নাপিতখালি মাধ্যমিক বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

মো:রফিক উদ্দিন লিটন:
কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিস্ঠান নাপিতখালি মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলণ উৎসব ও গুনীজন সংম্বর্ধনা সম্পন্ন হয়েছে।

বুধবার (২৮ জুন) দিনব্যাপী এই উৎসবের শুরুতে সকালে খতমে কুরআন পরবর্তী প্রয়াত শিক্ষক, ছাত্রছাত্রী, কর্মকর্তা-কর্মচারীদের আত্নার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় অনুষ্ঠান পরিচালনা করেন ২০০১ব্যাচের প্রাক্তন ছাত্র মিজানুর রহমান ।

বেলা সাড়ে ১১ টার দিকে প্রাক্তন ছাত্রও পুর্নরমিলন কমিটির আহবায়ক মনজুর আলম দাদা শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের মূল পর্ব শুরু হয়। এতে বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা যথাক্রমে ইন্জিনিয়ার আলমঙ্গির,’৯৭. মাষ্টার আবু তালেব’৯২. ডা,শাহাব উদ্দিন’৯৩, মেম্বার নুুরুল আলম ‘৯৩শফিক আহমদ’৯৬.ছৈয়দওমর’৯৯. এড,শাহাব উদ্দিন,২০০২.হারুনররশিদ ৯৫ বুয়েট প্রভাষক শাহারিয়ার পারভেজ,২০০৬, ইফতেখার উদ্দিন মিলটন,২০০৭।প্রমূখ প্রক্তান শিক্ষার্থীরা স্মৃতি চরণ মূলক বক্তব্য রেখে মিলন মেলার এই অনুস্টান কে প্রাণবন্ত করে তুলে।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি শিল্পপতি আলহাজ্ব অছিয়র রহমানের সভাপতিত্বে পুনর্মিলণী উৎসবে প্রধান অতিথি ছিলেন নাপিতখালি মাধ্যমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মাষ্টার রশিদুল আলম বি এ,বিএড।

এছাড়া অনুস্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম, সাবেক চেয়ারম্যান মাষ্টার আবদুল কাদের,ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক শাহাজাহান চৌধুরী,কক্সবাজার লবন মিল মালিক সমিতির সভাপতি শামসুল আলম, ইউনিয়ন প্যানেল চেয়ারম্যান ১ নুুরুল আলম, প্যানেল চেয়ারম্যান ২ নাছির উদ্দিন কায়সার,সুদুরি লন্ডন থেকে আগত সংবাদ সংস্হা বিবিসি ও সিএন এন এর প্রতিনিধি নাথাম সাং।

অনুষ্ঠানে স্কুল প্রতিষ্ঠায় অবদানের জন্য প্রাক্তন ছাত্র সংসদের পক্ষে মরোনত্তর সংবর্ধনা প্রদান করা হয়। এবং অবসর প্রাপ্ত শিক্ষক ছরওয়ার আলম ও রশিদুল আলম স্কুল পরিচালনা কমিঠির সভাপতি অছিয়র রহমান কে সম্মাননা পূর্বক ক্রেট প্রদান করা হয়। অনুস্টানেরর মূল পর্ব শেষে মনোঙ্ঘ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের এই মিলন মেলার সমাপ্তি ঘটে। অনুস্টানে প্রাক্তন ছাত্র ছাত্রীদের পাশাপাশি শিক্ষক,স্কুলপরিচালনা কমিটি, বর্তমান ছাত্র-ছাত্রীদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ করে। অনুস্টানে কতোপকথন নামে একটি স্মরনিকা প্রকাশিত হয়।

সর্বশেষ সংবাদ

যে মঞ্চে আত্মসমর্পণ

আত্মসমর্পণের উদ্যোগের মধ্যেও ঢুকছে ইয়াবার চালান

বনাঞ্চলের কাঠ পোড়ানো হচ্ছে ইটভাটায়

চলে গেলেন কবি আল মাহমুদ

২ লক্ষ ইয়াবাসহ আত্মসমর্পণ করবে আত্মস্বীকৃত ইয়াবাবাজরা

এমপি আশেককে কালারমারছড়া ছাত্রলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের শুভেচ্ছা

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন কানিজ ফাতেমা

সম্মিলিত সাংস্কৃতিক জোটের একুশের অনুষ্ঠান ১৯, ২০, ২১ ফেব্রুয়ারি

মহেশখালীতে অধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন দাবিতে গণসংযোগ

পেকুয়ায় চার প্রকল্পের উদ্বোধন করলেন এমপি জাফর আলম

জেলা টমটম মালিক ও টমটম গ্যারেজ মালিক সমিতির যৌথ সভা

রোহিঙ্গাদের সহায়তায় ৯২ কোটি ডলার চায় জাতিসংঘ

পালিয়ে থাকা ইয়াবা ব্যবসায়ীদের রক্ষা নাই -স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি প্রার্থীদের মামলার বিষয়ে বিব্রত নয় আওয়ামী লীগ

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৭

উখিয়ার বনভুমিতে বহুতল ভবন নির্মাণ 

উখিয়ায় স্কেভেটর দিয়ে প্রকাশ্যে পাহাড় কর্তন! প্রশাসন নিরব

লোহাগাড়ার অসুস্থ মুক্তিযোদ্ধা জালালের শয্যাপাশে কেন্দ্রীয় আ.লীগ নেতা আমিন

চট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করলেন ভূমিমন্ত্রী

হ্নীলায় বিজয় কাপ জুনিয়র ফুটবল টুর্ণামেন্ট সম্পন্ন