বিনোদন ডেস্ক:
গত বছর রোজার ঈদে জি সিরিজের ব্যনারে প্রকাশিত হয়েছিল অনুরূপ আইচের লেখা খন্দকার বাপ্পি’র গান “নাচ পাগলা”।মোশারফ আজমীর সঙ্গীত পরিচালনায় এই গানটি প্রকাশের পর থেকেই ব্যাপক আলোচিত হয়। গত ঈদে এটিএন বাংলার “ঈদের বাজনা বাজারে” ও এশিয়ান টিভি’র “পলিটিক্যাল লিডার শো” তে ‘নাচ পাগলা’ গানটি পরিবেশিত হলে বেশ নন্দিত হয়। খন্দকার বাপ্পির সাথে এই গানে আরো কন্ঠ দিয়েছেন লিজেন্ড পপ তারকা ফেরদৌস ওয়াহিদ। শুধু গত ঈদেই নয়, এর পর থেকে বছরজুড়ে দেশের বেশিরভাগ টিভি চ্যানেলের স্পেশাল প্রোগ্রামগুলোতে “নাচ পাগলা” গানটি পরিবেশিত হয়ে আসছে। সেই ধারবাহিকতায় এই ঈদ উপলক্ষেও বেশ কয়েকটি টিভি শো’র জন্যে “নাচ পাগলা’ গানটি পরিবেশন হবে।
ঈদে এশিয়ান টিভির ৩ টি বিশেষ অনুষ্ঠানে দেখা যাবে ‘নাচ পাগলা’ গানের পরিবেশনা। প্রোগাম গুলো হলো, “নেএী বনাম কর্মী” ,”পলেটিকাল লিডার শো ” ও “বিজনেসম্যান শো”। খন্দকার বাপ্পি’র সঙ্গে “নাচ পাগলা ” গানটিতে ফেরদৌস ওয়াহিদ এর পরিবেশনায় বাংলাদেশের বর্তমান ও সাবেক ১০ জন মহিলা এমপি, মন্ত্রী ও সাথে ৩০০ নেএীকে নাচতে ও গাইতে দেখা যাবে এশিয়ান টিভি’র ঈদ আয়োজনে। এছাড়া তাদের আরো একটি অনুষ্ঠানে উপস্থিত ভিআইপি অতিথিদেরকে নাচ করতে দেখা যাবে ‘নাচ পাগলা’ গানের সাথে। পাশাপাশি আরো তিনটি টিভি শোতে ঈদ উপলক্ষে ‘নাচ পাগলা’ গান পরিবেশন করতে দেখা যাবে গায়ক বাপ্পির কন্ঠে। নাচ পাগলা গান প্রসঙ্গে অনুরূপ আইচ বলেন ” গত বছর রমজান মাসে আমার লেখা ‘নাচ পাগলা’ গানটি প্রকাশের পর থেকেই ভালো সাড়া পাচ্ছিলাম। গত এক বছর ধরে এই গানের শিল্পী বাপ্পি যত টিভি অনুষ্ঠান ও স্টেজ শো করছে, সবখানে বিশেষ অনুরোধ ছিলো ‘নাচ পাগলা’ গানের পরিবেশনের জন্যে। এই ঈদেও অনেকগুলো টিভি শোতে ‘নাচ পাগলা’ গানটি পরিবেশন হতে দেখা যাবে। এটি আমার জন্যে অনেক বড় প্রাপ্তি। কারণ, ইদানীং অনেকেই মনে করেন- একটি গানের ভিডিও বের না হলে বা সেই গানের ব্যাপক প্রমশান না হলে গান জনপ্রিয়তা পায় না। অথচ আমার লেখা ‘নাচ পাগলা’ গানের কোনো ভিডিও এক বছরেও প্রকাশ করেনি জি সিরিজ। তারা এই গানের জন্য আলাদা গুরুত্ব দিয়ে প্রচারণাও চালায়নি। তবুও ‘নাচ পাগলা’ গানটি এই ঈদে রেকর্ড সংখ্যক স্পেশাল শোতে প্রচার হবে। এতেই বোঝা যায়, নাচ পাগলা গানের জনপ্রিয়তা দিনকেদিন বাড়ছ”।

এই ঈদে অনুরূপ আইচের নতুন লেখা ‘পুতুল’ গানের ভিডিও প্রকাশিত হয়েছে। এই গানের মাধ্যমে গায়ক হিসেবে আবির্ভাব হয়েছেন চিত্রনায়ক শাকিব খানের ছোট ভাই হাফিজ। এ গানটিতে মডেল হিসেবে রয়েছেন সুপরিচিত অভিনেত্রী ও উপস্থাপিকা লারা লেটাস । ইতিমধ্যে ‘পুতুল’ গানের প্রমো সত্তর হাজার ভিউ পেরিয়েছে ফেসবুকে। এছাড়া খন্দকার বাপ্পি ও হাফিজের কন্ঠে ‘মারহাবা’ শিরোনামের অনুরূপ আইচের লেখা নতুন আরেকটি গান প্রকাশ পাবে এশিয়ান টিভি’র ঈদের অনুষ্ঠান ‘নেত্রী ভার্সেস কর্মী’ তে। পাশাপাশি এবার ঈদ উপলক্ষে অনুরূপ আইচ ছয়টি টিভি অনুষ্ঠানের পরিকল্পক হিসেবে কাজ করেছেন। উল্লেখ্য, ২০০৯ সালে বাংলাভিশনের ঈদ স্পেশাল অনুষ্ঠান “চলতে চলতে” এর গ্রন্থনা ও পরিকল্পনায় কাজ করেছিলেন তিনি। সে অনুষ্ঠানের মাধ্যমে টিভি দর্শক প্রথম বারের মতো একত্রে পেয়েছিলেন, গায়ক হাবিব,বালাম,ফুয়াদ,ন্যান্সি ও আরফিন রুমিকে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •