৬ মাসের মধ্যে পৌরসভা হবে পেকুয়া- এমপি ইলিয়াছ

মুহাম্মদ গিয়াস উদ্দিন, পেকুয়া:

কক্সবাজার-১ (চকরিয়া ও পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাজী মুহাম্মদ ইলিয়াছ এমপি বলেছেন, আগামী ৬ মাসের মধ্যে পেকুয়া সদরকে পৌরসভায় রূপান্তর করা। পেকুয়াবাসীর কল্যাণে তিনি সব রকমের চেষ্টা অব্যাহত রাখবেন। তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে তাকে মহাজোট থেকে পুনরায় মনোনয়ন দিলে তিনি অতীতের তুলনায় চকরিয়া ও পেকুয়ার উন্নয়নের অব্যাহতভাবে কাজ চালিয়ে যাবেন। চকরিয়া ও পেকুয়ায় তিনি উন্নয়নের ক্ষেত্রে কোন ধরনের বৈষম্য করবেন না। বর্তমান মাহজোট সরকার দেশে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি এমপি নির্বাচিত হওয়ার পর থেকে পেকুয়া উপজেলায় কোটি কোটি টাকার উন্নয়ন কাজ করেছেন। মগনামা-উজানটিয়া ইউনিয়নের বেড়িবাঁধ নির্মাণে তিনি চেষ্টা চালিয়ে শত কোটি টাকার বেশি বরাদ্দ এনে দিয়েছেন। পেকুয়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে তিনি ভবন এনে দিয়েছেন। পেকুয়া উপজেলার রাস্তাঘাটসহ বিভিন্ন গ্রামীণ অবকাটামোগত উন্নয়নে তিনি প্রচুর কাজ করেছেন।

হাজী মুহাম্মদ ইলিয়াছ এমটি ১২ জুন সোমবার বিকালে পেকুয়া বাজারস্থ সমবায় কমিউনিটি সেন্টারে পেকুয়া উপজেলা জাতীয় পার্টি আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অথিতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন।

পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি এসএম মাহবুব ছিদ্দিকীর সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারন সম্পাদক সাজ্জাদুল ইসলামের পরিচালনায় অনুষ্টিত ইফতার মাহফিলে বিশেষ অথিতির বক্তব্যে রাখেন, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসমাউল হুসনা, জেলা পরিষদ সদস্যা রেহানা খানম রাহু, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি সাংবাদিক এম দিদারুল করিম, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক বিডিআর জাহাঙ্গীর আলম, পেকুয়া উপজেলা মহিলা জাতীয় পার্টির সভানেত্রী আমাতুর রহিম হিরা, সেক্রেটারী মোমেনা সুলতানা ছুট্টু, চকরিয়া উপজেলা মহিলা পার্টির সজুরুন নাহার, পেকুয়া উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক আরমান বিন কাসেম, সদস্য সচিব জসিম উদ্দিন, টইটং ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবদুল খালেক, সেক্রেটারী আনিসুল কবির, মগনামা জাতীয় পার্টির সভাপতি মো. আলমগীর, উজানটিয়ার সেক্রেটারী মমতাজ, মগনামা সেক্রেটারী মহিউদ্দিন, জাপা নেতা আলহাজ্ব জামাল উদ্দিন, দিলোয়ারা বেগম প্রমুখ।

সর্বশেষ সংবাদ

আর্জেন্টাইন অধিনায়ক মেসি নিষিদ্ধ

লামায় আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আটক ১

২০২০ সালের শুরুতে শেখ হাসিনার সফর চায় জাপান

মহেশখালীতে বৃক্ষরোপণ অভিযানে সিইএইচআরডিএফ মহেশখালী ফোরাম

পোকখালীর হাজি সেলিম সিকদার আর নেই

আখতারুজ্জামান ফ্লাইওভারে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

সোনাইছড়িতে হতদরিদ্র ৬৫ পরিবারে সোলার ও সেলাই মিশিন বিতরণ

লামায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

কাঁদছে তুবা, কাঁদছে মানবতা

টেকনাফে বিজিবির সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

ফের বাড়ল স্বর্ণের দাম

ইয়াবার আগ্রাসন থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে হবে: অধ্যক্ষ হামিদ

উখিয়ায় ইয়াবাসহ আটক-৪ (আপডেট)

চকরিয়ায় শিশু ওয়াসী খুনের মামলার চার্জসিট ৬মাসেও দাখিল হয়নি

চকরিয়ায় এক স্কুল ছাত্র পেকুয়া থেকে ৩দিন ধরে নিখোঁজ

কক্সবাজার পরিবেশ ও মানবাধিকার উন্নয়ন ফোরামের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী

কক্সবাজার সিটি কলেজে ব্লাড গ্রুপ নির্ণয় ও ব্লাড ডোনেটিং ক্যাম্প সম্পন্ন

কক্সবাজার সদর হাসপাতালকে ৫ শ’ শয্যায় উন্নীত করা হবে : স্বাস্থ্য মন্ত্রী জাহিদ

চট্টগ্রামে কলোনীতে আগুন লেগে মা-মেয়ের মৃত্যু

উখিয়ার বিশিষ্ট ঠিকাদার শাকের উদ্দিনের পিতা আর নেই