জনগনের ভোটের অধিকার ফিরিয়ে আনতে হবে

জাহেদুল ইসলাম, লোহাগাড়া
জনগনের ভোটের অধিকার ফিরিয়ে আনতে ছাত্রদলকর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ ধারণ করতে হবে। শহীদ জিয়া ছিলেন একজন অকুতোভয় বীর মুক্তিযোদ্ধা ও দেশপ্রেমিক রাজনৈতিক ব্যক্তিত্ব। তাঁরই আদর্শে গড়া জাতীয়তাবাদী দল দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে। যে কারণে দেশ ও জাতি পুণরায় জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। তিনি বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে জাতীয়তাবাদী দলের আদর্শে বিশ্বাসী সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে এসে বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার আহবান জানান ১৬ জুন স্থানীয় বন্ধন কমিউনিটি সেন্টারে লোহাগাড়া উপজেলা ছাত্রদলের উদ্যোগে অনুষ্ঠিত শহীদ রাষ্ট্রপতির ৩৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র প্রচার সম্পাদক নাজমুল মোস্তফা আমিন প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

লোহাগাড়া উপজেলা ছাত্রদলের সভাপতি ফৌজুল কবির ফজলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরফাত হোসেনের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন লোহাগাড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এম ছলিম উদ্দিন চৌধুরী খোকন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক এম এ রহিম, এম এ কাশেম, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আবু সেলিম চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক সালাহ উদ্দিন চৌধুরী সোহেল, সাংগঠনি সম্পাদক এস এম আবু সাঈদ চৌধুরী টিটু, জেলা যুবদল সভাপতি জাহাঙ্গীর আলম কচি, জেলা স্বেচ্ছাসেবকদল নেতা শফিকুল ইসলাম রাহী প্রমুখ।

অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পদুয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, পুটিবিলা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোকতার আহমদ, জেলা যুবদল নেতা আশিক সিকদার, রাশেদুল হক, তাজ উদ্দিন, হাফেজ আহমদ, আহমদুর রহমান, স্বেচ্ছাসেবকদল নেতা বাহাদুর চৌধুরী, এস এম জাকারিয়া, মাকসুদ হোসেন, মোঃ ফেরদৌস খান, সাংগঠনিক সম্পাদক মোছলেম উদ্দিন, বার আউলিয়া কলেজ শাখার সভাপতি বেলাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক রমজানুল কবির জয়, রিয়াদ, এম রহমান বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সাধারণ সম্পাদক মোঃ আহাদ, তাজুল ইসলাম, উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম, শোয়াইবুল ইসলাম, আমজাদ হোসেন তুষার, আবুল কালাম আজাদ, মোঃ জাবেদ, বাপ্পী, মামুনসহ অন্যান্য।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে আরো বলেন, বর্তমান সরকারের দমন-পীড়ন ও অত্যাচারের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদেরকে নির্ভয়ে এগিয়ে আসার অনুরোধ জানান। তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন অবশ্যই সহায়ক সরকারের অধীনে হতে হবে এবং বর্তমান সরকারকে তা মেনে নিতে তৃণমূল পর্যায়ের জনগণকে নিয়ে বাধ্য করা হবে। এ প্রসঙ্গে তিনি আরো বলেন, দলীয় রাজনীতিকে আরো শক্তিশালী এবং জনপ্রিয় করে তুলতে প্রত্যেক শ্রেণীর নেতাকর্মীদেরকে সাধারণ জনগণের সমর্থন আদায় করতে হবে। এতে প্রত্যেকের প্রয়োজন সুন্দর, আদর্শবান ও জনগণ সমর্থিত রাজনৈতিক কর্মকান্ড। তিনি প্রত্যেক নেতাকর্মীদেরকে ধৈর্য্যর সহিত সবকিছু মোকাবেলা করার জন্য প্রস্তুত থাকার আহবান জানান।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

একান্ত সাক্ষাৎকারে অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন অপরাধীর সাথে আপোষ নয়

প্রসঙ্গ : প্রাথমিক বিদ্যালয়ে চলতি দায়িত্ব

বৃহত্তর ঈদগাঁওয়ের প্রায় ১শ কি.মি সড়ক চলাচলের অনুপযোগী, সেতুমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ

টেকপাড়ায় মাঠে গড়াল বৃহত্তর গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের ৫ম আসর

মাতারবাড়ী কয়লাবিদ্যুৎ প্রকল্প পরিদর্শনে গেলেন বিভাগীয় কমিশনার

নতুন বাহারছড়ার সেলিমের অকাল মৃত্যু: মেয়র মুজিবসহ পৌর পরিষদের শোক

জেলা আ’ লীগের জরুরী সভা

মাদক কারবারীদের বাসাবাড়ীতে সাঁড়াশি অভিযান, ইয়াবাসহ আটক ৩

সৈকতে অনুষ্ঠিত হলো জাতীয় উন্নয়ন মেলা কনসার্ট

পেকুয়ায় অটোরিকশা চালককে তুলে নিয়ে মারধর

পুলিশ সুপারের সাথে সৌজন্য সাক্ষাৎ

ফেডারেশন অব কক্সবাজার ট্যুরিজম সার্ভিসেস এর সভাপতি সংবর্ধিত

কাউন্সিলর হেলাল কবিরকে বিশাল সংবর্ধনা

কলাতলীতে অবৈধ স্থাপনা উচ্ছেদ, দুইজনকে জরিমানা

আ. লীগের কেন্দ্রীয় টিমের জনসভায় সফল করতে জেলা শ্রমিকলীগ প্রস্তুত

মানবপাচারকারী রুস্তম আলী গ্রেফতার

দেশে গণতান্ত্রিক অধিকার নেই, পুলিশী রাষ্ট্রে পরিণত হয়েছে : শাহজাহান চৌধুরী

১২দিনেও খোঁজ মেলেনি মহেশখালীর ১৭ মাঝিমাল্লার

শেখ হাসিনার উন্নয়নের লিফলেট বিতরণ করলেন ড. আনসারুল করিম

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার-১০