স্বৈর সরকার দেশে রাজনৈতিক, অর্থনৈতিক ও ধর্মীয় জুলুম চালাচ্ছে

সংবাদ বিজ্ঞপ্তি
আওয়ামী স্বৈর সরকার দেশে রাজনৈতিক, অর্থনৈতিক ও ধর্মীয় জুলুম চালাচ্ছে। তারা একে একে সব ধংস করেছে। দেশের অর্থনীতির চাকা অচল করে দিয়েছে। রাজনৈতিকভাবে দেশকে পঙ্গু করার প্রচেষ্টা অব্যাহত আছে। আওয়ামী লীগ মুসলমানদের ভালবাসেনা। তাই পবিত্র রমজান মাসে চালসহ নিত্যপণ্যের দাম বাড়িয়ে দিয়েছে। দেশ এখন চরম সংকটে। মানুষ এই সংকট থেকে মুক্তি পেতে চাচ্ছে।
বুধবার বিকালে শহরের অভিজাত হোটেল দি কক্সটুডের হল অব স্টারে আয়োজিত বিশিষ্ট নাগরিকদের সম্মানে জেলা বিএনপির ইফতার মাহফিলে বক্তারা এসব কথা বলেন।
জেলা বিএনপির সভাপতি সাবেক হুইপ শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, বিএনপির কেন্দ্রীয় মৎস্যজীবী বিষয়ক সম্পাদক সাবেক এমপি লুৎফুর রহমান কাজল। তিনি বলেন, আওয়ামী লীগ নেতারা বেসামাল হয়ে গেছে। তারা কোন্ সময় কি কথা বলছেন, তার নিশ্চয়তা নেই। নেতারাই নিজেদের বিরুদ্ধে কথা বলছেন। তাদের অন্তঃকোন্দলে অনেক নিরীহ মানুষ মারা গেছে। আওয়ামী লীগের হাত থেকে দেশের মানুষ মুক্তির পথ খোঁজছে।
বিএনপির কেন্দ্রীয় নেতা কাজল আরো বলেন, এই সরকারে মেয়াদ শেষ। ২০১৮ সালের নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ করবে। নির্বাচনের পরিবেশ পেলে বিএনপি সংখ্যা গরিষ্টতা নিয়ে সরকার গঠন করবে। বিষয় আঁচ করে বিএনপি নির্বাচনে না যাওয়ার পরিবেশ করতে চাচ্ছে আওয়ামী লীগ। তিনি বলেন, জালিম সরকারকে বিদায় দিতে জোটভুক্ত দলসমূহকে আরো ঐক্যবদ্ধ হতে হবে। সকল ভেদাভেদ ভুলে ঐক্যের শপথ নিতে হবে।
জেলা বিএনপির প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরীর পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা জামায়াতের আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান। বক্তৃতা করেন- জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এটিএম নুরুল বশর চৌধুরী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না, জেলা জামায়াতের সেক্রেটারী ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম রহিমুল্লাহ, জেলা বিএনপির সহ-সভাপতি ও পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী, জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল হক বিএ প্রমুখ।
সভাপতির সমাপনী বক্তব্যে শাহজাহান চৌধুরী বলেন, জনবিচ্ছিন্ন ও শোষনমুখি বাজেটের মধ্য দিয়েই অওয়ামী লীগ সরকারের পতন হবে। এবারের বাজেটে কর ও টেক্সের বোঝা সাধারণ মানুষের উপর চাপিয়ে দিয়েছে। সব লুট করে তারা এখন গরীবের পকেটে হাত দিয়েছে। ইতোমধ্যে আওয়ামী লীগ সরকারের পতনের সেই আওয়াজ তাদের নেতাদের মুখ থেকেই বেরিয়ে আসছে। জনগণ একটি সময়ের অপেক্ষা করছে। ইফতার মাহফিলে আগত অতিথিদের অভ্যর্থনা জানান জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুপ বদরী।
জেলা বিএনপির এই ইফতার মাহফিলে দেশের অগ্রগতি ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করেন জেলা নেজামে ইসলামী পার্টির সাধারণ সম্পাদক মাওলানা ইয়াছিন হাবীব। এতে জেলার বিশিষ্ট ব্যক্তিরা ছাড়াও বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিক দলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন টেকনাফ পৌর বিএনপির যুগ্ম-সম্পাদক হাফেজ মাওলানা ক্বারী আবদুর রহমান।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

উখিয়ায় ভাইয়ের হাতে সৎবোন খুন

জিএম রহিমুল্লাহর মৃত্যুতে সদর বিএনপির শোক

পুলিশ হেডকোয়ার্টারে বসে কারচুপির ষড়যন্ত্র করা হচ্ছে : মির্জা ফখরুল

জিএম রহিমুল্লাহর জানাযা বুধবার সকাল সাড়ে ১০টায় কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে, বাদে জোহর ভারুয়াখালী

যে কারণে বদি মনোনয়ন পাচ্ছেন না জানালেন ওবায়দুল কাদের

বান্দরবানে পর্যটকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১

কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিম উল্লাহ আর নেই

ভিডিও কনফারেন্সে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎ নিচ্ছেন তারেক রহমান

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়ার ৩ বছরের কারাদণ্ড

মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছে জাতীয় পার্টি

চানাচুর আলম, সিডি আলম, ডিশ আলম থেকে হিরো আলম

ভোটের দিন পর্যবেক্ষকদেরকে মুর্তির মতো থাকতে হবে : নির্বাচন কমিশন সচিব

‘মাননীয় প্রধানমন্ত্রী বদিকে মনোনয়ন না দিয়ে নিশ্চিত আসনটি হারাবেন না’

কক্সবাজারে রোহিঙ্গা যুবকের হাতে শিশু ধর্ষিত, ধর্ষক আটক

টেকনাফ ও কুতুবদিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মারা গেল তিনজন

আমলনামা যাচাই-এ উত্তীর্ণ কারা হচ্ছেন!

টেকনাফে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ২ ইয়াবা ব্যবসায়ী নিহত

মাশরাফির প্রতিদ্বন্দ্বী কারা?

কারা পাচ্ছেন আ. লীগ-বিএনপির মনোনয়ন?

 বিএনপির গুলশান কার্যালয়ে ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন