কনক বড়ুয়া, উখিয়া (কক্সবাজার) :
“ঈদের খুশি ছড়িয়ে পড়ুক সবার মাঝে, সুবিধা বঞ্চিত সব শিশুরা ঈদের আনন্দ উপভোগ করুক” এই স্লোগানকে সামনে রেখে ছিন্নমুল শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করে যাচ্ছেন কক্সবাজার-৪ আসনের উখিয়া- টেকনাফের সাংসদ বদির পুত্র শাওন আরমান।
ঢাকার পথশিশু, টেকনাফ উপজেলাসহ উখিয়া উপজেলায় ছিন্নমূল শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা এমপি পুত্র শাওন আরমানের প্রিয় শখে পরিনত হয়েছে।
এরই ধারাবাহিকতায় বুধবার সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের চৌধুরী পাড়া, কুলালপাড়ায় ৪ হাজার নারীকে ৫ কেজি করে চাউল ও পালংখালী ইউনিয়নের ১৫০০ জনকে লুঙ্গী বিতরন ও রাজাপালং ফলিয়াপাড়া, পাতাবাড়ী এলাকার ২ হাজার নারীকে নগদ অর্থ বিতরন করেন।
  এসময় এমপি বদি ও পুত্র শাওন আরমানের সাথে ছিলেন জেলা পরিষদ সদস্য আশরাফ জাহান কাজল, জেলা যুবলীগ নেতা শাহাদাত হোসেন জুয়েল, উখিয়া উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক নুরুল হক খান, রাজাপালং ইউনিয়নের ইউপি সদস্য বখতিয়ার আহমদ, আওয়ামীলীগ নেতা জাকের হোসাইন হলদিয়া পালং ইউনিয়নের ইউপি সদস্য স্বপন শর্মা রনি, মোঃ রফিক, যুবলীগ নেতা মোঃ তহিদ প্রমূখ।
এমপি পুত্র শাওন  বলেন , শিশুরা হচ্ছে ফুলের মতো।এর আমাদের আগামী দিনের ভবিষৎ, তাই শিশুদের শিক্ষিত করে তুলতে হবে। আর অবহেলিত শিশুদের পাশে এসে আমাদের সবারই দাড়াঁনো উচিত।
তিনি আরো বলেন, অনেকে পরিবারের সাধ আছে ,সাধ্য নেই। ফলে ঐ পরিবারের শিশুরা ঈদের আনন্দ থেকে বঞ্চিত থাকে। আর আমি ঐসব পরিবারের শিশুদের মাঝে সামান্য ঈদ বস্ত্র বিতরন করে কিছুটা হাসি ফুটানোর জন্য চেষ্টা করছি। আমাদের মতো মতো সমাজের বিত্তবান মানুষেরা যদি হাত বাড়িয়ে দেয় তাহলে ধনী গরিব সবার মাজে ঈদের আনন্দ বিরাজ করবে।