প্রেস বিজ্ঞপ্তি:

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও রাজনীতিবীদ মরহুম জাফর আহমদ চৌধুরীর স্মরণে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে । এ সময় মরহুমের পরকাল জীবনের সুখ-শান্তি কামনা করে মিলাদ ও মোনাজাত করা হয় ।

মঙ্গলবার (১৩জুন) বিকেলে আমরা রাসেল পরিষদ চট্টগ্রাম মহনগরী’র উদ্যোগে এ দোয়া ও ইফতার মাহফিল মরহুমের বাসভবনে অনুষ্ঠিত হয় ।

সংগঠনের উপদেষ্টা ও ওমরগণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ’র সভাপতি মুহাম্মদ মহসিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি ছিলেন নগর মহিলা আওয়ামীলীগ’র সহ-সভাপতি ও সাবেক কাউন্সিলর হাসিনা জাফর ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাফর আহমদ চৌধুরীর রাজনীতি ছিলেন গরিব অসহায় ও দুস্থ মানুষের জন্য । তিনি জীবনের শেষ বিন্দু পর্যন্ত অসহায় ও খেটে খাওয়া মানুষ গুলোর জন্য কাজ করে করে গেছেন। সমাজে তিনি বিভিন্ন স্কুল, কলেজ, মাদরাসা প্রতিষ্ঠা করে সমাজ পরিবর্তনে অনেক অবদান রেখে গেছেন ।

তিনি আরো বলেন, রাজনীতিতেও তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে সঠিক নেতৃত্বের মাধ্যমে নেতা কর্মীদের সুখে দু:খে পাশে ছিলেন । বর্তমান সময়ে তার মত ত্যাগী ও সঠিক নেতৃত্ব পাওয়া বড়ই কঠিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নগর যুবলীগ’র সদস্য ও সমাজ সেবক মুহাম্মদ হেলাল উদ্দিন ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুবনেতা জয়নাল আবেদিন, নগর ছাত্রলীগ নেতা ওমর ফারুক, ছাত্রলীগ নেতা জসিম উদ্দিন, ফারুক, নাছির উদ্দিন, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা জিয়াউদ্দিন আরমান, ছাত্রলীগ নেতা মুহিদুল হক সুমন, শাহাদাত হোসেন ইমন, রাফসানুল হক, সামাজিক সংগঠন “উষা”র আহবায়ক রিদুয়ানুল হক, ছাত্রলীগ নেতা তৌহিদ উদ্দিন মানিক, খোকন, শাহাদাত হোসেন, সোহেল বাপ্পি, আরাফাত, রিয়াদ, তানভীর, মিজান প্রমূখ ।