সমাজসেবা অফিসারের হামলার শিকার এটিএন নিউজের কক্সবাজার প্রতিনিধি

নিজস্ব প্রতিবেদক, রামু:

রামু উপজেলার মাদকাসক্ত সরকারি কর্মকর্তা সমাজসেবা অফিসার বিল্লাল হোসেনের আকস্মিক হামলায় এটিএন নিউজের কক্সবাজার প্রতিনিধি, ছাত্রনেতা অর্পন বড়ুয়া আহত হয়েছেন। সোমবার রাত পৌনে ১২টার দিকে কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্প সংলগ্ন রামু-কক্সবাজার সড়কে ঘটনাটি সংঘটিত হয়।

জানা যায়, সিএনজি (অটোটেক্সি) যোগে কক্সবাজার থেকে নিজ বাড়ি রামু যাচ্ছিলেন এটিএন নিউজের কক্সবাজার প্রতিনিধি এবং জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি অর্পন বড়ুয়া।

এসময় পেছনের রিজার্ভ সীটে বসে মাতাল অবস্থায় রামু যাচ্ছিলেন রামু উপজেলা সমাজসেবা অফিসার বিল্লাল হোসেন। সামনের সীটে সাংবাদিক অর্পন বড়ুয়া এবং একজন মাওলানা বসা ছিলেন। ষ্টেশন ছেড়ে আসার পথে গাড়ির উপর অসংলগ্ন মন্দ ব্যবহার করতে দেখে আপত্তি জানান সাংবাদিক। এতে তেলেবেগুনে জ¦লে উঠে ওই কর্মকর্তা।

সাংবাদিক অর্পন বড়ুয়া জানান, সিএনজি অটোরিক্সা রামু-কক্সবাজার সড়কের বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় পৌঁছলে গাড়ি দাঁড় করিয়ে কিছু বুঝে উঠার আগেই তার উপর হামলা করে মাতাল বিল্লাল। এতে তিনি আহত হন। এসময় গাড়ি থেকে তার ব্যবহৃত ল্যাপটপও রাস্তায় ছুড়ে ফেলে দেওয়া হয়। আশপাশের লোকজন এগিয়ে আসলে দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যান তিনি। এ ঘটনায় তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।

অভিযুক্ত সমাজসেবা কর্মকর্তা বিল্লাল হোসেনের বক্তব্য নেওয়ার জন্য তার মুঠোফোনে কল দেওয়া হলে তিনি ফোন রিসিভ করে ব্যস্ত থাকার অজুহাত দেখিয়ে সংযোগ কেটে দেন।

রামু উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলী জানান, অর্পন বিষয়টি আমাকে জানিয়েছেন। অভিযুক্ত কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, অভিযোগ রয়েছে,  সমাজসেবা কর্মকর্তা বিল্লাল হোসেন প্রায় সময় মাতাল অবস্থায় উপজেলা কম্পাউন্ডের আশপাশে পড়ে থাকতে দেখেছেন। তার দাম্ভিকতায় অসন্তোষ্ট রামু উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরাও। উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলীর সাথে তার ঘনিষ্টতা থাকায় কেউ কিছু বলার সাহস পায় না।

অন্যদিকে, এ ঘটনার নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অভিযুক্ত সমাজসেবা কর্মকর্তা বিল্লাল হোসেনের সকল অপকর্ম তদন্ত পূর্বক তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছে রামু প্রেস ক্লাব,রামু রিপোটার্স ইউনিটি ও জেলা ছাত্র ইউনিয়ন নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ

বিয়ের সাজে মুমিনুল-ফারিহা

নুসরাতকে নিচ থেকে ছাদে নিয়ে হাত বাঁধে শম্পা

বোরকার দোকান ও ঘটনাস্থল ঘুরে নুসরাতকে হত্যার বিবরণ দিল মণি

কক্সবাজারে টয়ো ফিডের ডিলার সম্মেলন অনুষ্ঠিত

চকরিয়া থানার ৫ পুলিশ কর্মকর্তার বিদায় 

রামুতে শিক্ষিকার নির্মম প্রহারের শিকার অষ্টম শ্রেণির ছাত্র

হালিশহরে রাকিব বাহিনীর ছুরিকাঘাতে যুবক গুরুতর আহত

দেশের বেকারত্ব দূরীকরনে কর্মমুখী শিক্ষা দরকার : মন্ত্রী পরিষদ সচিব শফিউল আলম

আ.লীগের জনপ্রিয়তা আরও বৃদ্ধি পেয়েছে : প্রধানমন্ত্রী

হোয়াইক্যংয়ে রোগাক্রান্তদের সুস্থতা কামনা করে স্টুডেন্ট এসোসিয়শনের দোয়া মাহফিল

কোন অপশক্তি রামুর সম্প্রীতি বিনষ্ট করতে পারবে না- এমপি কমল

ছাত্র অধিকার পরিষদকে নতুনভাবে এগিয়ে নেয়ার ঘোষণা নুরের

লামায় পিকআপ দুর্ঘটনায় শিশু নিহত, আহত ৩

পেকুয়ায় তুচ্ছ ঘটনায় ৪র্থ শ্রেণীর ছাত্রকে মারধর

রামু উপজেলা ছাত্রদলের মতবিনিময় সভা

শফিক চেয়ারম্যানের কারামুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া

নুসরাত হত্যা: সোনাগাজী উপজেলা আ. লীগ সভাপতি আটক

চকরিয়া উপকূলীয় এলাকার শীর্ষ মাদক বিক্রেতা জিয়াবুল ইয়াবাসহ গ্রেপ্তার

রোহিঙ্গাদের ফেরত পাঠাতে বাংলাদেশকে চীনের সহযোগিতার আশ্বাস : স্বরাষ্ট্রমন্ত্রী

শবেবরাত ঐতিহাসিক রজনী : যখন আসমানের দরজা সমুহ খুলে দেওয়া হয়!