আ’লীগ আদর্শিক সংগ্রামী মানুষের ঠিকানা, সন্ত্রাসী চাঁদাবাজদের স্থান নেই : এড. সিরাজুল মোস্তফা

প্রেস বিজ্ঞপ্তি :

বাংলাদেশ আওয়ামী লীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে দিনব্যাপী কক্সবাজার জেলা আওয়ামীলীগ কর্মসূচী পালন করে। দলীয় কার্যালয়ে আলোকসজ্জা, সভাস্থল পাবলিক লাইব্রেরীর অঙ্গিনা রঙ্গিন পতাকায় শোভিত করা ও সংগ্রাম, সাফল্য ও ঐহিত্যের আওয়ামীলীগের দলীয় পতাকায় শোভিত করে অনুষ্ঠানকে রঙ্গিন করে তোলা হয়।

বিকেলে পাবলিক লাইব্রেরীর শহীদ সুভাষ মিলনায়তনে বিকাল ৩টায় কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও এম. এ. মঞ্জুরের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতির বক্তব্যে জেলা আওয়ামীলীগ সভাপতি জননেতা এডভোকেট সিরাজুল মোস্তফা বলেন ৪৯ সালের ২৩জুন আওয়ামী লীগ প্রতিষ্ঠা হয়েছিল পাকিস্তানি ধর্মান্ধভাবধারার বাহিরে অসাম্প্রদায়িক গণতান্ত্রিক চেতনায় আদর্শ বুকে ধারণ করে। তিনি বলেন শুরু থেকে আওয়ামীলীগ নেতাকর্মীদের অনেক নির্যাতন, জেল-জুলুম সহ্য করে কঠিন ত্যাগের মাধ্যমে এগিয়ে যেতে হয়েছে। তার বক্তৃতায় আরো বলেন ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান আওয়ামী লীগের প্রতিষ্ঠালগ্ন থেকে মহান নেতা শেখ মুজিবুর রহমান জড়িত থেকে বাঙালীর দীর্ঘ দিনের আকাংখা স্বাধীনতা এনে দিয়েছিল। আর তার কন্যা জননেত্রী শেখ হাসিনা গণতন্ত্র পুনঃ উদ্ধার করে একটি অর্থনৈতিক সমৃদ্ধশালী উন্নত জাতি উপহার দিয়েছেন। আওয়ামী লীগ সম্পর্কে বলতে গিয়ে সভাপতি বলেন আওয়ামী লীগ সংগ্রামী মানুষের প্রতিচ্ছবি কাদামাটি মাখা মানুষে কাফেলা। আওয়ামীলীগে কোন সন্ত্রাসী, চাঁদাবাজদের স্থান হবে না, আজও আমাদের প্রিয়নেত্রী গণতন্ত্রের মানস কন্যা দেশরতœ শেখ হাসিনার বিরুদ্ধে স্বাধীনতার পরাজিত শত্র“রা ষড়যন্ত্র করছে, তাই আমাদের সকলকে ঐক্যবদ্ধ থেকে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের চলমান উন্নয়ননের ধারাকে অব্যহত রাখতে হবে।

আলোচনা সভায় বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগ নেতা এড. আমজাদ হোসেন, এড. ফরিদুল ইসলাম চৌধুরী, রেজাউল করিম, মাহবুবুূল হক মুকুল, এড. রনজিত দাশ, সাইমুম সরওয়ার কমল এম.পি., মাহবুবুর রহমান চৌধুরী মেয়র, আবু হেনা মোস্তফা কামাল, এড. ফরিদুল আলম, কমর উদ্দিন আহমদ, এড. সোলতানুল আলম, এটি.এম. জিয়া উদ্দিন জিয়া, কাজী মোস্তাক আহমদ শামীম, ইঞ্জিনিয়ার বদিউল আলম, তাপস রক্ষিত, শহর আওয়ামী লীগ সভাপতি নজিবুল ইসলাম, হেলাল উদ্দিন কবির, আবু তাহের আজাদ, মিজানুর রহমান, যুব মহিলা লীগ সভানেত্রী বেগম আয়েশা সিরাজ, শহর আওয়ামী লীগ নেতা ডাঃ পরিমল, আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন-অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন, ড. নুরুল আবছার, খোরশেদ আলম কুতুবী, খালিদ মাহমুদ চৌধুরী, আমিনুর রশিদ দুলাল, জি.এম. আবুল কাসেম, বদরুল হাসান মিল্কী, মিজানুর রহমান মিজান, জেলা ছাত্রলীগ ভারপ্রাপ্ত সভাপতি ইসমাইল সাজ্জাদ, সাধারণ সম্পাদক মোর্শেদ হোসেন তামিম, ওলামালীগ সভাপতি নুরুল আলম সরকার, যুব মহিলা লীগ সাধারণ সম্পাদক তাহমিনা চৌধুরী লুনা, শহর আওয়ামী লীগ নেতা হাজী এনামুল হক, আসিফুল মওলা, আতিক উল্লাহ কোম্পানী, নুরুল আলম পেটান, শুভ দত্ত, রিদুয়ান আলী, হাসান মেহেদী রহমান, জাফর আলম, আহমদ উল্লাহ, রাজিব দাশ, আবদুল্লাহ মাসুদ আজাদ, আজিজুল হক আজিজ, মোঃ ইলিয়াছ, মিন্টু দাশ, সরোয়ার আলম, মোঃ জাকারিয়া, শাহেনা আকতার পাখি, আমির উদ্দিন আমির প্রমুখ।

সর্বশেষ সংবাদ

‘বিদেশের মাটিতে সিবিএন যেন এক টুকরো বাংলাদেশ’

বারবাকিয়া রেঞ্জের উপকারভোগীদের মাঝে চেক বিতরণ

কাতারে কক্সবাজারের কৃতি সন্তান ড. মামুনকে নাগরিক সমাজের সংবর্ধনা

এনজিওদের দেয়া ত্রাণের পণ্য খোলাবাজারে বিক্রি করছে রোহিঙ্গারা

পেকুয়ায় ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

উখিয়ায় পাহাড় চাপায় আবারো শ্রমিক নিহত

চট্টগ্রামে ৩দিনেও মেরামত হয়নি গ্যাস লাইন, চরম ভোগান্তি

ঝাউবনে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ১২ মামলার আসামী নেজাম গ্রেফতার

চকরিয়ায় ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নাইক্ষ্যংছড়িতে ১৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

রিক সম্পর্কে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

পানির দরে লবণ!

জীবন ঝুঁকি নিয়ে শিক্ষার্থীদের মহাসড়ক পারাপার!

নাইক্ষ্যংছড়িতে উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র জমা

সোনারপাড়ার মুক্তিযোদ্ধা লোকমান মাস্টার আর নেই : জোহরের পর জানাজা

দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ এর সঙ্গে শেখ হাসিনার দ্বিপাক্ষিক বৈঠক

লামা ও আলীকদম উপজেলা নির্বাচনে তিন পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র জমা

দেশী-বিদেশী পর্যটকদের জন্য কক্সবাজারে নিরাপত্তাবলয়

আলীকদমে তিনটি পদে ৯ জনের মনোনয়নপত্র দাখিল

সিবিএন এর প্রতিষ্ঠা বার্ষিকীতে সাবেক ছাত্রনেতা শামশুল আলমের শুভেচ্ছা