প্রেস বিজ্ঞপ্তি:
গত ১৭ জুন’১৭ মেরিড়িয়ান রেস্টুরেন্টে কক্সবাজার সদর আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলকে প্রধান অতিথি করে ট্যুর অপারেটরস্ এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক) বাংলাদেশ আয়োজিত এতিমদের মধ্যে কোরআন শরীফ বিতরন, পর্যটন ব্যবসার সমৃদ্ধি কামনা করে দোয়া মাহফিল, এতিম ও গন্যমাণ্য ব্যক্তিবর্গের সম্মানে ইফতার আয়োজন সফলভাবে সম্পন্ন করায় টুয়াক আহবায়ক ও ফাউন্ডার কমিটির চেয়ারম্যান এম. এ. হাসিব বাদল ও আহবায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম, ছৈয়দুল হক কোম্পানী, আনোয়ার কামাল, আবুহেনা মোঃ শাহাজান, ইফতেকার চৌধুরী, আল আমিন বিশ্বাস তুষার, হোসাইন ইসলাম বাহাদুর, এস এ কাজল এবং সমন্বয় কমিটির তোফায়েল আহমেদ, দিদার হোসাইন ও সাহেদুল ইসলাম সাহেদকে আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনের সাধারণ সদস্যরা।
অভিনন্দন জ্ঞাপন করেছেন- এম. এম. সাদেক লাবু, বোরহান উদ্দিন, এস.এম. কিবরিয়া খাঁন, শাহনেওয়াজ গুংগু, মোহাম্মদ আরিফ, মোঃ হাবিব উল্ল¬াহ, জিয়াউর রহমান, কামাল হোসেন খোকন, এস এম শাহ্ আলম, নাসিরুল ইসলাম, তৌহিদুল ইসলাম তোহা, সাইফুল আলম, এম. এ মতিন, রফিকুল ইসলাম, শহিদুল্ল¬াহ নাঈম, মোহাম্মদ ফাহাদ, মো: দিদার হোসাইন, মোহাম্মদ সেলিম, মনিবুর রহমান টিটু, আবুল মনসুর (মোঃ নূর), মোহাম্মদ ইদ্রিস, মোঃ ফারুক আজম, মোঃ আসলাম খাঁন, আবুল কালাম, আবদুচ সাত্তার, মোঃ মুকিম খাঁন, রাসেল ভুইঁয়া, ছেবর আলম, মাহবুব হোসাইন সুমন, নাছির উদ্দিন, মোঃ পারভেজ সিকদার, মোহাম্মদ তাহের, মোঃ খোরশেদ আলম, মোঃ সাইফুল ইসলাম, ইয়াছির আরফাত, মোহাম্মদ জনি, মোহাম্মদ রিয়াদ, মোঃ আবুল কালাম, শফিউল আলম শফি, রিদুয়ান সাঈদী বিপু, মোঃ আবুল কালাম, মোঃ হাফিজ উদ্ দৌল্লাহ্, মোঃ জাহিদ, মোঃ শফিকুর রহমান সহ আরো অনেকে।
অভিনন্দন বার্তায় সদস্যরা জানান, সাম্প্রতিক সময়ে নানারকম প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্ত হয়ে পর্যটন এলাকার হতদরিদ্র জনসাধারণ যারা মানবেতর জীবন যাপন করছে তাদের মাঝে টুয়াকের পক্ষ হতে ১০০ পরিবারকে ত্রাণ বিতরন, ৫০ জন এতিমকে কোরআন শরীফ বিতরন এবং টুয়াক শুভাকাঙ্খিদের সম্মানে বহৎ পরিসরে ইফতার আয়োজন করে সময়োপযোগী প্রশংসনীয় কাজ করেছে আহবায়ক কমিটি। বর্তমানে আহবায়ক এম এ হাসিব বাদলের নেতৃত্বে টুয়াক আহবায়ক কমিটি এবং টুয়াক সমন্বয় কমিটির যৌথ প্রচেষ্টায় সংগঠনকে একটি সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে যোগ্য নেতৃত্বের হাতে তুলে দিতে সক্ষম হবে বলে আশা ব্যক্ত করেন তারা।
সদস্যরা আরো জানান, টুয়াক থেকে নিজেদেরকে বিচ্ছিন্ন করে সদ্য সদস্যপদ প্রাপ্ত কিছু অপারেটর ও গাইড নিয়ে যে সকল সদস্যরা আরেকটি সংগঠন করার পায়ঁতারা চালিয়ে যাচ্ছে তাদের ব্যাপারে সর্তক থাকতে অনুরোধ জানিয়েছেন এবং সদস্যরা সব সময় আহবায়ক কমিটির পাশে থাকার প্রতিশ্রুতি প্রদান করেন।

 

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •