সৌদিআরব প্রতিনিধি :
দেশের অন্যতম টিভি চ্যানেল এনটিভির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে মদিনায়। এ উপলক্ষে শুক্রবার মদিনা হোটেল জাইকা মেহেরানে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এনটিভি মদিনা প্রতিনিধি মোহাম্মদ আলী রাশেদের সঞ্চালনায় অনুষ্ঠানটি মদিনায় বসবাসকারীদের প্রবাসীদের মিলনমেলায় পরিণত হয়।

অনুষ্ঠান আলোকিত করে রাখেন সৌদিআরব মদিনা বাংলাদেশ কমিউনিটি সাংবাদিক পরিষদের এক ঝাঁক সাংবাদিক।

ব্যবসায়ী, সাংবাদিক, রাজনীতিবিদ, প্রকৌশলী, অধ্যাপক ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে কেক কাটেন।

বর্ষপূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মদিনা এনটিভি দর্শক ফোরাম, মদিনা আরটিভি দর্শক ফোরাম, মদিনা বাংলাভিশন দর্শক ফোরাম, মাইটিভি দর্শক ফোরাম, মদিনা মিলেনিয়াম টিভি দর্শক ফোরাম, প্রবাসীকাল ডটকম পাঠক ফোরাম, দৈনিক আলোকিত বার্তা পাঠক ফোরাম, মদিনা সাংবাদিক পরিষদ, মদিনা অনলাইন একটিভিস্ট, মদিনা জাতীয়তাবাদী দল বিএনপি, মদিনা আওয়ামী সেচ্ছাসেবক লীগ, বংগবন্ধু পরিষদ, যুবলীগ, আওয়ামী ফাউন্ডেশন, কর্মজীবী লীগ, ঢাকা হোটেল সোসাইটি, সাতকানিয়া লোহাগাড়া পরিষদ, মদিনা হেফাজতে ইসলাম, মদিনা ব্যবসায়ী পরিষদ, প্রবাসী কুমিল্লা সমিতি, আখাউড়া সমিতি ও নারায়ণগঞ্জ প্রবাসী ফোরামের সভাপতি, সাধারন সম্পাদক সহ মদিনা ভিবিন্ন শ্রেণীর প্রবাসীরা ।

এনটিভি সম্পর্কে অনুষ্ঠানে আগত অতিথিরা বলেন এনটিভি একটি জনপ্রিয় বাংলা টেলিভিশন। যারা সুস্থ বিনোদন আর নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে সারা বিশ্বে জনপ্রিয়তা অর্জন করেছে। এর ধারাবাহিকতার আগামীতে এনটিভি সহায়ক ভূমিকা পালন করবে। আমরা আশা করি এনটিভির এই অগ্রযাত্রা ভবিষ্যতে সমৃদ্ধ হবে। এনটিভি শুরু থেকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করে দেশে-বিদেশে অগণিত মানুষের জনপ্রিয়তা অর্জন করেছে।