শহিদ রুবেল, উখিয়া :
উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নে বন্যা কবলিত ক্ষতিগ্রস্থ এলাকাসমুহ পরিদর্শন করেছেন চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম। এসময় তিনি ক্ষতিগ্রস্থ দুই হাজার পরিবারে শুকনা খাবার এবং নগদ টাকা বিতরণ করেছেন।
সরেজমিনে, হলদিয়া পালং ইউনিয়নের মরিচ্যা, পাতাবাড়ি, নলবনিয়া , রুমখা বড়ুয়া পাড়া, ক্লাশ পাড়া, কুলাল পাড়া, জনাব আলী পাড়া, মৌলভী পাড়া, বড়বিল, হাতির ঘোনায় বিধ্বস্ত ঘরবাড়ি, রাস্তাঘাট পরিদর্শন করে ২ হাজার পরিবারে খাবার বিতরণ করেন। এইছাড়াও বেশি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন।
স্থানীয়রা সাথে কথা বলে জানা যায়, নিম্নাঞ্চলীয় এলাকা হওয়ায় হলদিয়ায় ক্ষয়ক্ষতির পরিমাণ অত্যাধিক। সারারাত বন্যার পানি বহমান থাকায় খাবার সংকট চরম আকার ধারণ করেছিল। চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম ক্ষুধার্ত পরিবারের মাঝে খাদ্য বিতরণ করায় কষ্ট অনেকাংশে লাঘব হয়েছে। এইছাড়াও তিনি সব ধরনের সার্বিক সহযোগীতার আশ্বাস দিয়েছেন।
হলদিয়া ইউপির চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম জানান, হলদিয়ায় বন্যায় ৫০ টি বসতবাড়ি সম্পূর্ণ বিধ্বস্ত এবং ৫ শতাধিক বাড়ির আংশিক ক্ষয়ক্ষতি হয়েছে। এইছাড়া ও রাস্তাঘাট, পানের বরজ, শস্যের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্থ পরিবারে ব্যক্তিগত তহবিল থেকে সহায়তা প্রদান এবং সার্বিক সহযোগীতা প্রদান করা হয়েছে।
এইসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ শাহ আলম, মোঃ শাহজাহান, মনজুর আলম, আবুল হোসেন, গিয়াস উদ্দিন, শামশুল আলম, সালেহ আহম্মদ প্রমুখ।