বাঁচা মিয়ার ঘোনায় ব্যবসায়িকে কুপিয়েছে আবছার বাহিনী : আটক ১

বার্তা পরিবেশক :

কক্সবাজার শহরের বাঁচা মিয়ার ঘোনায় সন্ত্রাসিদের অবৈধ কার্যকলাপে বাঁধা প্রদান করায় শাহ আলম (৪০) নামে এক ব্যবসায়িকে কুপিয়েছে দুর্বৃত্তরা। রোববার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত দুর্বৃত্ত আবছারের পিতা এজাহারভূক্ত আবদুর রশিদ ড্রাইভারকে আটক করেছে পুলিশ। আহত ব্যবসায়ি শাহ আলম কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সে দক্ষিণ পাহাড়তলী ইসলামপুর এলাকার মৃত মোহাম্মদ হোসেনের ছেলে।

আহত শাহ আলমের ছোট ভাই আমিনুল হক জানান, বাঁচা মিয়ার ঘোনা এলাকায় সন্ত্রাসের রাজত্ব করে আসছে আবছার বাহিনী প্রধান সন্ত্রাসি আবছার। এমনকি ইভটিজিং, চাঁদাবাজি, মাদক ব্যবসা ও নানান সন্ত্রাসি কর্মকান্ডও চালিয়ে আসছিল। এ নিয়ে পার্শ্ববর্তী এলাকার ব্যবসায়ি শাহ আলম কয়েকবার বাঁধা প্রদান করলে আবছার বাহিনী ক্ষোভে ফুঁসে উঠে। এর আগেও কয়েকবার তাদের অবৈধ কর্মকান্ডে বাঁধা প্রদান করায় বাক-বিতন্ডাও হয়। তিনি আরো জানান, রোববার ব্যবসায়ি শাহ আলম বাঁচা মিয়ার ঘোনাস্থ এলাকায় তার মালিকানাধীন বসতভিটায় গেলে সন্ত্রাসিরা একা পেয়ে দা, কিরিচ, লোহার রড, হাতুড়ি ও লাঠিসোটা সহ আবছার বাহিনীর প্রধান আবছার ও তাঁর সাঙ্গ-পাঙ্গ নিয়ে হামলা করে। সন্ত্রাসি আবছারের কিরিচের আঘাতে ব্যবসায়ি শাহ আলমের বাম হাতের কব্জি মারাত্মক আঘাতপ্রাপ্ত হন এবং লাঠিসোটার আঘাতে ডান পায়ের হাঁটু ফুলে যায়। পরে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে আসলে, সন্ত্রাসিরা পালিয়ে যায়। ঘটনার কিছুক্ষণ পর পার্শ্ববর্তী ইসলামপুর এলাকার সর্বস্তরের জনগণ বাঁচা মিয়ার ঘোনাস্থ সন্ত্রাসিদের আস্তানায় হানা দেয়। জনগণের ধাওয়ায় সন্ত্রাসিরা পালিয়ে যায় এবং সন্ত্রাসি আবছারের পিতাকে ধরে পুলিশের হাতে সোপর্দ করা হয়।

সূত্রে জানা যায়, কয়েক মাস পূর্বে সন্ত্রাসি আবছার তার বাহিনী নিয়ে কক্সবাজার পৌর এলাকার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম ওয়াজেদকে বেধড়ক মারধর করে এবং ঘর-বাড়ি ভেঙে দেয়। এর একদিন পর কক্সবাজার জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের নেতৃত্বে এলাকাবাসি সন্ত্রাসিদের ধাওয়া করে। কিছুদিন গা ঢাকা দিলেও, পবিত্র ঈদুল ফিতরে আবারও এলাকায় আসে সন্ত্রাসি কার্যক্রম শুরু করে আবছার। এ ব্যাপারে এলাকাবাসী পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

সর্বশেষ সংবাদ

ঢাকাস্থ রামু সমিতির কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

হ্নীলা উচ্চ বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত

পেকুয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা : ৩টি গাড়ী ভাংচুর, আহত-৭

শহীদ মিনারে ফুল দিয়ে একাত্তরের বীর শহীদদের শ্রদ্ধা জানালো ইইডি

আমিরাবাদে ৩ বসতবাড়ি পুড়ে ছাই

স্বাধীনতা দিবসে লাল সবুজের পতাকায় সৈকতকে রঙ্গীন করলো জেলা প্রশাসন

র‌্যাবে পুরস্কৃত হলেন ৫৯ জন, শীর্ষে ব্যাটালিয়ন ৭

ইসলামিক ফাউন্ডেশনে স্বাধীনতা দিবস পালন

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জেলা ছাত্রদলের আলোচনা সভা

নাইক্ষ্যংছড়িতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন

চকরিয়ায় বিদ্যুতের তারে জড়িয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

টেকনাফে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

ছাত্রলীগ নিয়ে উপাচার্য বললেন ‘এরা ছাত্র নয়, ছাত্র নামধারী জঙ্গি’

হঠাৎ থামল গাড়িবহর, তরমুজ বিক্রেতাকে ডাকলেন অর্থমন্ত্রী

বঙ্গবন্ধুর কথা মনে করে কাঁদলেন মাহবুব তালুকদার

আলীকদম উপজেলা চেয়ারম্যানের ভাইরাল ছবি নিয়ে বিব্রত ম্রো নেতারা

লামায় জমি নিয়ে শ্বশুর জামাইয়ের সংঘর্ষ : নারীসহ আহত ১৩

নাইক্ষ্যংছড়িতে যথাযোগ্য রাষ্ট্রীয় মর্যাদায় মহান ২৬শে মার্চ পালন

মুক্তিযোদ্ধা ও পরিবারের সদস্যদের সম্বর্ধনা দিলো কক্সবাজার জেলা প্রশাসন

স্বাধীনতা দিবসে নাইক্ষ্যংছড়িতে পুলিশের কাবাডি প্রতিযোগিতা