ইসলাম ও দেশদ্রেুাহীদের মোকাবেলায় ইসলামী শক্তির ঐক্য চাই

সংবাদ বিজ্ঞপ্তি
ইসলামী দলসমূহের অনৈক্যের সুযোগে ইসলাম ও দেশদ্রেুাহী শক্তিগুলো মাথাচাড়া দিয়ে ওঠছে। দেশে ইসলামী শক্তির বিজয় ও রাষ্ট্রীয় ক্ষমতায় ইসলামী শক্তির প্রতিষ্ঠা করতে সকল ভেদাভেদ ভুলে ইসলামী শক্তিগুলোর ঐক্য চাই। শিয়া, সুন্নি, ওহাবী, আহলে হাদিস, মওদুদিবাদ আর নয়। সময় এসেছে এক হওয়ার। আগামীর দিন ইসলামী শক্তির দিন। ইসলামী শক্তিকে বাদ দিয়ে ভবিষ্যত সরকার গঠন ও দেশ পরিচালনা অসম্ভব হয়ে পড়বে। এ জন্য সবাইকে এক মঞ্চে আসতে হবে।
বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি ও ইসলামী ঐক্যজোটের ‘মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে’ প্রধান অতিথির বক্তব্যে ইসলামী ছাত্রসমাজের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও বিশিষ্ট শিক্ষাবিদ ডক্টর আ.ফ.ম খালেদ হোসেন এসব কথা বলেন।
জেলা নেজামে ইসলাম পার্টির সিনিয়র সহ-সভাপতি আ.হ.ম নুরুল কবির হিলালীর সভাপতিত্বে মঙ্গলবার (২০ জুন) শহরের লাবনী পয়েন্ট সংলগ্ন একটি হোটেলের কনফারেন্স হলে সভায় ডক্টর আ.ফ.ম খালেদ হোসেন আরো বলেন, ইসলামী দলগুলোকে লেজুড়ভিক্তিক রাজনীতি বাদ দিতে হবে। নিজস্ব শক্তি ও স্বকিয়তা নিয়ে সামনে এগুতে হবে। তিনি বলেন, কোন ইসলামী দলের কর্মীর উপর জুলুম নির্যাতন দেখে খুশি হবার কিছুই নেই। দেশে ইসলাম প্রতিষ্ঠায় অপশক্তির বিরুদ্ধে ইসলামী জনতাকে এক করার বিকল্প নেই।
বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা ইয়াছিন হাবীব এর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া অলোচনা সভা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তৃতা করেন ইসলামী ছাত্রসমাজের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও নেজামে ইসলাম পার্টির যুগ্ম-মহাসচিব অধ্যাপক শেখ লোকমান হোসেন। তিনি বলেন, জুলুম নির্যান করে ইসলামী শক্তিগুলোকে শেষ করে দেয়ার অপচেষ্টা অব্যাহত আছে। একদিকে নির্যাতন অপরদিকে বিশ্বব্যাপী ইসলামী জাগরণ আমাদের আশান্বিত করছে। তবে, আগামী দিনে ইসলামের বিজয়ে আলেম সমাজকে ঐক্যবদ্ধ হতে হবে। আলেম শক্তিকে বাদ দিয়ে কেউ ক্ষমতায় যেতে পারেনি, ক্ষমতায় টিকে থাকতেও আলেম শক্তির প্রয়োজন।
হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ইসলামী ছাত্রসমাজের সাবেক সভাপতি মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেন, ইসলামের কথা বলার জায়গাগুলো বন্ধ করে দেয়া হচ্ছে। আগামীতে দেশে ইসলামী শক্তি থাকতে পারবে- কিনা তা সন্দেহ আছে। অবস্থা সংকটাপন্ন মনে হচ্ছে। দলীয় শৃঙ্খল ভেঙে ঐক্যবদ্ধ হওয়া সময়ের দাবী।
ইসলামী ছাত্রসমাজের জেলা সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুরের পরিচালনায় এতে বক্তব্য রাখেন কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা জামায়াতের সেক্রেটারী জিএম রহিমুল্লাহ, খেলাফত মজলিসের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা নুরুল আলম আল মামুন, দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা শামসুল হক শারেক, কক্সবাজার জেলা পুস্তক ব্যবসায়ী সমিতির সভাপতি মাওলানা ওমর ফারুক, শহর নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা নুরুল হক চকোরী, কক্সবাজার ইমাম পরিষদের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা ইউনুছ ফরাজি।
উপস্থিত ছিলেন- খেলাফত মজলিসের জেলা নেতা শহীদুল্লাহ নাঈম, শহর নেজামে ইসলাম পার্টির সাধারণ সম্পাদক খালেদ সাইফী, নেজামে ইসলাম নেতা সাইফুল ইসলাম, মাওলানা হুমায়ুন কবির, জেলা হুফফাজুল কুরআন ফাউন্ডেশন সাধারণ সম্পাদক হাফেজ দেলোয়ার হোসাইন, রিপোর্ট অনলাইনের সহ-সম্পাদক খলিলুল্লাহ ফুরকান আমেল, ছাত্রসমাজের জেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ আলী, রামু সভাপতি মো. দিদারুল আলম, সদর উপজেলা শাখার যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, কুতুবদিয়া সাধারণ সম্পাদক মু. ইসমাঈল, কক্সবাজার শহর সমন্বয়কারী সাইফুর রহমান প্রমুখ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

বিগ বসের টোপ দিয়ে নারীদের বিছানায় ডাকেন তিনি

‘এই লীগ লুটেরা লীগ’

খালেদার মুক্তি চাইলেন মান্না

কক্সবাজার শহরে ২০ স্পটে যানজট বিরোধী অভিযান

ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত ৪

জনগণ সুশাসন দেখতে চায় : কামাল হোসেন

‘দুর্নীতি করব না, মিথ্যা কথা বলব না, অসৎ কাজ করব না’

বান্দরবানে কোটি টাকার ব্যয়ে তিনটি উন্নয়ন কাজের উদ্বোধন

চকরিয়া আ.লীগের কেন্দ্রীয় নির্বাচনী বহরের জনসভায় লাখো মানুষের উপস্থিতির প্রস্তুতি

তথ্য প্রযুক্তি ও কারিগরি শিক্ষার মাধ্যমে মানুষের ভাগ্য পরিবর্তন করতে হবে- রামুতে মন্ত্রীপরিষদ সচিব

কড়ি-পাইপ বাজারত্তুন ঈদগাঁও বাজার!

স্মৃতি তুমি বেদনা

মরহুম এড. খালেকুজ্জামান স্মরণে মসজিদে মসজিদে দোয়া

হোয়াইক্যং হাইওয়ে পুলিশের অভিযানে ৫হাজার ইয়াবা সহ আটক-২

এলাকার উন্নয়নই আমার স্বপ্ন -কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদার

শহীদ জাফর মাল্টিডিসিপ্লিনারী একাডেমিক ভবনের উদ্বোধন

মালয়েশিয়ায় বাংলাদেশি কর্মীদের ন্যায় বিচার কোথায়?

আইনগত ভিত্তি পেলেই ইভিএম ব্যবহার : সিইসি

খাগড়াছড়িতে ব্রিজ ভেঙে ট্রাক নদীতে, নিখোঁজ ১

সাগরে বৈরি আবহাওয়ার কবলে পড়ে ফিশিং ট্রলার ডুবি