধেক সাক্ষর করেন। বাকি অর্ধেক সাক্ষর না করায় বিল না ছাড়াই তিনি অফিসে এসে অশ্লীল ভাষায় গালি দিতে থাকেন। এক পর্যায়ে হামলার চেষ্টা চালায়। পরে সকল ইউপি সদস্যরা অফিসে এসে বাকবিতন্ডা শুরু করলে চেয়ারম্যান তাদের নিভৃত করেন।

প্রকল্প কর্মকর্তা সৌভ্রাত দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিল ফরমে সাক্ষর না করলে বিল ছাড়ার উপায় নাই। অথচ ইউপি সদস্য এম.শাহনেওয়াজ অফিসে এসে বিল ছাড়ার জন্য অফিস সহকারী মাহফুজকে মারধর করেন।

এ বিষয়ে সদর ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য এম শাহনেওয়াজ আজাদ বলেন, গরীব অসহায় মানুষ কর্মসৃজন প্রকল্পে কাজ করে থাকে। তারা সঠিক সময়ে কাজ করলেও বিল দেওয়ার আগে পিআইও সৌভ্রাত দাশ ও অফিস সহকারী মাহফুজ ঘুষ দাবী করে ফাইল আটকিয়ে রাখে। ১৩ জুলাই অফিস সহকারী ঘুষ দাবী করে ফাইল আটকিয়ে রাখায় ইউপি সদস্যরা বিক্ষুব্ধ হয়েছিল। ঘুষ দাবীর বিষয়টি তাদের কাছে রেকর্ড আছে বলে জানান।

ইউপি চেয়ারম্যান বাহাদুর শাহ জানান, অফিসে ইউপি সদস্যদের সাথে পিআইও কর্মকর্তার সহকারীর সামান্য কথাকাটাকাটি হয়। বিষয়টি সেখানেই শেষ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

পিইসিতে মেধা তালিকায় দুইজনসহ কক্সন মাল্টিমিডিয়া স্কুলের ঈর্ষণীয় সাফল্য

কক্সবাজার জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হলেন রফিকুল ইসলাম খান

শহীদ এটিএম জাফরের পক্ষে স্বাধীনতা পদক গ্রহণ করলেন ছোট ভাই শাহ আলম

জেলা প্রশাসনের উদ্যোগে গণহত্যা দিবসের আলোচনা সভা

এপ্রিলে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা

সদর উপজেলায় প্রার্থীতা ফিরে পেলেন নুরুল আবছার

ইকবাল বদরী : একজন বিরল সমাজ সেবক

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক কোরক বিদ্যাপীঠের আনচারুল করিম

সাগরপাড়ের শিশুদের নিরাপত্তায় পদক্ষেপ নেয়া হবে

সোমবার স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন কক্সবাজারের শহীদ জাফর আলম

ঈদগাঁও পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসকে জোনালে উন্নতিকরন

আমিরাতে রিহ্যাব ক্ষুদে আঁকিয়ে সিরিজের চিত্রাংকন প্রতিযোগিতা

দল হিসেবে জামায়াতের বিচার: সংশোধিত আইনের খসড়া মন্ত্রিপরিষদে

‘আমি আছি, আমি থাকবো’

মেয়র মুজিবের চাচা জালাল আহমদ কোম্পানী আর নেই

জাতীয়তাবাদী সাইবার দলের সভাপতি আটক

ঐক্যফ্রন্টের ‘ব্যথায়’ বিএনপি, অবহেলায় ২০ দল

আজ ১ মিনিট নিঃশব্দ থাকবে বাংলাদেশ

বাঙালির রাষ্ট্রহীন সেই কালো রাতের গল্প

আজ ভয়াল ২৫ মার্চ