আত্মশুদ্ধির পর আনন্দের বার্তা নিয়ে আসা পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের কক্সবাজার জেলার সর্বস্থরের নেতাকর্মী ও অভিভাবক সংগঠন আওয়ামীলীগ এবং যুবলীগ’সহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন শহর ছাত্রলীগের ১১ নং ওয়ার্ড বিপ্লবী সভাপতি আজাহার উদ্দিন রুহুল ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, “মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। “ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে।”

বাংলাদেশের উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি প্রত্যাশা করে রুহুল বলেন, “ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক।”

তাই ব্যক্তি, সমাজ ও জাতীয় জীবনের প্রতিটি ক্ষেত্রে ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন ঘটাতে ডিজিটাল বাংলার রুপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে এবং জাতীর জনক বঙ্গবন্ধু’র সোনার বাংলাকে আরো সমৃদ্ধশালী করতে আগামী নির্বাচনে নৌকা প্রতীককে আবারো বিজয়ী করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সবার প্রতি বিনীত অনুরোধ জানান।

পাশাপাশি দেশ বিরোধী সকল ষড়যন্ত্র প্রতিহত করতে কক্সবাজার’সহ দেশবাসী সূদৃঢ় ঐক্য গড়ে তোলার আহবান জানান তিনি।