আইএসসি কুইজ প্রতিযোগিতা ২০১৭ ও পুরস্কার বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি
মহান সৃষ্টিকর্তা আল্লাহ রাব্বুল আল আমিন পবিত্র কুরআন শরিফের সূরা বাকারায় ঘোষণা করেছেন, ‘ওহে তোমরা যারা ঈমান এনেছ, তোমাদের ওপর সিয়াম বা রোজা ফরজ করা হলো যেমন ফরজ করা হয়েছিল তোমাদের পূর্ববর্তীদের, যাতে তোমরা তাকওয়া অর্জন করতে পারো।’ মহান আল্লাহ তায়ালার এই নির্দেশকে মান্য করে আমাদের তাকওয়া অর্জন এবং আল্লাহ’র সকল নির্দেশ অবশ্যই পালন করতে হবে।

শুক্রবার বিকালে কক্সবাজার পৌর এলাকার দক্ষিণ পাহাড়তলীস্থ ইসলামপুর ছাত্র পরিষদ (আইএসসি) এর উদ্যোগে ওয়ামী একাডেমী হল রুমে প্রতি বছরের ন্যায় এবারও আয়োজিত আইএসসি কুইজ প্রতিযোগিতা ২০১৭ এর পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিলে পবিত্র রমজানের তাৎপর্য নিয়ে আলোচনায় উপরিউক্ত কথাগুলো বলেন ইসলামপুর জামে মসজিদের খতিব মাওলানা আবদুল মালেক।

পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও ইফতার মাহফিল আইএসসি সদস্য এবং এনসিটিএফ কক্সবাজার জেলা সভাপতি মো. শাহীনের সঞ্চালনায় ও আইএসসি উপদেষ্টা মেহেদাদ হোসেন মুরাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সিটি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক আবদুল করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দক্ষিণ পাহাড়তলীস্থ ইসলামপুর জামে মসজিদের মতোয়াল্লী আবুল কালাম মুন্সি, যুবনেতা ও সমাজ সর্দার মোহাম্মদ আবদুল্লাহ এবং মোহাম্মদ ছৈয়দ। আরো উপস্থিত ছিলেন- ছাত্রনেতা মো. এহছান, যুবনেতা মো. হাশেম, আইএসসি উপদেষ্টা মো. শাহ আলমসহ অসংখ্য মুরুব্বি, ছাত্র ও যুবনেতা।

উল্লেখ্য, আইএসসি কুইজ প্রতিযোগিতা ৮ জুন ওয়ামী একাডেমী হল রুমে ৪ গ্রুপে ভাগ হয়ে অনুষ্ঠিত হয়। কুইজ প্রতিযোগিতায় ৪ গ্রুপে ৩ জন করে মোট ১২ জন উত্তীর্ণ হন। ক গ্রুপে (৩য় শ্রেণী) প্রথম স্থান সেন্ট্রাল পাবলিক স্কুলের শিক্ষার্থী মোহাম্মদ, ওয়ামী একাডেমীর তবারক হোসেন দ্বিতীয় ও মোবারেকা আক্তার নিফা তৃতীয় হন। খ গ্রুপে (৪র্থ শ্রেণী) প্রথম স্থান তারেকুল ইসলাম, দ্বিতীয় মো. সুফাইদ ও তৃতীয় মাহমুদুল হাসান। গ গ্রুপে (৫ম শ্রেণী) প্রথম মো. রফিক উদ্দিন, দ্বিতীয় মো. সাদমান ও তৃতীয় মো. সুফাইদ। ঘ গ্রুপে (৬ষ্ঠ, ৭ম ও ৮ম) প্রথম মো. শরীফ (৭ম), দ্বিতীয় মো. ইয়াছিন আরাফাত (৮ম) ও তৃতীয় বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমীর শিক্ষার্থী মোবারক হোসেন (৬ষ্ঠ)।

পরে সকল মুমিন ও দেশের মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

সর্বশেষ সংবাদ

বনাঞ্চলের কাঠ পোড়ানো হচ্ছে ইটভাটায়

চলে গেলেন কবি আল মাহমুদ

১০২ জন ইয়াবাবাজ ২ লক্ষ ইয়াবাসহ আত্মসমর্পণ করবেন

এমপি আশেককে কালারমারছড়া ছাত্রলীগের নবনির্বাচিত নেতৃবৃন্দের শুভেচ্ছা

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন কানিজ ফাতেমা

সম্মিলিত সাংস্কৃতিক জোটের একুশের অনুষ্ঠান ১৯, ২০, ২১ ফেব্রুয়ারি

মহেশখালীতে অধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন দাবিতে গণসংযোগ

পেকুয়ায় চার প্রকল্পের উদ্বোধন করলেন এমপি জাফর আলম

জেলা টমটম মালিক ও টমটম গ্যারেজ মালিক সমিতির যৌথ সভা

রোহিঙ্গাদের সহায়তায় ৯২ কোটি ডলার চায় জাতিসংঘ

পালিয়ে থাকা ইয়াবা ব্যবসায়ীদের রক্ষা নাই -স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি প্রার্থীদের মামলার বিষয়ে বিব্রত নয় আওয়ামী লীগ

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৭

উখিয়ার বনভুমিতে বহুতল ভবন নির্মাণ 

উখিয়ায় স্কেভেটর দিয়ে প্রকাশ্যে পাহাড় কর্তন! প্রশাসন নিরব

লোহাগাড়ার অসুস্থ মুক্তিযোদ্ধা জালালের শয্যাপাশে কেন্দ্রীয় আ.লীগ নেতা আমিন

চট্টগ্রামে মানবিক মেলা উদ্বোধন করলেন ভূমিমন্ত্রী

হ্নীলায় বিজয় কাপ জুনিয়র ফুটবল টুর্ণামেন্ট সম্পন্ন

রাতভর বোমাতঙ্ক শেষে পাওয়া গেল বেগুন

শুভ জন্মদিন ‘সিবিএন’