রহমত মাগফিরাত নাজাতের ১মাসের সিয়াম সাধনার পবিত্র মাহে রমজানের পর আমাদের মাঝে ফিরে এসেছে মহান খুশির ঈদ। ঈকদের এই শুভক্ষণে চকরিয়াবাসী ও প্রেস ক্লাবের সকল সম্মানিত সদস্য, সাংবাদিক বন্ধুবৃন্দ, প্রেসক্লাবের সকল সম্মানীত শুভাকাংঙ্খী, শুভানুধ্যায়ী এবং সকল রাজনৈতিকদলের নেতাকর্মী ও সব শ্রেণি পেশার ব্যক্তিবর্গের প্রতি জানাচ্ছি ঈদের অগ্রিম শুভেচ্ছা ঈদ মোবারক। আসুন সবাই মিলে ঈদের মহান শিক্ষাকে কাজে লাগিয়ে উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি ও ঈদের আনন্দ উপভোগ করি।

শুভেচ্ছাসহ-

আবদুল মজিদ সভাপতি চকরিয়া প্রেসক্লাব ও জেলা প্রতিনিধি দৈনিক সূর্যোদয় ও দৈনিক হিমছড়ি, ছোটন কান্তি নাথ সাধারণ সম্পাদক ও প্রতিনিধি দৈনিক কালের কন্ঠ ও দৈনিক আজাদী, রফিক আহমদ সিনিয়র সহসভাপতি ও প্রতিনিধি নয়া দিগন্ত, জহিরুল আলম সাগর সহসভাপতি ও প্রতিনিধি আমাদের ককসবাজার, মুকুল কান্তি দাশ সহসাধারণ সম্পাদক ও প্রতিনিধি আমাদের সময়, একেএম বেলাল উদ্দিন অর্থ সম্পাদক ও প্রতিনিধি দৈনিক বোরের ডাক ও ইনানী, বিএম হবিব উল্লাহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ও প্রতিনিধি আলোকিত বাংলাদেশ ও ডেসটিনি, সম্পাদক সাপ্তাহিক গ্রামীণ সংবাদ, জামাল হোসেন ক্রীড়া সম্পাদক ও প্রতিনিধি আজকের কাগজ ও সকালের কক্সবাজার, এসএম হান্নান শাহ দপ্তর সম্পাদক ও প্রতিনিধি আমাদের অর্থনীতি ও আজকের দেশ বিদেশ, জমির হোসেন নির্বাহী সদস্য ও প্রতিনিধি কমার্সিয়াল টাইমস, আবদুল মতিন চৌধুরী নির্বাহী সদস্য ও জেলা প্রতিনিধি দৈনিক জনতা ও সমূদ্র কন্ঠ, এম মনছুর আলম নির্বাহী সদস্য ও প্রতিনিধি সংবাদ প্রতিদিন, সাঙ্গু ও সাগর দেশ, এম নুরুদ্দোজানজনি নির্বাহী সদস্য ও প্রতিনিধি দৈনিক দৈনন্দিন, মো. অলি উল্লাহ রনি নির্বাহী সদস্য ও প্রতিনিধি দৈনিক খবরপত্র ও ইনানী, আবুল হোসেন নির্বাহী সদস্য ও প্রতিনিধি দৈনিক আপন কন্ঠ। মোট ১৫ সদস্য বিশিষ্ট নির্বাচিত কার্যকরি কমিটি। এছাড়াও ১ জন পৃষ্টপোষক, ৩জন সম্মানীত উপদেষ্টা, ৩জন আজিবন দাতা সদস্য এবং ২১জন সাধারণ সদস্য।
সম্মানীত উপদেষ্টাদের মধ্যে জাকের উল্লাহ চকোরী জেলা প্রতিনিধি দৈনিক ইনকিলাব, ইবনে আমিন জেলা প্রতিনিধি চ্যানেল ওয়ান ও দৈনিক ইত্তেফাক ( সাবেক), প্রবীণ সাংবাদিক মুক্তিযোদ্ধা এসএম সিরাজুল হক প্রতিনিধি দৈনিক সংবাদ ( সাবেক)। সাধারণ সদস্যদের মধ্যে সিনিয়র সাংবাদিক এমআর মাহমুদ ( সাবেক সফল সভাপতি চকরিয়া প্রেসক্লাব) প্রতিনিধি দৈনিক সমকাল, এম জাহেদ চৌধুরী ( সাবেক সফল সভাপতি) চকরিয়া প্রেসক্লাব) প্রতিবেদক দৈনিক পূর্বকোণ ও আজকের কক্সবাজার, এডভোকেট এএম ওমর আলী ( সাবেক সফল সাধারণ সম্পাদক চকরিয়া প্রেসক্লাব) প্রতিনিধি দৈনিক দিনকাল ও রূপালী সৈকত, জহিরুল ইসলাম সম্পাদক চকরিয়া নিউজ ডটকম ও প্রতিনিধি দৈনিক কর্ণফুলী, এম মোস্তফা কামাল প্রতিনিধি দৈনিক কালবেলা, এম এইচ আরমান চৌধুরী ( সাবেক সিনিয়র সসহসভাপতি) প্রতিনিধি দৈনিক ইত্তেফাক, এম রায়হান চৌধুরী সাবেক সহসাধারণ সম্পাদক ও প্রতিনিধি আমাদের অর্থনীতি, সাইফুল ইসলাম খোকন ( সাবেক দপ্তর সম্পাদক) প্রতিনিধি দৈনিক সৈকত, এম আলী হোসেন জেলা প্রতিনিধি দৈনিক করতোয়া ও কক্সবাজার ৭১, জিয়া উদ্দিন ফারুক সাবেক নির্বাহী সদস্য ও প্রতিনিধি বাংলাদেশ প্রতিদিন, মাস্টার মোহাম্মদ জাহেদ প্রতিনিধি বাংলাদেশ বেতার, শাহজালাল শাহেদ সাবেক নির্বাহী সদস্য ও প্রতিনিধি দৈনিক সংগ্রাম, সাইফুদ্দিন মাহমুদ চকরিয়া অফিস প্রধান কক্সবাজারর৭১, সাঈদী আকবর ফয়সাল প্রতিনিধি দৈনিক সমূদ্র কন্ঠ, আবদুল করিম বিটু প্রতিনিধি সমূদ্র বার্তাসহ ৩৬সদস্য।