সমাজসেবা অফিসারের হামলার শিকার এটিএন নিউজের কক্সবাজার প্রতিনিধি

নিজস্ব প্রতিবেদক, রামু:

রামু উপজেলার মাদকাসক্ত সরকারি কর্মকর্তা সমাজসেবা অফিসার বিল্লাল হোসেনের আকস্মিক হামলায় এটিএন নিউজের কক্সবাজার প্রতিনিধি, ছাত্রনেতা অর্পন বড়ুয়া আহত হয়েছেন। সোমবার রাত পৌনে ১২টার দিকে কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্প সংলগ্ন রামু-কক্সবাজার সড়কে ঘটনাটি সংঘটিত হয়।

জানা যায়, সিএনজি (অটোটেক্সি) যোগে কক্সবাজার থেকে নিজ বাড়ি রামু যাচ্ছিলেন এটিএন নিউজের কক্সবাজার প্রতিনিধি এবং জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি অর্পন বড়ুয়া।

এসময় পেছনের রিজার্ভ সীটে বসে মাতাল অবস্থায় রামু যাচ্ছিলেন রামু উপজেলা সমাজসেবা অফিসার বিল্লাল হোসেন। সামনের সীটে সাংবাদিক অর্পন বড়ুয়া এবং একজন মাওলানা বসা ছিলেন। ষ্টেশন ছেড়ে আসার পথে গাড়ির উপর অসংলগ্ন মন্দ ব্যবহার করতে দেখে আপত্তি জানান সাংবাদিক। এতে তেলেবেগুনে জ¦লে উঠে ওই কর্মকর্তা।

সাংবাদিক অর্পন বড়ুয়া জানান, সিএনজি অটোরিক্সা রামু-কক্সবাজার সড়কের বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় পৌঁছলে গাড়ি দাঁড় করিয়ে কিছু বুঝে উঠার আগেই তার উপর হামলা করে মাতাল বিল্লাল। এতে তিনি আহত হন। এসময় গাড়ি থেকে তার ব্যবহৃত ল্যাপটপও রাস্তায় ছুড়ে ফেলে দেওয়া হয়। আশপাশের লোকজন এগিয়ে আসলে দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যান তিনি। এ ঘটনায় তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।

অভিযুক্ত সমাজসেবা কর্মকর্তা বিল্লাল হোসেনের বক্তব্য নেওয়ার জন্য তার মুঠোফোনে কল দেওয়া হলে তিনি ফোন রিসিভ করে ব্যস্ত থাকার অজুহাত দেখিয়ে সংযোগ কেটে দেন।

রামু উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলী জানান, অর্পন বিষয়টি আমাকে জানিয়েছেন। অভিযুক্ত কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, অভিযোগ রয়েছে,  সমাজসেবা কর্মকর্তা বিল্লাল হোসেন প্রায় সময় মাতাল অবস্থায় উপজেলা কম্পাউন্ডের আশপাশে পড়ে থাকতে দেখেছেন। তার দাম্ভিকতায় অসন্তোষ্ট রামু উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরাও। উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলীর সাথে তার ঘনিষ্টতা থাকায় কেউ কিছু বলার সাহস পায় না।

অন্যদিকে, এ ঘটনার নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অভিযুক্ত সমাজসেবা কর্মকর্তা বিল্লাল হোসেনের সকল অপকর্ম তদন্ত পূর্বক তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছে রামু প্রেস ক্লাব,রামু রিপোটার্স ইউনিটি ও জেলা ছাত্র ইউনিয়ন নেতৃবৃন্দ।

কক্সবাজার নিউজ সিবিএন’এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ।

সর্বশেষ সংবাদ

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মৃত্যু ঝুঁকিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

কক্সবাজার-৩ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী নাজনীন সরওয়ার কাবেরী

নয়া পল্টনে বিএনপির নাশকতা জাতির জন্য অশনি সংকেত: মেয়র নাছির

সুষ্ঠু নির্বাচন বনাম অসুস্থ মনোনয়ন!

‘অবৈধ উপায়ে অর্জিত টাকায় ‘আয়কর’ দিয়ে রেহাই মিলবেনা’

অর্ন্তজালের জনপ্রিয়তা এবং নৈতিকতা

‘স্বেচ্ছায়’ ফিরলেই প্রত্যাবাসন: কমিশনার

সেনা মোতায়েন ভোটের দুই থেকে দশদিন আগে: ইসি সচিব

প্রস্তুত প্রত্যাবাসন ঘর, দুপুরে ফিরছে রোহিঙ্গারা

শরিকদের ৬০ আসন ছাড়তে পারে আ.লীগ

বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন দীপিকা-রণবীর

যেভাবে প্রস্তুতি নিচ্ছে জামায়াতে ইসলামী

নায়ক হয়ে এসে ভিলেন হিসেবে দেশ কাঁপিয়েছিলেন রাজীব

নায়িকাকে জোর করে প্রকাশ্যে চুমু খেলেন অভিনেতা

মনোনয়নে ছোট নেতা, বড় নেতা দেখা হবে না : শেখ হাসিনা

অসুখী হতাশা বাড়াচ্ছে স্মার্টফোন

ফিরতে চান না রোহিঙ্গারা, প্রত্যাবাসনে অনিশ্চয়তা

রোহিঙ্গা প্রত্যাবাসনে মন্ত্রণালয়ের চূড়ান্ত সম্মতি

নয়াপল্টনে পুলিশের ওপর হামলা ও গাড়ি পোড়ানোর ঘটনায় ৩ মামলা

বিএনপির তান্ডবের প্রতিবাদে চবি ছাত্রলীগের বিক্ষোভ