কক্সবাজার কণ্ঠ ও কক্সবাজার নিউজ এজেন্সীর ইফতার মাহফিল

সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজারের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজার কণ্ঠ ও কক্সবাজার নিউজ এজেন্সী’র ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। ২১ জুন বুধবার বিকালে অভিজাত হোটেল সিলভার সাইনে দৈনিক ইনানী পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ও বার্তা প্রধান এবং কক্সবাজার কন্ঠের প্রধান সম্পাদক শফিউল্লাহ শফির সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন প্রবীণ সাংবাদিক মমতাজ উদ্দিন বাহারী।
বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও আরটিভির কক্সবাজার প্রতিনিধি এবং দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকার সম্পাদক (ভারপ্রাপ্ত) সাইফুর রহিম শাহীন, দৈনিক ইনানী পত্রিকার মফস্বল সম্পাদক ও নিউজ পোর্টাল কক্সবাজার কণ্ঠ, কক্সবাজার নিউজ এজেন্সীর সম্পাদক-প্রকাশক জসিম উদ্দিন সিদ্দিকী, কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ রফিকুল ইসলাম ও কক্সবাজার নিউজ এজেন্সীর সম্পাদক, কক্সবাজার জেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সেলিম সরওয়ার চৌধুরী।
ইফতার মাহফিলে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। তাদের কলম সব সময় নির্যাতিত-নিপীড়িত মানুষের কথা বলে। কক্সবাজারের উন্নয়ন ও পর্যটন শিল্প বিকাশে এখানকার সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। ভবিষ্যতেও সাংবাদিকদের লেখনী হবে সমাজ ও দেশ গড়ার হাতিয়ার।
কক্সবাজার নিউজ এজেন্সীর প্রধান প্রতিবেদক এম. এ আজিজ রাসেল এর সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, কক্সবাজার নিউজ এজেন্সীর বার্তা সম্পাদক আমিনুল হক আমীন, কক্সবাজার কণ্ঠের বার্তা সম্পাদক ও দৈনিক আমাদের অর্থনীতির কক্সবাজার প্রতিনিধি এম. আমান উল্লাহ, দীপ্ত টিভির কক্সবাজার প্রতিনিধি হারুনর রশীদ, কক্সবাজার কন্ঠ ব্যবস্থাপনা পরিচালক মুকিম খান, কক্সবাজার খবর এর প্রতিষ্টাতা সম্পাদক আনোয়ার হাসান চৌধুরী, দৈনিক দেশবিদেশ এর স্টাফ রিপোর্টার ও পরিকল্পিত কক্সবাজার আন্দোলন এর মূখপাত্র আবদুল আলীম নোবেল, এশিয়ান টিভির কক্সবাজার প্রতিনিধি মোঃ ইমাম হোসেন শফিক, সাবেক কক্সবাজার পৌর কাউন্সিলর এম.মনছুর আলম, হোটেল এমএস গেষ্ট কেয়ার এর পরিচালক ও কক্সবাজার কণ্ঠ পাঠক ফোরামের সভাপতি আবুল আলা মোহাম্মদ আনোরুল ইউছুফ আরিফ, শিক্ষাবিদ সরওয়ার আলম সিকদার, শওকত আলম, দৈনিক রূপালী সৈকতের স্টাফ রিপোর্টার ছৈয়দ উল্লাহ আজাদ, দৈনিক ইনানীর ব্যবস্থাপক মোঃ ইসমাঈল শাহ, কক্স মিডিয়া অপারেটর এসোসিয়েশনের সাবেক সভাপতি মীর মোশারফ হোসেন, ব্যবসায়ী সাইমুন আমিন ও ইউনি কক্স প্রিন্টিং প্রেস এর ব্যবস্থাপক আনোয়ারুল ইসলাম লাভলুসহ শতাধিক বিভিন্ন পেশাজীবি মানুষ।
উপস্থিত লোকজন কক্সবাজার কন্ঠ ও কক্সবাজার নিউজ এজেন্সী পরিবারকে এই মহতি উদ্যোগ নেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করেন। আলোচনার শেষে দেশ-দশের জন্য দোয়া কামনা করেন মাওলানা ফায়সাল আমিন আল কাদেরী।

সর্বশেষ সংবাদ

এনজিওদের দেয়া ত্রাণের পণ্য খোলাবাজারে বিক্রি করছে রোহিঙ্গারা

পেকুয়ায় ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

উখিয়ার মুক্তিযোদ্ধা মাস্টার লোকমান হাকিম আর নেই

উখিয়ায় পাহাড় চাপায় আবারো শ্রমিক নিহত

চট্টগ্রামে ৩দিনেও মেরামত হয়নি গ্যাস লাইন, চরম ভোগান্তি

ঝাউবনে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ১২ মামলার আসামী নেজাম গ্রেফতার

চকরিয়ায় ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নাইক্ষ্যংছড়িতে ১৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

রিক সম্পর্কে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

পানির দরে লবণ!

জীবন ঝুঁকি নিয়ে শিক্ষার্থীদের মহাসড়ক পারাপার!

নাইক্ষ্যংছড়িতে উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র জমা

সোনারপাড়ার মুক্তিযোদ্ধা লোকমান মাস্টার আর নেই : জোহরের পর জানাজা

দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ এর সঙ্গে শেখ হাসিনার দ্বিপাক্ষিক বৈঠক

লামা ও আলীকদম উপজেলা নির্বাচনে তিন পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র জমা

দেশী-বিদেশী পর্যটকদের জন্য কক্সবাজারে নিরাপত্তাবলয়

আলীকদমে তিনটি পদে ৯ জনের মনোনয়নপত্র দাখিল

সিবিএন এর প্রতিষ্ঠা বার্ষিকীতে সাবেক ছাত্রনেতা শামশুল আলমের শুভেচ্ছা

শুদ্ধসুরে জাতীয় সংঙ্গীত : জেলায় দু’টি পর্যায়ে রামু উপজেলার শ্রেষ্ঠত্ব

লংগদুতে বন্যহাতির আক্রমনে ৬ বছর বয়সী শিশুর মৃত্যু