স্বৈর সরকার দেশে রাজনৈতিক, অর্থনৈতিক ও ধর্মীয় জুলুম চালাচ্ছে

সংবাদ বিজ্ঞপ্তি
আওয়ামী স্বৈর সরকার দেশে রাজনৈতিক, অর্থনৈতিক ও ধর্মীয় জুলুম চালাচ্ছে। তারা একে একে সব ধংস করেছে। দেশের অর্থনীতির চাকা অচল করে দিয়েছে। রাজনৈতিকভাবে দেশকে পঙ্গু করার প্রচেষ্টা অব্যাহত আছে। আওয়ামী লীগ মুসলমানদের ভালবাসেনা। তাই পবিত্র রমজান মাসে চালসহ নিত্যপণ্যের দাম বাড়িয়ে দিয়েছে। দেশ এখন চরম সংকটে। মানুষ এই সংকট থেকে মুক্তি পেতে চাচ্ছে।
বুধবার বিকালে শহরের অভিজাত হোটেল দি কক্সটুডের হল অব স্টারে আয়োজিত বিশিষ্ট নাগরিকদের সম্মানে জেলা বিএনপির ইফতার মাহফিলে বক্তারা এসব কথা বলেন।
জেলা বিএনপির সভাপতি সাবেক হুইপ শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, বিএনপির কেন্দ্রীয় মৎস্যজীবী বিষয়ক সম্পাদক সাবেক এমপি লুৎফুর রহমান কাজল। তিনি বলেন, আওয়ামী লীগ নেতারা বেসামাল হয়ে গেছে। তারা কোন্ সময় কি কথা বলছেন, তার নিশ্চয়তা নেই। নেতারাই নিজেদের বিরুদ্ধে কথা বলছেন। তাদের অন্তঃকোন্দলে অনেক নিরীহ মানুষ মারা গেছে। আওয়ামী লীগের হাত থেকে দেশের মানুষ মুক্তির পথ খোঁজছে।
বিএনপির কেন্দ্রীয় নেতা কাজল আরো বলেন, এই সরকারে মেয়াদ শেষ। ২০১৮ সালের নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ করবে। নির্বাচনের পরিবেশ পেলে বিএনপি সংখ্যা গরিষ্টতা নিয়ে সরকার গঠন করবে। বিষয় আঁচ করে বিএনপি নির্বাচনে না যাওয়ার পরিবেশ করতে চাচ্ছে আওয়ামী লীগ। তিনি বলেন, জালিম সরকারকে বিদায় দিতে জোটভুক্ত দলসমূহকে আরো ঐক্যবদ্ধ হতে হবে। সকল ভেদাভেদ ভুলে ঐক্যের শপথ নিতে হবে।
জেলা বিএনপির প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরীর পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা জামায়াতের আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান। বক্তৃতা করেন- জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এটিএম নুরুল বশর চৌধুরী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না, জেলা জামায়াতের সেক্রেটারী ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম রহিমুল্লাহ, জেলা বিএনপির সহ-সভাপতি ও পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী, জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল হক বিএ প্রমুখ।
সভাপতির সমাপনী বক্তব্যে শাহজাহান চৌধুরী বলেন, জনবিচ্ছিন্ন ও শোষনমুখি বাজেটের মধ্য দিয়েই অওয়ামী লীগ সরকারের পতন হবে। এবারের বাজেটে কর ও টেক্সের বোঝা সাধারণ মানুষের উপর চাপিয়ে দিয়েছে। সব লুট করে তারা এখন গরীবের পকেটে হাত দিয়েছে। ইতোমধ্যে আওয়ামী লীগ সরকারের পতনের সেই আওয়াজ তাদের নেতাদের মুখ থেকেই বেরিয়ে আসছে। জনগণ একটি সময়ের অপেক্ষা করছে। ইফতার মাহফিলে আগত অতিথিদের অভ্যর্থনা জানান জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুপ বদরী।
জেলা বিএনপির এই ইফতার মাহফিলে দেশের অগ্রগতি ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করেন জেলা নেজামে ইসলামী পার্টির সাধারণ সম্পাদক মাওলানা ইয়াছিন হাবীব। এতে জেলার বিশিষ্ট ব্যক্তিরা ছাড়াও বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিক দলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন টেকনাফ পৌর বিএনপির যুগ্ম-সম্পাদক হাফেজ মাওলানা ক্বারী আবদুর রহমান।

cbn

সর্বশেষ সংবাদ

লোহাগাড়ায় ইয়াবা ও চোলাই মদসহ আটক ২

এখন সরকার ‘অব দ্য লুটেরাস, বাই দ্য লুটেরাস, ফর দ্য লুটেরাস’ : মির্জা ফখরুল

কক্সবাজার প্রেসক্লাব সভাপতি মাহবুবের ছোট ভাই মিতুলের জানাজা ও দাফন সম্পন্ন

ইসলামিক ফাউন্ডেশনের জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

চট্টগ্রামে কুকুরের মুখ হতে নবজাতক উদ্ধার করলে এসআই 

ডেঙ্গুতে যারা বেঁচে যাচ্ছে, তাদের আল্লাহই বাঁচাচ্ছে- হাইকোর্ট

টানা ৬ ঘণ্টা ধরে অনলাইনে গেইম খেলে কিশোরের মৃত্যু

বেনাপোলে ৩টি পিস্তল, ৬৬ রাউন্ড গুলি, ৩টি ম্যাগজিন ও ১কেজি গান পাউডার সহ গ্রেপ্তার-১

একটি রাত

চট্টগ্রামে ইয়াবাসহ গ্রেফতার ১

জাকির নায়েকের বক্তব্য দেয়া নিষিদ্ধ করল মালয়েশিয়া

অপরাধীদের শাস্তি দ্রুত নিশ্চিত না করায় ধর্ষণ বেড়েছে: হাইকোর্ট

প্রত্যাবাসনের তালিকাভুক্ত রোহিঙ্গাদের সাক্ষাৎকার শুরু আজ

নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশে বাধা নেই

ডেঙ্গু রোগীরা ছয়মাস পর্যন্ত কাউকে রক্ত দিতে পারবেন না

পেকুয়ায় বন্দুকযুদ্ধে উপকূলের শীর্ষ জলদস্যু বাদশা নিহত, অস্ত্র ও গুলি উদ্ধার

কর্ণফুলীতে বীরদর্পে ছুরি উচিয়ে চাঁদা দাবি, থানায় অভিযোগ

হাটহাজারীতে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কর্ণফুলীতে বিক্ষুব্ধ জনতার পুলিশ বক্স ভাংচুর , টিয়ার গ্যাস নিক্ষেপ

ভারতের পররাষ্ট্রমন্ত্রী জয়শঙ্কর ৩দিনের সফরে ঢাকায়