টুয়াক সদস্যদের ইফতার মাহফিল ও মতবিনিময় সভা

সংবাদ বিজ্ঞপ্তি
টুয়াক সাধারণ সদস্যদের মতবিনিময় সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।
১৯ জুন হোটেল সী প্রিন্সেস-এ টুয়াক সভাপতি এম. রেজাউল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিনের সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, আজকাল বিভিন্ন পত্র-পত্রিকায় টুয়াকের আহবায়ক, যুগ্ম সমন্বয়কসহ বিভিন্ন পদবী ব্যবহার করে বিভিন্ন অনুষ্ঠানের ছবি প্রকাশিত হতে দেখা যায়। মুলতঃ এ ধরনের পদ পদবী কিংবা কমিটির টুয়াকের সাথে সম্পৃক্ততা বা কোন অস্তিত্ব নাই। বিগত ১০অক্টোবর ২০১৫ইং তারিখে অনুষ্ঠিত ২ বছরের জন্য নির্বাচিত কার্যকরী কমিটি দায়িত্বরত রয়েছে। কার্যকরী কমিটির দায়িত্বভার গ্রহণ করে ৮ ডিসেম্বর ২০১৫ইং তারিখে সে হিসেবে আগামী ৭ডিসেম্বর ২০১৭ইং তারিখ পর্যন্ত বর্তমান কার্যকরী কমিটির মেয়াদকাল রয়েছে। কিন্তু টুয়াক একটি অনিবন্ধিত সংগঠন হওয়ায় নির্বাচনের পর হতে পরাজিত ব্যক্তিগণ বিভিন্ন ভাবে টুয়াকের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়। যা ইতিপূর্বে আপনারা অবগত আছেন। আহবায়ক পরিচয়দানকারী এম.এ. হাসিব বাদল কখনো নিজেকে আহবায়ক, কখনো চেয়ারম্যান, কখনো সভাপতি পরিচয় দিয়ে টুয়াকের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন সরকারী বেসরকারী দপ্তরে ব্যক্তিগত ফায়দা হাসিলের চেষ্টা অব্যহত রেখেছেন। বস্তুত তিনি একজন মৌলবাদী রাজনীতিতে যুক্ত নাশকতা মামলার জেলখাটা আসামী। যার মামলা নং-১২৯/১৩, ১৩০/১৩, ১৩১/১৩ এবং তার বিরুদ্ধে বিভিন্ন ফৌজদারী মামলা রয়েছে। মূলত তিনি পর্যটন ব্যবসায়ী নন।
ইদানিংকালে যুগ্ম সমন্বয়ক পরিচয়দানকারী ব্যক্তি তোফাইল আহমদ ২০০৯ইং সালে টুয়াকের নির্বাচনে অংশ গ্রহণ করে মাত্র ৩ ভোট পেয়ে সবনিু স্থান অধিকার করে পরাজিত হন। উক্ত সময়ের পর থেকে টুয়াকের সাথে তার কোন ধরনের যোগাযোগ ছিল না। বিগত নির্বাচনেও তিনি টুয়াকের দেনা পরিশোধে ব্যর্থ ও হত্যা মামলায় জেলে থাকায় টুয়াক নির্বাচনে ভোটাধিকার হারান। সর্বোপরি বিগত ১০ নভেম্বর ২০১৬ইং তারিখ টুয়াকের সাধারণ সভায় স্বশরীরে উপস্থিত হয়ে ব্যক্তিগত অসুবিধা দেখিয়ে তিনি সাধারণ সদস্য পদ হতে পদত্যাগ করেন। সম্প্রতি কুমানসে নিজেকে পর্যটন নেতা হিসেবে জাহির করার কুমতলবে কতিপয় অব্যবসায়ী ও বিভিন্ন ফৌজদারী মামলার আসামীদের সাথে নিয়ে কক্সবাজারবাসীকে বিভ্রান্ত করার চেষ্টা চালাচ্ছেন। তার এ ধরনের ঘৃন্য অপকর্মের জন্য টুয়াক সাধারণ সদস্যরা তীব্র নিন্দা জ্ঞাপন করেন। উক্ত ব্যক্তিগণের ছলচাতুরীপুর্ণ, ঘৃণ্য পর্যটন বিরোধী ব্যক্তিগত ফায়দা হাসিলের উদ্দেশ্যে পরিচালিত কর্মকান্ড হতে সজাগ থাকার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান। সভায় বক্তব্য রাখেন-সভাপতি এম. রেজাউল করিম, সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি এম. কামরুজ্জামান ওবাইদুল, সহ-সভাপতি মিজানুর রহমান মিলকী, সাংগঠনিক সম্পাদক ফোরকান জুয়েল, অফিস সম্পাদক ইকবাল হোসেন সাজ্জাদ, তথ্য ও আন্তর্জাতিক সম্পাদক নুর মোহাম্মদ মনির, পর্যটন বিষয়ক সম্পাদক বেলাল আবেদীন ভুট্টো, নির্বাহী সদস্য কাদের খান ও টুয়াক সদস্য আজমল হুদা, হুমায়ুন কবির আজাদ, মোঃ ইসমাইল, নাছির উদ্দিন, আরিফুর রহমান, আবদুস সাত্তার, বেলাল উদ্দিন প্রমুখ। সভা শেষে টুয়াক সদস্যদের ব্যবসায়ীক সমৃদ্ধি ও দেশের জন্য মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

