রামুতে মাদক সম্রাট মনজুর গ্রেফতার, মিষ্টি বিতরণ

আবদুল মালেক সিকদার, রামু:

রামু উপজেলার রাজারকুল ইউনিয়নে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক সম্রাট মনজুর (৩৮) গ্রেফতারকে গ্রেফতার করেছে পুলিশ।
সূত্রে জানা যায়, ১ জুলাই ভোর ৪টায় দিকে রামু থানার এস.আই মকবুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ইউনিয়নের পাঞ্জেঘানা ছাগলিয়াকাটা এলাকায় অভিযান চালিয়ে মাদক স¤্রাট মনজুরকে গ্রেফতার করে। সে পাঞ্জেঘানা ছাগলিয়াকাটা এলাকার মোহাম্মদ নবীর ছেলে। মাদক স¤্রাট মনজুর গ্রেফতারের খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকার সচেতন ও সুশীল সমাজের লোকজন মিষ্টি বিতরণ করেন। জানাযায়, মঞ্জুর দীর্ঘদিন ধরে গোপণে প্রশাসন ও রাজনৈতিক ও জনপ্রতিনিধিকে মাইনেজ করে চোলাই মদের ব্যবসা করিয়া আসিতেছে। তার কারণে এলাকার উঠতি বয়সের যুবক স্কুল ও কলেজে পড়–য়া ছাত্ররা বিপদগামী হচ্ছে। তার রয়েছে বিশাল নেটওয়ার্ক। কিন্তু অদৃশ্য শক্তির ইশারায় পার পেয়ে গেছে মনজুর। প্রতিরাতে পিক-আপ ও জীপ গাড়ি নিয়ে লক্ষ লক্ষ টাকার চোলাই মদ কক্সবাজার শহরসহ বিভিন্ন এলাকায় প্রচার করলেও গ্রেফতার করেনি পুলিশ। তার বিরুদ্ধে রয়েছে ডজনখানিক মামলা। বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার এসব চোলাই মদ নিয়ে আসে বলে এলাকাবাসী জানান। তারা আরও বলেন মাদক স¤্রাট মনজুর সম্প্রতি আরো কয়েকজন মাদকসেবী নিয়ে ছাগলিয়াকাটা এলাকার অছিউর রহমানের স্ত্রী মোহছেনা বেগম, তার কলেজ পড়–য়া মেয়ে হাবিবা আক্তার, স্কুল পড়–য়া আছমিন আক্তার ও সাদিয়া আক্তারকে মারধর করে গুরুতর আহত করে। এব্যাপারে মোহছেনা বেগম বাদী হয়ে রামু থানায় মামলা দায়ের করেন।

খবর পেয়ে কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজনিন সরওয়ার কাবেরীর নেতৃত্বে রামু উপজেলা শ্রমিকলীগের সভাপতি নুরুল কবির হেলাল, মোহাম্মদ মোবারক হোসেন, পাঞ্জেঘানা এলাকায় মাদক স¤্রাট মনজুরের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করে এবং সরকারের উচ্চ পর্যায়ে বিভিন্ন স্মারকলিপি প্রদান করেন। এতে প্রশাসনের টনক নড়ে। অবশেষে গ্রেফতার হন মনজুর।

এব্যাপারে রামু থানার এস.আই মুকিবুল ইসলাম মনজুরকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সর্বশেষ সংবাদ

আ. লীগ থেকে বহিস্কার হচ্ছেন আবছার, কাজল, সাঈদী, জাফর, শরীফ বাদশা

খুটাখালী তমিজিয়ার ছাত্র নিখোঁজ

নাইক্ষ্যংছড়িতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা 

বরেণ্য রাজনীতিবিদ শাহজাহান চৌধুরীর ৬৯ তম জন্মদিন আজ

আদালতে স্বামীর খুনিদের ফাঁসি চাইলেন মিন্নি

বাংলাদেশে বেড়েছে খাদ্য-নিরাপত্তা, তবু অপুষ্টিতে প্রায় আড়াই কোটি মানুষ

বিরাটকে যে কারণে বিয়ে করেছিলেন আনুশকা

রানির যৌন ভিডিও ফাঁস, সংসার ভাঙল মালয়েশিয়ার রাজার

কে হবেন কাণ্ডারি, রওশন না কাদের?

চট্রগ্রামে মলম পার্টির ৫ সদস্য আটক

‘কোর্টের ভেতর ছুরি নিয়ে যায় কিভাবে? পুলিশ কী করে?’

গ্রামীণফোন ও রবির ব্যান্ডউইথ থেকে ব্লক তুলে নেওয়ার ঘোষণা বিটিআরসির

আগামী বছর থেকে গুচ্ছ পদ্ধতিতে বিশ্ববিদ্যালয় ভর্তি: শিক্ষামন্ত্রী

বন্যাদুর্গতদের পাশে কোস্ট ট্রাস্ট

চাঁদে মানুষ অবতরণের ৫০ বছর

৫ দিনের রিমান্ডে মিন্নি

৮ দিন পর বান্দরবান-চট্টগ্রাম সড়কে গাড়ি চলাচল শুরু

সাতকানিয়ায় বন্যার পানিতে ভেসে আসল অজ্ঞাত লাশ

চট্টগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠ ওসি হলেন মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর

পেকুয়ায় বন্যার্তদের মাঝে চাল বিতরণ