সিবিএন:
কক্সবাজার সদর মডেল থানার পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত, চুরি-ছিনতাই, মাদকসহ বিভিন্ন মামলার পলাতক ১১ জন আসামীকে গ্রেফতার করেছে করা হয়েছে। গত ২৪ ঘন্টায় কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়–য়ার নেতৃত্বে ইন্সপেক্টর (তদন্ত) কামরুল আজম, এসআই দীপক কুমার সিংহ, এসআই মনির হোসেন, এসআই শফিকুল ইসলাম, এসআই নাজির হোসেন, এসআই জাবেদ আলম, এ,এস,আই, রাজীব বৈরাগী, এ,এস,আই শামীমের সমন্বয়ে বিভিন্ন টিম থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।
গ্রেফতারকৃতদের মধ্যে ঝিংলজা দক্ষিণ ডিককুল এলাকার ১ বৎসরের সাজাপ্রাপ্ত সিরাজুল ইসলাম সিরাজ, শহরের টেকপাড়া থেকে মোহাম্মদ সোহেল আদনান, দক্ষিণ রুমালিয়ারছড়া থেকে রফিকুল ইসলাম (৩৫), মধ্যম নুনিয়ারছড়া থেকে মোঃ জসিম, উত্তর রুমালিয়ারছড়া থেকে আবুল মোকাররম, খুরুশকুল পেঁচারঘোনা থেকে এহছান উদ্দিন, লাইট হাউজ পাড়া থেকে আবুল হাসেম(আক্কাস), মধ্যম টেকপাড়া থেকে মীর মোঃ রাসেল (৩২), ক্যাং পাড়া বৌদ্ধ মন্দির এলাকা থেকে ক্য জ রাখাইন (৩৭), সাংস্কৃতিক কেন্দ্রে সামনে থেকে ছিনতাইকারী শাহাব উদ্দিন (২৫), মুহুরীপাড়া বিসিক এলাকা থেকে সৈয়দ আহম্মদ (৪২)’কে গ্রেফতার করা হয়।
অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়–য়া বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিরা গ্রেফতার এড়াতে দীর্ঘদিন পলাতক ছিল। গ্রেফতারকৃতদের বিধি মোতাবেক আদালতে সোপর্দ করা হয়েছে।