৬ মাসের মধ্যে পৌরসভা হবে পেকুয়া- এমপি ইলিয়াছ

মুহাম্মদ গিয়াস উদ্দিন, পেকুয়া:

কক্সবাজার-১ (চকরিয়া ও পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাজী মুহাম্মদ ইলিয়াছ এমপি বলেছেন, আগামী ৬ মাসের মধ্যে পেকুয়া সদরকে পৌরসভায় রূপান্তর করা। পেকুয়াবাসীর কল্যাণে তিনি সব রকমের চেষ্টা অব্যাহত রাখবেন। তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে তাকে মহাজোট থেকে পুনরায় মনোনয়ন দিলে তিনি অতীতের তুলনায় চকরিয়া ও পেকুয়ার উন্নয়নের অব্যাহতভাবে কাজ চালিয়ে যাবেন। চকরিয়া ও পেকুয়ায় তিনি উন্নয়নের ক্ষেত্রে কোন ধরনের বৈষম্য করবেন না। বর্তমান মাহজোট সরকার দেশে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি এমপি নির্বাচিত হওয়ার পর থেকে পেকুয়া উপজেলায় কোটি কোটি টাকার উন্নয়ন কাজ করেছেন। মগনামা-উজানটিয়া ইউনিয়নের বেড়িবাঁধ নির্মাণে তিনি চেষ্টা চালিয়ে শত কোটি টাকার বেশি বরাদ্দ এনে দিয়েছেন। পেকুয়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে তিনি ভবন এনে দিয়েছেন। পেকুয়া উপজেলার রাস্তাঘাটসহ বিভিন্ন গ্রামীণ অবকাটামোগত উন্নয়নে তিনি প্রচুর কাজ করেছেন।

হাজী মুহাম্মদ ইলিয়াছ এমটি ১২ জুন সোমবার বিকালে পেকুয়া বাজারস্থ সমবায় কমিউনিটি সেন্টারে পেকুয়া উপজেলা জাতীয় পার্টি আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অথিতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন।

পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি এসএম মাহবুব ছিদ্দিকীর সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারন সম্পাদক সাজ্জাদুল ইসলামের পরিচালনায় অনুষ্টিত ইফতার মাহফিলে বিশেষ অথিতির বক্তব্যে রাখেন, কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসমাউল হুসনা, জেলা পরিষদ সদস্যা রেহানা খানম রাহু, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি সাংবাদিক এম দিদারুল করিম, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক বিডিআর জাহাঙ্গীর আলম, পেকুয়া উপজেলা মহিলা জাতীয় পার্টির সভানেত্রী আমাতুর রহিম হিরা, সেক্রেটারী মোমেনা সুলতানা ছুট্টু, চকরিয়া উপজেলা মহিলা পার্টির সজুরুন নাহার, পেকুয়া উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক আরমান বিন কাসেম, সদস্য সচিব জসিম উদ্দিন, টইটং ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবদুল খালেক, সেক্রেটারী আনিসুল কবির, মগনামা জাতীয় পার্টির সভাপতি মো. আলমগীর, উজানটিয়ার সেক্রেটারী মমতাজ, মগনামা সেক্রেটারী মহিউদ্দিন, জাপা নেতা আলহাজ্ব জামাল উদ্দিন, দিলোয়ারা বেগম প্রমুখ।

সর্বশেষ সংবাদ

কাতারে কক্সবাজারের কৃতি সন্তান ড. মামুনকে নাগরিক সমাজের সংবর্ধনা

এনজিওদের দেয়া ত্রাণের পণ্য খোলাবাজারে বিক্রি করছে রোহিঙ্গারা

পেকুয়ায় ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

উখিয়ায় পাহাড় চাপায় আবারো শ্রমিক নিহত

চট্টগ্রামে ৩দিনেও মেরামত হয়নি গ্যাস লাইন, চরম ভোগান্তি

ঝাউবনে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ১২ মামলার আসামী নেজাম গ্রেফতার

চকরিয়ায় ১৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নাইক্ষ্যংছড়িতে ১৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

রিক সম্পর্কে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

পানির দরে লবণ!

জীবন ঝুঁকি নিয়ে শিক্ষার্থীদের মহাসড়ক পারাপার!

নাইক্ষ্যংছড়িতে উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র জমা

সোনারপাড়ার মুক্তিযোদ্ধা লোকমান মাস্টার আর নেই : জোহরের পর জানাজা

দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ এর সঙ্গে শেখ হাসিনার দ্বিপাক্ষিক বৈঠক

লামা ও আলীকদম উপজেলা নির্বাচনে তিন পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র জমা

দেশী-বিদেশী পর্যটকদের জন্য কক্সবাজারে নিরাপত্তাবলয়

আলীকদমে তিনটি পদে ৯ জনের মনোনয়নপত্র দাখিল

সিবিএন এর প্রতিষ্ঠা বার্ষিকীতে সাবেক ছাত্রনেতা শামশুল আলমের শুভেচ্ছা

শুদ্ধসুরে জাতীয় সংঙ্গীত : জেলায় দু’টি পর্যায়ে রামু উপজেলার শ্রেষ্ঠত্ব

লংগদুতে বন্যহাতির আক্রমনে ৬ বছর বয়সী শিশুর মৃত্যু