সর্বশেষ সংবাদ

রাঙামাটিতে হত্যার হুমকি, বখাটে শিক্ষকের ২দিনের জেল

বিজিবি’র সাথে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা নিহত, ১ লক্ষ ৩০ হাজার ইয়াবা উদ্ধার

আগামী বছর থেকে সব সরকারি বিশ্ববিদ্যালয়ে একটাই ভর্তি পরীক্ষা

চকরিয়ায় বন্ধুসভার মতবিনিময় সভা

উপনিবেশ শাসন সংরক্ষনে দেশসেরা বদরখালী সমিতি, আর শ্রেষ্ট মানুষ ছিলেন আবদুল হান্নান

রোহিঙ্গা গণহত্যার বিচার কি অন্তর্বর্তী আদেশেই সীমাবদ্ধ?

রায়ে ‘জয়ের স্বাদ’ পেয়েছেন রোহিঙ্গারা

কালেক্টরেট সহকারী সমিতির ৪র্থ দিনের মতো কর্মবিরতি পালন

চকরিয়ায় মহাসড়ক থেকে ভাসমান দোকান উচ্ছেদ, ১৯ হাজার টাকা জরিমানা

নাইক্ষ্যংছড়িতে পুষ্টি সমন্বয় কমিটির পরিকল্পনা প্রণয়ন বিষয়ক কর্মশালা

মাসিক সাহিত্যকলির ২য় সংখ্যা প্রকাশনা অনুষ্ঠান সম্পন্ন

কোটবাজারে অভিলাষ খেলাঘর আসরের সম্মেলন

চান্দগাঁও থানার নতুন ওসি টেকনাফের সাবেক ওসি আতাউর রহমান

মুক্তিপন নিতে গিয়ে জনতার হাতে ২ যুবক আটক

সমুদ্রে দিনব্যাপী অভিযান, বিপুল পরিমাণ বেহুন্দি জাল জব্দ

কক্সবাজার পৌরসভাকে ১১৫ কোটি টাকার বরাদ্দ দিচ্ছে ইউএনডিপি

দৈনিক সংগ্রামের মিডিয়া তালিকাভুক্তি বাতিল

চিকিৎসকদের রোগী দেখার ফি নির্ধারণ করে দেবে সরকার

নবম বারের মতো জেলা পুলিশের শ্রেষ্ঠ সার্কেল উখিয়া

আত্মহত্যার পূর্বে পুলিশ সদস্য ফেসবুকে যা লিখে গেলেন