ইসলাম ও দেশদ্রেুাহীদের মোকাবেলায় ইসলামী শক্তির ঐক্য চাই

সংবাদ বিজ্ঞপ্তি
ইসলামী দলসমূহের অনৈক্যের সুযোগে ইসলাম ও দেশদ্রেুাহী শক্তিগুলো মাথাচাড়া দিয়ে ওঠছে। দেশে ইসলামী শক্তির বিজয় ও রাষ্ট্রীয় ক্ষমতায় ইসলামী শক্তির প্রতিষ্ঠা করতে সকল ভেদাভেদ ভুলে ইসলামী শক্তিগুলোর ঐক্য চাই। শিয়া, সুন্নি, ওহাবী, আহলে হাদিস, মওদুদিবাদ আর নয়। সময় এসেছে এক হওয়ার। আগামীর দিন ইসলামী শক্তির দিন। ইসলামী শক্তিকে বাদ দিয়ে ভবিষ্যত সরকার গঠন ও দেশ পরিচালনা অসম্ভব হয়ে পড়বে। এ জন্য সবাইকে এক মঞ্চে আসতে হবে।
বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ঐক্যজোটের ‘মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে’ প্রধান অতিথির বক্তব্যে ইসলামী ছাত্রসমাজের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও বিশিষ্ট শিক্ষাবিদ ডক্টর আ.ফ.ম খালেদ হোসেন এসব কথা বলেন।
জেলা নেজামে ইসলাম পার্টির সিনিয়র সহ-সভাপতি আ.হ.ম নুরুল কবির হিলালীর সভাপতিত্বে মঙ্গলবার (২০ জুন) শহরের লাবনী পয়েন্ট সংলগ্ন একটি হোটেলের কনফারেন্স হলে সভায় ডক্টর আ.ফ.ম খালেদ হোসেন আরো বলেন, ইসলামী দলগুলোকে লেজুড়ভিক্তিক রাজনীতি বাদ দিতে হবে। নিজস্ব শক্তি ও স্বকিয়তা নিয়ে সামনে এগুতে হবে। তিনি বলেন, কোন ইসলামী দলের কর্মীর উপর জুলুম নির্যাতন দেখে খুশি হবার কিছুই নেই। দেশে ইসলাম প্রতিষ্ঠায় অপশক্তির বিরুদ্ধে ইসলামী জনতাকে এক করার বিকল্প নেই।
বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা ইয়াছিন হাবীব এর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া অলোচনা সভা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তৃতা করেন ইসলামী ছাত্রসমাজের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও নেজামে ইসলাম পার্টির যুগ্ম-মহাসচিব অধ্যাপক শেখ লোকমান হোসেন। তিনি বলেন, জুলুম নির্যান করে ইসলামী শক্তিগুলোকে শেষ করে দেয়ার অপচেষ্টা অব্যাহত আছে। একদিকে নির্যাতন অপরদিকে বিশ্বব্যাপী ইসলামী জাগরণ আমাদের আশান্বিত করছে। তবে, আগামী দিনে ইসলামের বিজয়ে আলেম সমাজকে ঐক্যবদ্ধ হতে হবে। আলেম শক্তিকে বাদ দিয়ে কেউ ক্ষমতায় যেতে পারেনি, ক্ষমতায় টিকে থাকতেও আলেম শক্তির প্রয়োজন।
হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ইসলামী ছাত্রসমাজের সাবেক সভাপতি মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেন, ইসলামের কথা বলার জায়গাগুলো বন্ধ করে দেয়া হচ্ছে। আগামীতে দেশে ইসলামী শক্তি থাকতে পারবে- কিনা তা সন্দেহ আছে। অবস্থা সংকটাপন্ন মনে হচ্ছে। দলীয় শৃঙ্খল ভেঙে ঐক্যবদ্ধ হওয়া সময়ের দাবী।
ইসলামী ছাত্রসমাজের জেলা সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুরের পরিচালনায় এতে বক্তব্য রাখেন কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা জামায়াতের সেক্রেটারী জিএম রহিমুল্লাহ, খেলাফত মজলিসের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা নুরুল আলম আল মামুন, দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা শামসুল হক শারেক, কক্সবাজার জেলা পুস্তক ব্যবসায়ী সমিতির সভাপতি মাওলানা ওমর ফারুক, শহর নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা নুরুল হক চকোরী, কক্সবাজার ইমাম পরিষদের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা ইউনুছ ফরাজি।
উপস্থিত ছিলেন- খেলাফত মজলিসের জেলা নেতা শহীদুল্লাহ নাঈম, শহর নেজামে ইসলাম পার্টির সাধারণ সম্পাদক খালেদ সাইফী, নেজামে ইসলাম নেতা সাইফুল ইসলাম, মাওলানা হুমায়ুন কবির, জেলা হুফফাজুল কুরআন ফাউন্ডেশন সাধারণ সম্পাদক হাফেজ দেলোয়ার হোসাইন, রিপোর্ট অনলাইনের সহ-সম্পাদক খলিলুল্লাহ ফুরকান আমেল, ছাত্রসমাজের জেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ আলী, রামু সভাপতি মো. দিদারুল আলম, সদর উপজেলা শাখার যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, কুতুবদিয়া সাধারণ সম্পাদক মু. ইসমাঈল, কক্সবাজার শহর সমন্বয়কারী সাইফুর রহমান প্রমুখ।

