প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ কক্সবাজার জেলা সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর বলেছেন, ইসলামী ছাত্রসমাজ তাকওয়াবান ও মেধাবী ছাত্রজনতার এক বিপ্লবী কাফেলা এবং আদর্শিক পাঠশালা। এ সংগঠনের নেতা-কর্মীদেরকে উচ্চতর দ্বীনি শিক্ষার্জনের মহান লক্ষ্য গভীর অধ্যাবসায় চালিয়ে যেতে হবে। সেই সাথে ইসলামী আদর্শের আলোয় উদ্ভাসিত সমাজ বিনির্মাণে আত্মনিবেদন করতে হবে। এক্ষেত্রে ইসলামী ছাত্রসমাজই হতে পারে আদর্শিক গাইডলাইন। তিনি চকরিয়া উপজেলা ইসলামী ছাত্রসমাজের ঈদপূনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

৩০জুন, জুমাবার বাদে আছর অনুষ্ঠিত এ অনুষ্ঠানে তিনি পারস্পরিক যোগাযোগ রক্ষা, দৈনিক রিপোর্ট ফরম পূরণ, নিয়মিত সভায় যোগদান,মাসিক এয়ানত প্রদানের জন্য সংগঠনের নেতা-কর্মীদের প্রতি তাগিদ দেন। উপজেলা সভাপতি মুহাম্মদ এনায়ত উল্লাহর সভাপতিত্বে ঈদপূনর্মিলনীতে প্রধান আলোচক হিসেবে হেদায়তী বক্তব্য রাখেন, সংগঠনের সাবেক সংগ্রামী নেতা, মুহাদ্দিস ও গবেষক মাওলানা মুফতি হাবিবুল্লাহ রব্বানী। তিনি বলেন, তাকওয়ার গুণাবলী ও ইলমী যোগ্যতা অর্জনের মাধ্যমে ইসলামী ছাত্রসমাজ কর্মীদেরকে ইসলামী আদর্শের সৌরভ ছড়িয়ে দিতে হবে।

এ আয়োজনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সহ-সভাপতি মুহাম্মদ রিয়াদ উদ্দীন, মুহাম্মদ সায়েম, সাংগঠনিক সম্পাদক নুরুল মোস্তফা, অর্থ সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ, প্রচার সম্পাদক মুহাম্মদ ইব্রাহীম প্রমুখ।