আইএসসি কুইজ প্রতিযোগিতা ২০১৭ ও পুরস্কার বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি
মহান সৃষ্টিকর্তা আল্লাহ রাব্বুল আল আমিন পবিত্র কুরআন শরিফের সূরা বাকারায় ঘোষণা করেছেন, ‘ওহে তোমরা যারা ঈমান এনেছ, তোমাদের ওপর সিয়াম বা রোজা ফরজ করা হলো যেমন ফরজ করা হয়েছিল তোমাদের পূর্ববর্তীদের, যাতে তোমরা তাকওয়া অর্জন করতে পারো।’ মহান আল্লাহ তায়ালার এই নির্দেশকে মান্য করে আমাদের তাকওয়া অর্জন এবং আল্লাহ’র সকল নির্দেশ অবশ্যই পালন করতে হবে।

শুক্রবার বিকালে কক্সবাজার পৌর এলাকার দক্ষিণ পাহাড়তলীস্থ ইসলামপুর ছাত্র পরিষদ (আইএসসি) এর উদ্যোগে ওয়ামী একাডেমী হল রুমে প্রতি বছরের ন্যায় এবারও আয়োজিত আইএসসি কুইজ প্রতিযোগিতা ২০১৭ এর পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিলে পবিত্র রমজানের তাৎপর্য নিয়ে আলোচনায় উপরিউক্ত কথাগুলো বলেন ইসলামপুর জামে মসজিদের খতিব মাওলানা আবদুল মালেক।

পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও ইফতার মাহফিল আইএসসি সদস্য এবং এনসিটিএফ কক্সবাজার জেলা সভাপতি মো. শাহীনের সঞ্চালনায় ও আইএসসি উপদেষ্টা মেহেদাদ হোসেন মুরাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সিটি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক আবদুল করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দক্ষিণ পাহাড়তলীস্থ ইসলামপুর জামে মসজিদের মতোয়াল্লী আবুল কালাম মুন্সি, যুবনেতা ও সমাজ সর্দার মোহাম্মদ আবদুল্লাহ এবং মোহাম্মদ ছৈয়দ। আরো উপস্থিত ছিলেন- ছাত্রনেতা মো. এহছান, যুবনেতা মো. হাশেম, আইএসসি উপদেষ্টা মো. শাহ আলমসহ অসংখ্য মুরুব্বি, ছাত্র ও যুবনেতা।

উল্লেখ্য, আইএসসি কুইজ প্রতিযোগিতা ৮ জুন ওয়ামী একাডেমী হল রুমে ৪ গ্রুপে ভাগ হয়ে অনুষ্ঠিত হয়। কুইজ প্রতিযোগিতায় ৪ গ্রুপে ৩ জন করে মোট ১২ জন উত্তীর্ণ হন। ক গ্রুপে (৩য় শ্রেণী) প্রথম স্থান সেন্ট্রাল পাবলিক স্কুলের শিক্ষার্থী মোহাম্মদ, ওয়ামী একাডেমীর তবারক হোসেন দ্বিতীয় ও মোবারেকা আক্তার নিফা তৃতীয় হন। খ গ্রুপে (৪র্থ শ্রেণী) প্রথম স্থান তারেকুল ইসলাম, দ্বিতীয় মো. সুফাইদ ও তৃতীয় মাহমুদুল হাসান। গ গ্রুপে (৫ম শ্রেণী) প্রথম মো. রফিক উদ্দিন, দ্বিতীয় মো. সাদমান ও তৃতীয় মো. সুফাইদ। ঘ গ্রুপে (৬ষ্ঠ, ৭ম ও ৮ম) প্রথম মো. শরীফ (৭ম), দ্বিতীয় মো. ইয়াছিন আরাফাত (৮ম) ও তৃতীয় বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমীর শিক্ষার্থী মোবারক হোসেন (৬ষ্ঠ)।

পরে সকল মুমিন ও দেশের মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

সর্বশেষ সংবাদ

খুরুষ্কুলে চাঁদা না দেয়ায় সন্ত্রাসী হামলা ও বাউন্ডারী ওয়াল ভাংচুর

নিখোঁজের দুইদিন পর বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার

চলতি সপ্তাহেই খালেদার জামিন : মওদুদ

ওসি মোয়াজ্জেম ঢাকায় গ্রেফতার

বিহারে তীব্র দাবদাহে ৪০ জনের মৃত্যু

বন্দীদের নাস্তায় ভুনা খিচুড়ি-হালুয়া, আসছে ফোনে কথা বলার সুযোগ

সাংবাদিক এফ এম সুমন “নোঙর” এর কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনিত

রাঙামাটির নানিয়ারচরে ইউপিডিএফ’র তিন চাঁদাবাজ আটক

শহরের মল্লিক পাড়ায় সন্ত্রাসী হামলায় কেয়ারটেকার আহত

ফিরোজ চেয়ারম্যানের জানাযায় শোকার্তদের ঢল

ছায়া বাবা, কায়া বাবা

ভারত-পাকিস্তান লড়াইয়ে ব্যাটে বলে সেরা যারা

শুরুতেই হোঁচট খেল আর্জেন্টিনা

সফল হতে চান? মেনে চলুন বিল গেটসের ৯ পরামর্শ

ঈদগাঁও-ঈদগড় সড়কে অস্ত্র ও ইয়াবাসহ গুলিবিদ্ধ অজ্ঞাত লাশ উদ্ধার

বাবা দিবসের কথা

রাঙামাটির কাপ্তাই হ্রদ থেকে পাহাড়ি যুবকের লাশ উদ্ধার

১৫৫ বছর পর পরিবর্তিত মেন্যুতে মুখরোচক খাবার কারাবন্দিদের 

মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করছে সৌদি আরব!

এবছর ওমরা পালন করেছে ৭৩ লাখ ৯৩ হাজার ৬৫৭জন, শীর্ষে পাকিস্তান