সংবাদ বিজ্ঞপ্তি

টেকনাফের হ্নীলা উত্তর ও দক্ষিণ শাখা বিএনপি ও অঙ্গ সংগঠনের ইফতার মাহফিলে জেলা বিএনপির সভাপতি সাবেক হুইপ শাহজাহান চৌধুরী বলেছেন, অনির্বাচিত সরকারের দুঃশাসনে জাতি আজ অতিষ্ট। মানুষ আওয়ামী দুঃশাসন থেকে পরিত্রাণ পেতে চায়।

টেকনাফ উত্তর শাখা বিএনপির সভাপতি আবছার কামাল নোবেল এর সভাপতিত্বে ও উত্তর শাখা যুবদলের সদস্য সচিব মোঃ রফিক অপি ও দক্ষিণ শাখা যুবদলের সদস্য সচিব নাসির উদ্দিন রাজের যৌথ পরিচালনায় সভায় শাহজাহান চৌধুরী প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।

তিনি আরো বলেন, ঈদকে সামনে রেখে সরকারের আইন শৃঙ্খলা বাহিনীর আটক বাণিজ্যে দেশের মানুষ আতংকিত দিন পার করছে। জান মালের নিরাপত্তা নেই। এ অবস্থা থেকে বাঁচতে মানুষ বিএনপির দিকে চেয়ে আছে।

ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন, টেকনাফ উপজেলা বিএনপির সভাপতি জাফর আলম, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ, জেলা বিএনপির সদস্য মাস্টার জাকের হোসেন চৌধুরী, টেকনাফ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রাশেদুল করিম মার্কিন, টেকনাফ পৌর বিএনপির সাধারণ সম্পাদক রেজাউর রহমান রেজা, বিএনপি নেতা নুরুল আমিন চৌধুরী, টেকনাফ উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক মোঃ কাইয়ুম, উপজেলা ছাত্রদলের সভাপতি গিয়াস, যুগ্ম-সম্পাদক হারুন।

এছাড়া যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।