বিনোদন ডেস্ক:
গতবছর রোজার ঈদে জি-সিরিজের ব্যানারে প্রকাশিত হয়েছিল খন্দকার বাপ্পির গান ‘নাচ পাগলা’। প্রকাশের পর থেকেই সর্বমহলে গানটি ব্যাপক আলোচিত হয়। গত ঈদে এটিএন বাংলার ‘ঈদের বাজনা বাজারে’ ও এশিয়ান টিভির ‘পলিটিক্যাল লিডার শো-তে ‘নাচ পাগলা’ গানটি পরিবেশন করে বেশ নন্দিত হন বাপ্পি। এই গানে তার সঙ্গে আরো কণ্ঠ দিয়েছেন লিজেন্ড পপতারকা ফেরদৌস ওয়াহিদ।
শুধু গত ঈদেই নয়, এরপর থেকে বছরজুড়ে দেশের বেশির ভাগ টিভি চ্যানেলের স্পেশাল প্রোগ্রামগুলোতে “নাচ পাগলা’’ গানটি পরিবেশিত হয়েছে। সেই ধারাবাহিকতায় আসছে ঈদ উপলক্ষে বেশ কয়েকটি টিভি শো’র জন্যে ‘নাচ পাগলা’ গানটি পরিবেশন করতে হচ্ছে বাপ্পিকে।
এবারের ঈদে এশিয়ান টিভির একাধিক বিশেষ অনুষ্ঠানে সুপারহিট এই গান নিয়ে দেখা যাবে খন্দকার বাপ্পিকে। প্রোগামগুলো হচ্ছে- ‘নেত্রী বনাম কর্মী’, ‘পলিটিক্যাল লিডার শো’ ও ‘বিজনেসম্যান শো’। এই ৩টি প্রোগ্রামের মধ্যে ২টিতে ‘নাচ পাগলা’ গানটি পারফর্ম করতে দেখা যাবে বাপ্পিকে। তার সঙ্গে ‘নাচ পাগলা’ গানটিতে ফেরদৌস ওয়াহিদ-এর পরিবেশনায় বাংলাদেশের বর্তমান ও সাবেক ১০ জন মহিলা এমপি, মন্ত্রী ও ৩০০ নেত্রীকে নাচতে-গাইতে দেখা যাবে এশিয়ান টিভির ঈদ আয়োজনে। পাশাপাশি এই অনুষ্ঠানগুলোতে গানের পাশাপাশি নাচ ও কোরিওগ্রাফি করেছেন বাপ্পি নিজেই।
অনুষ্ঠানগুলো সাজানো হয়েছে ঈদ আড্ডা ও গেম শো দিয়ে। বাপ্পি প্রোগ্রামগুলোতে মোট ৬টি গান পরিবেশন করতে দেখা যাবে। প্রায় প্রতিটি অনুষ্ঠানে উপস্থিত ভিআইপি অতিথিদের নাচ করতে দেখা যাবে বাপ্পির সাথে। এছাড়া তিনটি টিভি শোতে ঈদ উপলক্ষে ‘নাচ পাগলা’ গানসহ আরো গান পরিবেশন করতে দেখা যাবে খন্দকার বাপ্পিকে।
এ প্রসঙ্গে বাপ্পি বলেন, ‘‘গত রমজান মাসে অনুরূপ আইচের লেখা ‘নাচ পাগলা’ গানটি প্রকাশের পর থেকেই ভালো সাড়া পাচ্ছিলাম। গত একবছর ধরে আমি যত টিভি অনুষ্ঠান ও স্টেজ শো করেছি সবখানে বিশেষ অনুরোধ ছিল ‘নাচ পাগলা’ গানের পরিবেশনের জন্যে। এই ঈদ উপলক্ষে নির্মিত যতগুলো টিভি শো-তে আমি এ পর্যন্ত অংশ নিয়েছি সবখানেই ‘নাচ পাগলা’ গানটি পরিবেশন করতে হয়েছে। ঈদ উপলক্ষে আরো তিনটি শো করার প্রস্তাব এসেছে টিভি চ্যানেল থেকে, তারাও অনুরোধ করেছেন অন্যান্য গানের পাশাপাশি ‘নাচ পাগলা’ গানটি গাইতে।’’
তিনি আরো বলেন, ‘‘এই ঈদে আমার আরেকটি নতুন গান প্রকাশিত হচ্ছে। আশিক বন্ধু’র লেখা ও ইশরাক হোসেনের সুর-সঙ্গীতে। ‘জলে ভেজা চোখ’ শিরনামের এই গানে আমার সহশিল্পী বর্ষা মাহমুদ। অডিওর পাশাপাশি এই গানের ভিডিও প্রকাশিত হবে আসছে ঈদে।’’
গায়ক খন্দকার বাপ্পি নির্মাতা হিসেবেও বেশ পরিচিত। এবারের ঈদে তার নির্মিত ‘পুতুল’ গানের ভিডিও প্রকাশিত হয়েছে। এই গানের মাধ্যমে গায়ক হিসেবে আবির্ভাব হয়েছেন চিত্রনায়ক শাকিব খানের ছোট ভাই হাফিজ। এ গানটিতে মডেল হিসেবে রয়েছেন অভিনেত্রী লারা লোটাস।
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •