দেশ বিদেশের চাকুরী বিষয়ক সকল তথ্য নিয়ে চালু হয়েছে ইউনিজবসবিডি.কম (www.unijobsbd.com)। ইউনিজবস্ বাংলাদেশ এ থাকছে অনলাইনে সরকারী/বেসরকারী সকল পদের চাকুরীর নিয়োগ বিজ্ঞপ্তি, সিভি/ বায়োডাটা তৈরী, জমা রাখা ও অনলাইন আবেদন করার সুযোগ। দেশের জনশক্তিকে দক্ষ মানব সম্পদে পরিণত করার জন্য প্রফেশোনাল ট্রেইনিং, সেমিনার, ওয়ার্কশপ এর ব্যবস্থা। বর্তমানে গ্রাজুয়েশন শেষ করা বেকারদের সংখ্যা অনেক বেশি, এরা কোন ধার করা সিভি ফরম্যাট নিয়ে নিজের সিভি তৈরী করে যার কারণে নিজের যোগ্যতার প্রমাণ তেমনভাবে তুলে ধরতে পারেন না। তাই নির্ভুল সিভি/বায়োডাটা তৈরি করে নিতে পারেন আমাদের সিভি এক্সপার্ট দ্বারা, এতে করে চাকুরী পাবেন কিনা সেটা বলতে না পারলেও অন্তত একজন এইচআর ম্যানেজারের নিকট আপনার সিভি আকর্ষিত হবে এটার গ্যারান্টি আমরা দিতে পারি।
ইউনিজবস্ বাংলাদেশ শুধুমাত্র বড় বা মাঝারি পদের চাকুরিজীবিদের জন্য চিন্তা থেকে বের হয়ে ছোদ পদের চাকুরি বা দিনমজুরদের কথাও ভাবছে। এটি একটি ভিন্ন চিন্তাধারা গণউন্নয়নমূলক কাজ। ইউনিজবস বাংলাদেশ ওয়েবসাইটে পাবেন দিনমজুর, গার্মেন্টস কর্মী, কমিউনিটি হেলথ ওয়ার্কার, ড্রাইভার, ইলেকট্রিশিয়ান, মেকানিক, সিকিউরিটি গার্ড, শেফ/কুক, আয়া ইত্যাদির ছবিসহ তথ্য বা সর্ট বায়োডাটা। এতে করে নিয়োগদাতাদের রাস্তা মোড়ে কিংবা গ্রাম থেকে গ্রামান্তরে মানবসম্পদ খোঁজার প্রয়োজন পরবে না। অনলাইনেই (www.unijobsbd.com/ums) পেয়ে যাবেন সকল তথ্য।

নিয়োগদাতা বা কোম্পানী তাদের কোম্পানী সর্ট প্রোফাইল তৈরি করতে ও প্রচার করতে পারবে
(http://unijobsbd.com/about-company?cid=Unijobs%20Bangladesh)।
এছাড়াও থাকছে অনলাইনে চাকুরী বিজ্ঞাপন প্রচারের সুযোগ। নিয়োগদাতা প্রতিষ্ঠান আরও পাবে খুব সহজেই সিভি/দরখাস্ত শর্টলিস্ট করা ও সিভি প্রিন্ট দেয়ার সুবিধা।
এছাড়াও ইউনিজবস্ বাংলাদেশ রিক্রটমেন্ট এজেন্সী হিসেবে সফল ভাবে কাজ করে যাচ্ছে। যে সকল প্রতিষ্ঠানের এইচআর দুর্বল বা নেই, সে সকল প্রতিষ্ঠানকে সহায়তা করার জন্য ইউনিজবস্ বাংলাদেশ এর আছে দক্ষ এইচআর টিম, যা নিয়োগদাতার হয়ে নিয়োগ কার্য সম্পাদন করতে সাহায্য করবে।