গোলাম আজম খান, কক্সবাজার:
কক্সবাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুলাই) সকাল সাড়ে ১০টায় কক্সবাজার সিটি কলেজ আঙ্গিনায় একটি ফলদ গাছের চারা রোপনের মধ্য দিয়ে এই কর্মসূচির উদ্বোান করেন ব্যাংকের কক্সবাজার শাখা ব্যবস্থাপক ভিপি মোহাম্মদ এনায়েত উল্লাহ ছিদ্দিকী। এ উপলক্ষে কলেজ মিলনায়তনে অধ্যক্ষ ক্য থিং অং এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ইসলামী ব্যাংক কক্সবাজার শাখার পল্লী উন্নয়ন প্রকল্প কর্মকর্তা মোহাম্মদ নুরুল ইসলামের পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন এভিপি আবদুল নাসের।
প্রধান অতিথির বক্তব্য রাখেন শাখা ব্যবস্থাপক ভিপি মোহাম্মদ এনায়েত উল্লাহ ছিদ্দিকী। প্রধান অতিথি তার বক্তব্যে বৃক্ষরোপনের উপকারিতার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং সবাইকে বসতবাড়ীতে বেশী বেশী ফলদ চারা রোপনের আহবান জানান।
বিশিষ অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার সিটি কলেজের উপাধ্যক্ষ আবু মোহাম্মদ জাফর সাদেক, সদর উপজেলা কৃষি কর্মকর্তা এনায়েত-ই রাব্বী। উপস্থিত ছিলেন ব্যাংকের কর্মকর্তা নাজমুল হক, হাকলুর রশীদ, হেলাল উদ্দিন। অনুষ্টানের শেষে উপস্থিত সকল সদস্যকে একটি করে চারা বিতরণ করা হয় এবং সিটি কলেজের মাঠে গাছের চারা রোপন করা হয়। সভায় পরিবেশের ভারসাম্য রক্ষায় বেশী বেশী করে গাছের চারা রোপনের উপর গুরুত্বারোপ করা হয়।