cbn
কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

তিনতলা থেকে পড়ে সৌদী প্রবাসী আজিমের মৃত্যু

ধানের শীষের জন্য আবেগভরা প্রচারণা মেয়ের

মাদক ও সন্ত্রাস দমন, মানুষের নিরাপত্তায় ধানের শীষে ভোট দিন: নাজিয়া জাহান চৌধুরী

সাতকানিয়ায় ওসির বিদায় ও বরণ

নৌকা বিজয়ের জন্য চকরিয়া-পেকুয়ার সাধারণ মানুষও মাঠে নেমেছে : জাফর আলম

কক্সবাজারকে স্বপ্নের পর্যটন নগরী গড়তে নৌকায় ভোট দিন : কমল

ইনানীতে নৌকার অফিসে হামলা, প্রচারনার গাড়ি ভাংচুরের অভিযোগ

১৮ ডিসেম্বরের মধ্যে সেনাবাহিনী চায় ঐক্যফ্রন্ট

মহেশখালীতে ড. আনসারুল করিমের প্রচারণার গাড়ি ও মাইক ভাংচুরের অভিযোগ

জনবিচ্ছিন্ন হয়ে আওয়ামীলীগ সন্ত্রাসতন্ত্র কায়েম করছে : লুৎফুর রহমান কাজল

টেকনাফ পৌর প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিটির পুষ্পমাল্য অর্পণ

১৮ ও ১৯ ডিসেম্বর কক্সবাজার বায়তুশ শরফের মাহফিল

গর্জনিয়া উচ্চবিদ্যালয়’সহ চারটি শিক্ষা প্রতিষ্ঠানে বিজয় দিবস পালিত

ভোট আল্লাহর নেয়ামত, তাই সৎ ও নিরাপদ প্রার্থীকে ভোট দিন- শিরিন রহমান

‘দেড় বছরে যদি একটি উপজেলা সম্ভব হয়, তাহলে আগামীতে উন্নয়ন ও সম্ভব হবে।’

রামুর জোয়ারিয়ানালায় নৌকার সমর্থনে ছাত্রলীগের মিছিল ও পথ সভা অনুষ্ঠিত

ওরা ক্ষমতায় আসলে লাশের পাহাড় সৃষ্টি করবে: ওবায়দুল কাদের

টেকনাফে বিজিবির পৃথক অভিযানে ৫ কোটি টাকার ইয়াবা উদ্ধার

মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ৪দিন ব্যাপী বিজয়মেলার উদ্বোধন

রাঙামাটির বাঘাইছড়িতে আ’লীগ-বিএনপি সংঘর্ষে আহত-২১