টাকা-চাকরির দরকার হলে আমার কাছে আসবে : ছাত্রলীগকে ওবাইদুল কাদের

অনলাইন ডেস্ক :
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ছাত্রলীগের নেতাদের উদ্দেশ্যে বলেছেন, ‘তোমরা অপকর্মে লিপ্ত না হয়ে টাকার দরকার হলে আমার কাছে এসো। যখন ছাত্রত্ব শেষ করবে চাকরি দরকার আমার কাছে আসবে। রাজনীতি করতে করতে বয়স শেষ হয়ে গেলেও আমি তোমাদের চাকরির ব্যবস্থা করব। এটা নেত্রী আমাকে বলে দিয়েছেন। এমন কিছু করবে না যাতে সংগঠনের ভাবমূর্তি নষ্ট হয়। তবে আমি ক্ষমতাসীন দল করি বলেই আমি চাকরি পাব তা নয়। রিটেনে (লিখিত পরীক্ষা) টিকবে তারপর। নিয়মমতো আমি প্রত্যেকের জন্য চেষ্টা করব।
আজ রোববার দুপুরে বুয়েট অডিটোরিয়ামে বাংলাদেশ ছাত্রলীগের বর্ধিত সভা ও প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।
সরকারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চলছে দাবি করে ওবায়দুল কাদের বলেন, ‘গ্রাম থেকে কেন্দ্র পর্যন্ত অপপ্রচার রোধ করতে ছাত্রলীগকে একটা করে ফেসবুক গ্রুপ তৈরি করতে হবে।
ওবায়দুল কাদের ছাত্রলীগ নেতাদের উদ্দেশ্যে বলেন, মিছিলে না এলে সাধারণ ছাত্র-ছাত্রীদের হলে সিট বাতিল করবে, এটা চলবে না। তাদের বুঝাবে, তোমার ভালো আচরণ দিয়ে তাদের বুঝাবে। জোর করে ক্ষমতার দাপট দেখাবে না।
বিএনপি নেত্রী খালেদা জিয়ার উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, দেশে আর আজিজ মার্কা নির্বাচন হবে না। আপনার আমলে ১ কোটি ২৩ লাখ ভুয়া ভোটার তৈরি করেছিলেন। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে সরকার শুধু রুটিন মাফিক কাজ করে কমিশনকে সাহায্য করবে।
কাদের বলেন, বিএনপির মুখে শান্তিপূর্ণ আন্দোলন আর রূপকথার গল্প এক কথা। ছাত্রলীগকে বলব, প্রতিটি জেলায় দ্রুত কমিটি দাও। পূর্ণাঙ্গ কমিটি দেবে। কারো চাপে তাদের আত্মীয় স্বজন বা নিজস্ব লোকদের কমিটিতে আনবে না। যোগ্য ও ত্যাগীদের কমিটিতে আনবে। জেলা নেতাদের কথা শুনতে হবে মতামত নিতে হবে কিন্তু তাদের মতো করে কমিটি দেওয়া যাবে না। আমি নিজেও কিছু কিছু ক্ষেত্রে নেতা বানানোর জন্য ক্যাটাগরি বলি কিন্তু নাম বলি না।
ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগসহ সভায় আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান রনি, সোহান খান, মশিউর রহমান শরিফ, যুগ্ম সম্পাদক মাহমুদুল হাসান, প্রচার সম্পাদক সাইফ উদ্দিন বাবু, সদস্য রাসেল খান প্রমুখ।

সর্বশেষ সংবাদ

বীমা কোম্পানীগুলো গ্রাহকের টাকা আত্মসাতের কোন সুযোগ নেই

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২০তম জন্মবার্ষিকী আজ

ফ্রান্সের লিয়ন শহরে বিস্ফোরণ, আহত ১৩

স্বস্তির বৃষ্টিতে দুর্ভোগ

টেকনাফ সাংবাদিক ইউনিটি ও পৌর প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

থ্রো-বল টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশ ২৬ সদস্যের প্রতিনিধি দল ভারতে

চকরিয়া পিসফুল ইউনাইটেড ক্লাবের ইফতার ও আলোচনা সভা

ঈদগাঁও পুলিশের অভিযানে খুনের মামলার আসামী পিতা-পুত্র গ্রেফতার

সুনামগঞ্জে রাজস্ব ফাঁকি দিয়ে ৪কোটি টাকার চুনাপাথর পাচাঁরের অভিযোগ

উখিয়ায় বাঁশবোঝাই ট্রাক উল্টে যান চলাচল বন্ধ, দীর্ঘ যানজট

মোদির জয়ে অমীমাংসিত ইস্যুতে সমাধানের আশা দেখছে আ.লীগ

৩০০ কোটির বেশি ভুয়া অ্যাকাউন্ট অপসারণ করলো ফেসবুক

নতুন অফিস ব্লাড ডোনার’স সোসাইটির যাত্রা, ইফতার মাহফিল

দৈনিক আমাদের চট্টগ্রাম ও লাভ বাংলাদেশ ফাউন্ডেশনের আলোচনা সভা ও ইফতার মাহফিল

রমজান মাস পূণ্য অর্জনের বসন্তকাল : আল্লামা মাহমুুদুল হক

বদরখালীতে পানির পথ খুলে ভেসে গেছে মজুদ ৩৫ হাজার মণ লবণ

বিশিষ্টজনদের সম্মানে জেলা প্রশাসনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

কক্সবাজার সাংবাদিক ইউনিটির আলোচনা সভা ও ইফতার মাহফিল

নাইক্ষ্যংছড়িতে আহত পিকআপ চালকের মৃত্যু

টেকনাফ সাংবাদিক ফোরাম’র ইফতার মাহফিল অনুষ্ঠিত