সংসদ নির্বাচনকে ঘিরে চকরিয়া-পেকুয়া আসনে জাতীয় পাটির প্রস্তুতি

এম.জিয়াবুল হক, চকরিয়া:

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে ইতোমধ্যে চকরিয়া-পেকুয়া আসনে জাতীয় পাটির (এরশাদ) পক্ষ থেকে প্রস্তুতি নেয়া হয়েছে। দলের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে এবং তৃনমুলে জনসাধারণের মাঝে জাতীয় পাটির গুরুত্ব ও উন্নয়নের রূপগল্প তুলে ধরতে এবার আনুষ্ঠানিকভাবে সম্মেলনের কর্মসুচি ঘোষনা করা হয়েছে। কক্সবাজার জেলা জাতীয় পাটির সভাপতি ও চকরিয়া পেকুয়া আসনের বর্তমান সংসদ সদস্য হাজি মোহাম্মদ ইলিয়াছ শুক্রবার আনুষ্ঠানিকভাবে চকরিয়া, পেকুয়া উপজেলা, চকরিয়া পৌরসভা এবং মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পাটির সম্মেলন আয়োজনের জন্য জুলাই ও আগষ্ট মাসে দুই মাসব্যাপী কর্মসুচি ঘোষনা করেছেন।

ঘোষিত কর্মসুচী মতে, আগামী ৫জুলাই চকরিয়া উপজেলার ফাসিয়াখালী ইউনিয়ন, ৬জুলাই পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়ন, ৭জুলাই চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়ন, ১০জুলাই বদরখালী ইউনিয়ন, ১২ জুলাই পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন, ১৩ জুলাই পেকুয়ার রাজাখালী ইউনিয়ন, ১৫ জুলাই চকরিয়ার সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন, ১৭ জুলাই চকরিয়া পৌরসভার ৭নম্বর ওয়ার্ড, ২০ জুলাই উপজেলার বিএমচর ইউনিয়ন, ২১ জুলাই চিরিঙ্গা ইউনিয়ন, ২৩ জুলাই পৌরসভার ১নম্বর ওয়ার্ড, ২৫ জুলাই পেকুয়ার উজানটিয়া ইউনিয়ন, ২৭ জুলাই চকরিয়ার কোনাখালী ইউনিয়ন, ২৮ জুলাই লক্ষ্যারচর ইউনিয়ন, ৩০ জুলাই পেকুয়ার মগনামা ইউনিয়ন, ৩১ জুলাই পৌরসভার ৮নম্বর ওয়ার্ড, ২ আগষ্ট চকরিয়ার বরইতলী ইউনিয়ন, ৪ আগষ্ট হারবাং ইউনিয়ন, ৬ আগষ্ট ঢেমুশিয়া ইউনিয়ন, ১০ আগষ্ট খুটাখালী ইউনিয়ন, ১২ আগষ্ট পৌরসভার ২নম্বর ওর্য়াড, ১৪ আগষ্ট পৌরসভার ৩নম্বর ওর্য়াড, ১৬ আগষ্ট পৌরসভার ৫নম্বর ওর্য়াড, ১৮ আগষ্ট পৌরসভার ৪নম্বর ওয়ার্ড ও ২০ আগষ্ট পৌরসভার ৯নম্বর ওয়ার্ড জাতীয় পাটির সম্মেলন অনুষ্টিত হবে।

কর্মসুচী ঘোষনা প্রসঙ্গে কক্সবাজার জেলা জাতীয় পাটির সভাপতি হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি বলেন, চকরিয়া পেকুয়া ও মাতামুহুরী উপজেলা এবং চকরিয়া পৌরসভা জাতীয় পাটির সকল ইউনিটের কমিটি সমুহ ইতোমধ্যে মেয়াদ উর্ত্তীণ হয়ে গেছে। অপরদিকে সম্মেলন না হওয়ার কারনে সাংগঠনিক কার্যক্রম নিয়ে নেতাকর্মীদের মাঝে এক ধরণের শৈথল্য সৃষ্টি হয়েছে। তাই দলের সাংগঠনিক কার্যক্রম জোরদার এবং নেতাকর্মীদের উজ্জেবিত করতেই মুলত সম্মেলনের কর্মসুচী ঘোষনা করা হয়েছে।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

নুরুল আলম বহদ্দারের কবর জিয়ারত করলেন লুৎফুর রহমান কাজল

জীবনের প্রথম প্রচেষ্টাতে ঈর্ষনীয় সাফল্য মৌসুমীর

এলআইসিটি বেস্ট অ্যাওয়ার্ড পেলো চবি শিক্ষার্থী নিপুন

খরুলিয়ায় মাদকবিরোধী মতবিনিময় সভা

ঈদগাঁও-খুটাখালী থেকে দিনদুপুরে কাঠ পাচার!

কর্মসুচিতে যোগ দিতে ২২ সেপ্টেম্বর চট্টগ্রাম আসছেন ইলিয়াস কাঞ্চন

টেকনাফ উপজেলা যুবদলের সম্মেলনকে ঘিরে প্রাণচাঞ্চল্য : চাপিয়ে দেয়া কমিটি মানবে না!

 বিচার শুরুর অপেক্ষায় খালেদা জিয়ার আরও ৭ মামলা

অক্টোবর থেকে সেন্টমার্টিনে জাহাজ চলাচল শুরু

প্রধানমন্ত্রীকে আল্লামা শফীর অভিনন্দন

রাত ১০-১১টার পর ফেসবুক বন্ধ চান রওশন এরশাদ

আফগানদের কাছে বাংলাদেশের শোচনীয় পরাজয়

আজ পবিত্র আশুরা

দেশের স্বার্থেই ডিজিটাল নিরাপত্তা আইন : প্রধানমন্ত্রী

সরকারের শেষ সময়ে আইন পাসের রেকর্ড

রাঙ্গামাটিতে ঘুম থেকে তুলে দু’জনকে গুলি করে হত্যা

শেখ হাসিনার গুডবুক ও দলীয় হাই কমান্ডের তরুণ তালিকায় যারা

মালয়েশিয়ার শ্রমবাজার নিয়ে ‘ধোঁয়াশা’ কাটবে এ মাসেই

বিষাদময় কারবালার ইতিহাস

পবিত্র আশুরা : সত্যের এক অনির্বাণ শিখা