এখনো নৌকাডুবি ঘটনায় নিখোঁজ

আবুল আলী ,টেকনাফ :

কক্সবাজারের টেকনাফ ঈদের পরদিন বেড়াতে গিয়ে বাড়ি ফেরা হল না ৩ শিশু এখনো নৌকাডুবি ঘটনায় নিখোঁজ রয়েছে। এ ঘটনায় স্থানীরা ১৪ জনকে উদ্ধার করা হয়ছে।

টেকনাফ পৌরসভার চৌধুরী পাড়া এলাকায় নাফ নদীর নতুন জেটির কাছে বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

টেকনাফ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা কে আর বড়ুয়া সিবিএনকে জানান, নৌকাডুবির ঘটনা শুনে ঘটনাস্থলে পৌঁছে খোঁজখবর নেওয়া হচ্ছে। তিনি আরও বলেন, কক্সবাজারের থেকে ডুবুরি কালকে আসলে সকালে তাদের খুজ নেওয়া হবে। এ ঘটনায় তিন জন নিখোঁজ রয়েছে।

নিখোঁজ শিশুরা হলো সদর ইউনিয়নের উত্তর নাজিরপাড়ার হামিদ হোসেনের ছেলে সাদ্দাম হোসেন (১৬), আনোয়ার ইসলামের ছেলে আনোয়ার সাদেক (৮) এবং টেকনাফ পৌরসভার ইসলাবাদের ছব্বির আহমেদ প্রকাশ মনু মিয়ার ছেলে মো. আমিন (৯)।

স্থানীয়রা জানায়, বিকেলে চৌধুরী পাড়া নাফ নদীতে নতুন জেটি দিয়ে ছোট একটি নৌকা নিয়ে শিশুরা গুরা-ফিরা সময় বের হয়। কিছুক্ষণ পর হঠাৎ জোয়ারের পানিতে নৌকাটি ডুবে যায়। এসময় আশেপাশে থাকা নৌকার লোকজন ১৪ জনকে উদ্ধার করলেও এখনও নিখোঁজ রয়েছে ৩ জন।

উদ্ধার আমান উল্লাহ ও ইসলাম বলেন, ‘ছোট একটি নৌকা করে আমরা মোট ১৭ জন গুরতে বের হয় নাফনদীতে। কিছুক্ষণ পর নৌকাটি ডুবে যায়। আমরা যারা সাতার জানি খুলে ফিরে এসেছি। বাকিরা কোথায় গিয়েছে তা আমি জানি না।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন খান বলেন, ‘ঘটনাটি শুনেছি। সেখানে গিয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে।