সাংবাদিকদের সাথে চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীর মতবিনিময়

প্রকাশ: ২৪ জুন, ২০১৭ ১০:৩৮ , আপডেট: ২৪ জুন, ২০১৭ ১১:১০

পড়া যাবে: [rt_reading_time] মিনিটে


মতবিনিময় সভার আগে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের পক্ষ থেকে চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীকে বরণ করে নেয়া হয়।

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান):
নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়ন পরিষদের দায়িত্ব বুঝে নেওয়ার পরপরই প্রথম সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী।

শুক্রবার (২৩ জুন) সন্ধ্যায় নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের কর্যালয়ে মতবিনিময়কালে সাংবাদিকদের উদ্দেশ্যে তসলিম ইকবাল চৌধুরী বলেন, আমি আপনাদেরই একজন। তাই দায়িত্ব বুঝে নিয়ে সর্ব প্রথম আমার আপনজন সাংবাদিকদের কাছে ছুটে এসেছি। আমি এই প্রেসক্লাবের একজন উপদেষ্টা সদস্য। আমিও এক সময় গনমাধ্যমে কাজ করে এসেছিলাম। সাংবাদিকদের মনের বেদনাটি সবচেয়ে আমি বুঝব। আমার কাছে সবসময় সাংবাদিকদের আবদার গুলো পূরণ করতে চেষ্ঠা থাকবে। আমি নির্বাচনের বিষয়টি নিয়েও প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে আলোচনা করেছিলাম। আপনারা আমাকে নির্বাচনসহ অন্যান্য কাজে সব সময় সহযোগীতা করেছেন। সেই জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ।

তিনি আরোও বলেন, সমালোচনা আলোচনা দুটিই থাকবে। আপনাদের কে সাথে নিয়ে বিগত সময়ে মতই জনগনের সেবা করতে চাই। সাংবাদিকদের নজরদারি থাকলেই কাজের গতি আরোও বাড়বে বলে আমি বিশ্বাস করি। আপনাদের আমাদের সকলের সহযোগীতা থাকলে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নকে বাংলাদেশের মডেল হিসাবে গড়ে তোলা হবে।

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সভাপতি শামীম ইকবাল চৌধুরীর সভাপতিত্বে সভায় উপস্থিত ও বক্তব্য রাখেন রামুর কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক নাছির উদ্দীন সিকদার সোহলে, কক্সবাজার নিউজ ডট কম (সিবিএন) বার্তা সম্পাদক ইমাম খাইর, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সহসভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক আবুল বাশার নয়ন, যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর আলম কাজল, সাবেক সভাপতি ইফসান খানঁ ইমন, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, তথ্য ও গবেষনা সম্পাদক হাফিজুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন টুক্কু, সহ-ক্রীড়া সম্পাদক মোঃ শাহীন, সদস্য মুফিজুর রহমান, সাংবাদিক মোঃ তৈয়ব উল্লাহ, মাহামুদুল হক বাহাদুর, এম,আবু শাহমা প্রমূখ।

মতবিনিময় সভার আগে প্রেসক্লাবের সদস্যবৃন্দ কাঁচা ফুলের মালা এবং ফুলের তোড়া নিয়ে নব নির্বাচিত চেয়ারম্যানকে বরণ করে নেওয়ার পাশাপাশি পরিষদের আয়োজনে পাচঁ শতাধিক রোজাদার ব্যক্তিদের নিয়ে ইফতার মাহাফিলের আয়োজন করেন চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী।

উল্লেখ্য, গত ২৩ মে নাইক্ষ্যংছড়ি সদর ইউপি উপ নির্বাচনে ৪৫২৯ ভোট পেয়ে তসলিম ইকবাল চৌধুরী চেয়ারম্যান নির্বাচিত হন।

বৃহস্পতিবার (২২ জুন) দুপুর ১২টার দিকে বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির উপস্থিতিতে নব নির্বাচিত চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীকে শপথ বাক্য পাঠ করান বান্দরবানের জেলা প্রশাসক দিলীপ কুমার বনিক।

২০১৫ সালের ফেব্রুয়ারি মাসে তৎকালীন ইউপি চেয়ারম্যান আবু সৈয়দ মারা যাওয়ায় পদটি শূন্য হয়।

  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •