কক্সবাজার কণ্ঠ ও কক্সবাজার নিউজ এজেন্সীর ইফতার মাহফিল

সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজারের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজার কণ্ঠ ও কক্সবাজার নিউজ এজেন্সী’র ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। ২১ জুন বুধবার বিকালে অভিজাত হোটেল সিলভার সাইনে দৈনিক ইনানী পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ও বার্তা প্রধান এবং কক্সবাজার কন্ঠের প্রধান সম্পাদক শফিউল্লাহ শফির সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন প্রবীণ সাংবাদিক মমতাজ উদ্দিন বাহারী।
বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও আরটিভির কক্সবাজার প্রতিনিধি এবং দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকার সম্পাদক (ভারপ্রাপ্ত) সাইফুর রহিম শাহীন, দৈনিক ইনানী পত্রিকার মফস্বল সম্পাদক ও নিউজ পোর্টাল কক্সবাজার কণ্ঠ, কক্সবাজার নিউজ এজেন্সীর সম্পাদক-প্রকাশক জসিম উদ্দিন সিদ্দিকী, কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ রফিকুল ইসলাম ও কক্সবাজার নিউজ এজেন্সীর সম্পাদক, কক্সবাজার জেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সেলিম সরওয়ার চৌধুরী।
ইফতার মাহফিলে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। তাদের কলম সব সময় নির্যাতিত-নিপীড়িত মানুষের কথা বলে। কক্সবাজারের উন্নয়ন ও পর্যটন শিল্প বিকাশে এখানকার সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। ভবিষ্যতেও সাংবাদিকদের লেখনী হবে সমাজ ও দেশ গড়ার হাতিয়ার।
কক্সবাজার নিউজ এজেন্সীর প্রধান প্রতিবেদক এম. এ আজিজ রাসেল এর সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, কক্সবাজার নিউজ এজেন্সীর বার্তা সম্পাদক আমিনুল হক আমীন, কক্সবাজার কণ্ঠের বার্তা সম্পাদক ও দৈনিক আমাদের অর্থনীতির কক্সবাজার প্রতিনিধি এম. আমান উল্লাহ, দীপ্ত টিভির কক্সবাজার প্রতিনিধি হারুনর রশীদ, কক্সবাজার কন্ঠ ব্যবস্থাপনা পরিচালক মুকিম খান, কক্সবাজার খবর এর প্রতিষ্টাতা সম্পাদক আনোয়ার হাসান চৌধুরী, দৈনিক দেশবিদেশ এর স্টাফ রিপোর্টার ও পরিকল্পিত কক্সবাজার আন্দোলন এর মূখপাত্র আবদুল আলীম নোবেল, এশিয়ান টিভির কক্সবাজার প্রতিনিধি মোঃ ইমাম হোসেন শফিক, সাবেক কক্সবাজার পৌর কাউন্সিলর এম.মনছুর আলম, হোটেল এমএস গেষ্ট কেয়ার এর পরিচালক ও কক্সবাজার কণ্ঠ পাঠক ফোরামের সভাপতি আবুল আলা মোহাম্মদ আনোরুল ইউছুফ আরিফ, শিক্ষাবিদ সরওয়ার আলম সিকদার, শওকত আলম, দৈনিক রূপালী সৈকতের স্টাফ রিপোর্টার ছৈয়দ উল্লাহ আজাদ, দৈনিক ইনানীর ব্যবস্থাপক মোঃ ইসমাঈল শাহ, কক্স মিডিয়া অপারেটর এসোসিয়েশনের সাবেক সভাপতি মীর মোশারফ হোসেন, ব্যবসায়ী সাইমুন আমিন ও ইউনি কক্স প্রিন্টিং প্রেস এর ব্যবস্থাপক আনোয়ারুল ইসলাম লাভলুসহ শতাধিক বিভিন্ন পেশাজীবি মানুষ।
উপস্থিত লোকজন কক্সবাজার কন্ঠ ও কক্সবাজার নিউজ এজেন্সী পরিবারকে এই মহতি উদ্যোগ নেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করেন। আলোচনার শেষে দেশ-দশের জন্য দোয়া কামনা করেন মাওলানা ফায়সাল আমিন আল কাদেরী।

সর্বশেষ সংবাদ

বিদেশ সফর শেষে রামুতে শ্রেষ্ঠ চেয়াারম্যান ফরিদুল আলম সংবর্ধিত

অক্টোবরের পর রোহিঙ্গা নির্যাতনের তদন্ত শুরু করতে চায় আইসিসি

ফাঁসিয়াখালী ইউপি’র উপ নির্বাচন শতভাগ সুষ্ঠু হবে : সাঈদী’কে ইসি কবিতা খানম

টেকনাফের যুবদল নেতা রাশেদের মৃত্যুতে সাবেক এমপি শাহজাহান চৌধুরীর শোক

চিকিৎসার জন্য রফিকুল ইসলাম মিয়াকে সিঙ্গাপুর নেওয়া হয়েছে

শিশুর মাথা ব্যাগে নিয়ে মদ খেতে গিয়েছিল সেই যুবক

সব রেকর্ড ভেঙেছে যমুনা-তিস্তার পানি

চকরিয়ায় অবৈধ ৫০ দোকান উচ্ছেদ

নবী(স.) রওজাতে মোনাজাতরত অবস্থায় খুটাখালীর শফিউজ্জামানের ইন্তেকাল

ধর্ষণ মামলার বিচারে ৭ দফা নির্দেশনা হাইকোর্টের

তাজউদ্দীনপুত্রের দেশে ফেরার পেছনের কথা

সৌদিআরবে চকরিয়ার হাজির মৃত্যু

জনপ্রতিনিধির সহায়তায় রোহিঙ্গা ভোটার, নেয়া হচ্ছে কঠোর ব্যবস্থা

জি এম কাদের জাতীয় পার্টির নতুন চেয়ারম্যান

ছেলেধরাকে পিটিয়ে হত্যা; ব্যাগ থেকে শিশুর মাথা উদ্ধার

পাসপোর্ট, এসিল্যান্ড অফিস দালালমুক্ত করা হবে: প্রতিমন্ত্রী

সরকারি কর্মকর্তারা সরল বিশ্বাসে দুর্নীতিতে জড়ালে অপরাধ হবে না: দুদক চেয়ারম্যান

রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি

কক্সবাজার সদর হাসপাতাল থেকে ছিনতাইকারীকে ধরে পুলিশে দিলো জনতা

লামায় ইয়াংছা খালের ভাঙনের কবলে ফয়জুল উলুম হামিউচ্ছুন্নাহ মাদ্রাসা