জাহেদুল ইসলাম, লোহাগাড়া:

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার তজুমুন্সী গ্যারেজ সংলগ্ন এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে  ৯ জুলাই সকাল সাড়ে ১১টায় কক্সবাজার মূখি সৌদিয়া পরিবহনের একটি বাসের চাপায় ছেনুয়ারা বেগম(৬০) নামের এক মহিলা গুরুতর আহত হয়েছেন। সে উপজেলার আমিরাবাদ মল্লিক ছোবহান হাজী পাড়া এলাকার নুরুল হকের স্ত্রী।

জানা যায়, আহত ছেনুয়ারা বেগম সাতকানিয়া উপজেলার করইয়ানগর এলাকায় গাড়িতে করে তার বোনের বাড়িতে যাবার উদ্দেশ্যে তজুমুন্সীর গ্যারেজ এলাকায় আসেন। সড়কের পাশে গাড়ির জন্য অপেক্ষারত অবস্থায় কক্সবাজারমুখী সৌদিয়া পরিবহণের (চট্টমেট্রো-ব-১১-০২৩৬) একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দেয়। এতে সে গুরতর আহত হয় এবং বাসটি খাদে পড়ে যায়। আহত ছেনুয়ারা বেগমকে স্থানীয়রা উদ্ধার করে প্রথম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় বলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন। সরেজমিনে দেখা যায়, গাড়ির চাপায় আহত মহিলার ডান পা ভেঙ্গে গেছে। বাম পায়েও আঘাত প্রাপ্ত হয়। এছাড়াও শরীরের বিভিন্নস্থানে মারাত্মক জখম হয়েছে।

খবর পেয়ে লোহাগাড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। বাসটি বর্তমানে দোহাজারী হাইওয়ে থানা পুলিশ হেফাজতে রয়েছে। ঘাতক বাসের চালক ও সহকারী কৌশলে পালিয়ে গেছে বলে জানা গেছে।