সোয়েব সাঈদ, রামু:

রামুতে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এসএসসি ২০১৬ ব্যাচের সংগঠন “দিগি¦জয়ী ১৬” এর আয়োজনে এ প্রতিযোগিতায় অংশ নিয়েছে রামুর বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের অর্ধ শতাধিক শিক্ষার্থী। এ নিয়ে সংগঠনটি দ্বিতীয়বারের মতো এ প্রতিযাগিতার আয়োজন করলো।

গত শুক্রবার (১৬জুন) রামু উচ্চ বালিকা বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত প্রতিযোগিতায় জয়ন্ত বড়–য়া পরীক্ষা নিয়ন্ত্রক এবং প্রয়াস বড়–য়া সহকারি পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করেন।

পরীক্ষা চলাকালে “দিগি¦জয়ী ১৬” এর সভাপতি পাভেল শর্মা নয়ন, সংগঠনের সদস্য সাকিব, রায়হান, রাগিব, মোর্শেদ, বিপ্লব, নিশাত, সাঈদী, সাগর, প্রশিত, মুন, কাইয়ুম, আদিল, শাকিল, মাহিমা, আফনান, স্বর্ণালী, সাবরিনা, আবৃতি, লুবনা, ঈশা, ইতু, রিম্মি, রুপা উপস্থিত ছিলেন।

চিত্রাংকন প্রতিযোগিতা চলাকালে পরিদর্শন করেন, বিশিষ্ট শিক্ষানুরাগী ও ব্যবসায়ি প্রকৌশলী মোকতার আলম হেলালী, রামু উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইউনুচ রানা চৌধুরী, সাংবাদিক সোয়েব সাঈদ ও অর্পন বড়–য়া, ছাত্রলীগ নেতা হোসাইন মাহমুদ রিফাত, ছাত্রনেতা জয় বড়–য়া, সিপ্ত, সত্যজীত প্রমূখ।

পরীক্ষা নিয়ন্ত্রক জয়ন্ত বড়–য়া জানান, পরীক্ষার দুই সপ্তাহ পূর্বে রামুর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রতিযোগিতার ফরম বিতরণ করে নাম আহবান করা হয়। এ প্রক্রিয়ায় অর্ধ শতাধিক শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশ নিয়েছে। সংগঠনের সদস্যদের আন্তরিক প্রচেষ্টায় দ্বিতীয় বৃহৎ চিত্রাংকন প্রতিযোগিতা সফলভাবে সম্পন্ন হয়েছে।

চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজক “দিগি¦জয়ী ১৬” এর সভাপতি পাভেল শর্মা নয়ন জানান, দ্বিতীয়বারের মতো বৃহৎ পরিসরে এ আয়োজন সফলভাবে সম্পন্ন করতে পারায় সংগঠনের সদস্যরা আনন্দিত। এজন্য তিনি অংশগ্রহনকারি শিক্ষা প্রতিষ্ঠানসমূহের প্রধান শিক্ষক এবং প্রতিযোগিতা আয়োজনে সহযোগিতাকারি সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। ভবিষ্যতে এ ধরনের আরো সৃজনশীল কর্মকান্ড অব্যাহত রাখতে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।