জনগনের ভোটের অধিকার ফিরিয়ে আনতে হবে

জাহেদুল ইসলাম, লোহাগাড়া
জনগনের ভোটের অধিকার ফিরিয়ে আনতে ছাত্রদলকর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ ধারণ করতে হবে। শহীদ জিয়া ছিলেন একজন অকুতোভয় বীর মুক্তিযোদ্ধা ও দেশপ্রেমিক রাজনৈতিক ব্যক্তিত্ব। তাঁরই আদর্শে গড়া জাতীয়তাবাদী দল দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে। যে কারণে দেশ ও জাতি পুণরায় জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। তিনি বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে জাতীয়তাবাদী দলের আদর্শে বিশ্বাসী সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে এসে বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার আহবান জানান ১৬ জুন স্থানীয় বন্ধন কমিউনিটি সেন্টারে লোহাগাড়া উপজেলা ছাত্রদলের উদ্যোগে অনুষ্ঠিত শহীদ রাষ্ট্রপতির ৩৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র প্রচার সম্পাদক নাজমুল মোস্তফা আমিন প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

লোহাগাড়া উপজেলা ছাত্রদলের সভাপতি ফৌজুল কবির ফজলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরফাত হোসেনের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন লোহাগাড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এম ছলিম উদ্দিন চৌধুরী খোকন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক এম এ রহিম, এম এ কাশেম, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আবু সেলিম চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক সালাহ উদ্দিন চৌধুরী সোহেল, সাংগঠনি সম্পাদক এস এম আবু সাঈদ চৌধুরী টিটু, জেলা যুবদল সভাপতি জাহাঙ্গীর আলম কচি, জেলা স্বেচ্ছাসেবকদল নেতা শফিকুল ইসলাম রাহী প্রমুখ।

অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পদুয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, পুটিবিলা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোকতার আহমদ, জেলা যুবদল নেতা আশিক সিকদার, রাশেদুল হক, তাজ উদ্দিন, হাফেজ আহমদ, আহমদুর রহমান, স্বেচ্ছাসেবকদল নেতা বাহাদুর চৌধুরী, এস এম জাকারিয়া, মাকসুদ হোসেন, মোঃ ফেরদৌস খান, সাংগঠনিক সম্পাদক মোছলেম উদ্দিন, বার আউলিয়া কলেজ শাখার সভাপতি বেলাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক রমজানুল কবির জয়, রিয়াদ, এম রহমান বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সাধারণ সম্পাদক মোঃ আহাদ, তাজুল ইসলাম, উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম, শোয়াইবুল ইসলাম, আমজাদ হোসেন তুষার, আবুল কালাম আজাদ, মোঃ জাবেদ, বাপ্পী, মামুনসহ অন্যান্য।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে আরো বলেন, বর্তমান সরকারের দমন-পীড়ন ও অত্যাচারের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদেরকে নির্ভয়ে এগিয়ে আসার অনুরোধ জানান। তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন অবশ্যই সহায়ক সরকারের অধীনে হতে হবে এবং বর্তমান সরকারকে তা মেনে নিতে তৃণমূল পর্যায়ের জনগণকে নিয়ে বাধ্য করা হবে। এ প্রসঙ্গে তিনি আরো বলেন, দলীয় রাজনীতিকে আরো শক্তিশালী এবং জনপ্রিয় করে তুলতে প্রত্যেক শ্রেণীর নেতাকর্মীদেরকে সাধারণ জনগণের সমর্থন আদায় করতে হবে। এতে প্রত্যেকের প্রয়োজন সুন্দর, আদর্শবান ও জনগণ সমর্থিত রাজনৈতিক কর্মকান্ড। তিনি প্রত্যেক নেতাকর্মীদেরকে ধৈর্য্যর সহিত সবকিছু মোকাবেলা করার জন্য প্রস্তুত থাকার আহবান জানান।

সর্বশেষ সংবাদ

কুতুবদিয়া উপজেলা নির্বাচন স্থগিত

নুরুল আবছারের প্রার্থীতা বাতিল করেছে হাইকোর্ট

বাঘাইছড়িতে ব্রাশ ফায়ারে হতাহতের ঘটনা তদন্তটিম মাঠে

ঘরের চেরাগেই ঘর জ্বালাবে!

ট্রাফিক পুলিশ ম্যানেজ করে শহরে ঢুকছে ভারী যানবাহন!

বদরখালী সমিতির সম্পাদক ইকবাল বদরী আর নেই : শুক্রবার ৩ টায় জানাজা

লামায় কৃষকদের সাথে সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের মতবিনিময়

নারী ও শিশু নির্ষাতন মামলায় রামুর তিন জনের ৫ বছর করে সশ্রম কারাদন্ড

আজ বিশ্ব বন দিবস

সহকর্মীর গুলিতে কাশ্মীরে ভারতীয় তিন সেনার প্রাণহানি

আধা-স্বয়ংক্রিয় অস্ত্রের ব্যবহার বন্ধ হচ্ছে নিউজিল্যান্ডে

বিয়ের পিঁড়িতে বসছেন মোস্তাফিজ!

লড়াইয়ে জুয়েল-আবছার, ‘ফ্যাক্ট’ সেলিম আকবর?

ঈদগাঁওতে ‘কৃষকের বাজেট’ মনোমুগ্ধকর অনুষ্ঠান সম্পন্ন

চট্রগ্রামে টেম্পু থেকে পড়ে যাত্রীর মৃৃত্যু

মুনীর চৌধুরীকে জাদুঘরে বদলিতে ইয়েস’র উদ্বেগ, দুদকে ফিরিয়ে আনার দাবী

বাংলাদেশ লিবারেল এসোসিয়েশন এর সদর উপজেলা আহবায়ক কমিটি গঠিত

বাঘাইছড়িতে ব্রাশ ফায়ারে ২৯জন হতাহতের ঘটনা তদন্তে ৭ সদস্যের কাজ শুরু

Four Bangladeshi returned from Myanmar

পৌরসভায় বই মার্কা প্রার্থীর গণসংযোগ ও পথসভা