আমরা টেকনোলজিস হলো ‘মাইক্রোসফট কান্ট্রি পার্টনার অফ দ্যা ইয়ার ২০১৭ ফর বাংলাদেশ’

প্রেস বিজ্ঞপ্তি :
আমরা টেকনোলজিস লিমিটেড ‘মাইক্রোসফট কান্ট্রি পার্টনার অফ দ্যা ইয়ার ২০১৭ ফর বাংলাদেশ’ হওয়ার গৌরব অর্জন করেছে। মাইক্রোসফটের প্রযুক্তি ও সেবাগুলো ভোক্তাদের কাছে যথাযথভাবে পৌঁছানোর স্বীকৃতি হিশেবে এই পুরস্কার অর্জন করলো আমরা টেকনোলজিস।

“‘মাইক্রোসফট কান্ট্রি পার্টনার অফ দ্যা ইয়ার ২০১৭ ফর বাংলাদেশ’ পুরস্কার অর্জন করায় আমরা গর্ববোধ করছি। ‘আমরা’ সহযোগিতা ও সমন্বয়ে বিশ্বাসী। আমরা ধন্যবাদ জানাতে চাই মাইক্রোসফটকে তাঁদের অকুন্ঠ সমর্থনের জন্য এবং আমাদের গ্রাহকদের – যাঁরা ‘আমরা’র উদ্ভাবনী সেবা গ্রহন করে বিশ্বাস স্থাপন করেছেন”- বলেছেন আমরা কোম্পানিজ-এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফারহাদ আহমেদ।

এই পুরস্কারটি বেশ কয়েকটি বিভাগে দেওয়া হয়, যেখানে এবার ১১৫টি দেশের ২,৮০০টির বেশি কোম্পানির অংশগ্রহন ছিলো। আমরা টেকনোলজিস লিমিটেড বাংলাদেশে গ্রাহকদের অসামান্য সেবা প্রদান ও সহায়ক উদ্যোগের জন্য এই স্বীকৃতি পেয়েছে।

‘মাইক্রোসফট কান্ট্রি পার্টনার অফ দ্যা ইয়ার অ্যাওয়ার্ডস’ অংশীদারদের দেওয়া হয়ে থাকে দেশ-পর্যায়ে বিগত বছরে মাইক্রোসফটের প্রযুক্তি ও সেবা প্রদানে দক্ষতা ও উৎকর্ষের বিষয়টি বিবেচনা করে। আমরা টেকনোলজিসের এই স্বীকৃতি এসেছে স্থানীয় মাইক্রোসফট দপ্তরের সঙ্গে যথাযথ সমন্বয় ও উদ্ভাবনী ব্যবসায় এর প্রভাব, গ্রাহক সন্তুষ্টি এবং নতুন গ্রাহক সৃষ্টিতে সফল হওয়া – প্রভৃৃতি বিষয় বিবেচনার ভিত্তিতে।

“আমরা টেকনোলজিস লিমিটেডকে ‘মাইক্রোসফট কান্ট্রি পার্টনার অফ দ্যা ইয়ার ২০১৭ ফর বাংলাদেশ’ পুরস্কার দিতে পেরে আমরা সম্মানিত বোধ করছি”, বলেছেন রন হাড্লস্টোন, করপোরেট ভাইস প্রেসিডেন্ট, ওয়ান কমার্শিয়াল পার্টনার, মাইক্রোসফট করপোরেশন। “মাইক্রোসফট পার্টনার কমিউনিটিতে আমরা টেকনোলজিস লিমিটেড দক্ষতা ও উদ্ভাবনী ভাবনার এক উজ্জ¦ল উদাহরণ – যাঁদের মাধ্যমে যথাযথ গ্রাহকসেবা দেওয়া যায়।”

আমরা টেকনোলজিস লিমিটেড বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় আইআইজি (ইন্টারন্যাশনাল ইন্টারনেট গেটওয়ে)। এই কোম্পানিটি বাংলাদেশে ই-ব্যাংকিং ও আর্থিক খাতে অনেক নতুন পণ্য ও সেবা চালু করতেও অগ্রনী ভূমিকা পালন করেছে।

সর্বশেষ সংবাদ

বলী খেলার নামে জুয়ার আসর বসাতে মরিয়া প্রভাবশালী মহল!

পেকুয়ায় ৪’শ কৃষকদের মাঝে বিনামূল্যের বীজ ও সার বিতরণ

শ্যালিকাকে ঢিল ছোড়ার প্রতিবাদ করায় বোন জামাইয়ের বাড়িতে বখাটের হামলা

পটিয়ার কেলিশহরে আন্তঃধর্মীয় সম্মেলন

হালিশহরে অজ্ঞাত বস্তাবন্দী লাশ উদ্ধার

মাহফুজউল্লাহ মারা যাননি, জানাল বিএনপি

সৌদি আরবেও ভয়াবহ সন্ত্রাসী হামলা : চার হামলাকারী নিহত

রমজানের পবিত্রতা রক্ষায় অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির ৮ দফা দাবি

‘মিথ্যা’ মামলায় খরুলিয়ার মা-মেয়ে কারাগারে:  এএসপির ঘটনাস্থল পরিদর্শন

সাতকানিয়ায় ৪ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

নতুন কমিটি পেয়ে সৌদিআরব প্রবাসী কক্সবাজার জেলা শ্রমিক দলের মিষ্টি বিতরণ

শ্রীলঙ্কায় ছয় বিস্ফোরণে নিহত ১৫৬

আমরা বর্বর, আমরা জ্ঞানপাপী!!

ধর্ম প্র‌তিমন্ত্রীর রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড প‌রিদর্শন

টেকনাফে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নাইক্ষ্যংছড়ির মাদক কারবারী নিহত

শ্রীলঙ্কায় ছয়টি ভয়াবহ বিস্ফোরণে নিহত ৪২, আহত ২৮০

গোশতের বাজারে মগের মুল্লুক!

কোচিং করলে মেলে অগ্রিম প্রশ্ন!

সেন্টমার্টিন বি এন স্কুলে কলেজ শাখার পাঠদানের অনুমোদন

৩০ এপ্রিলের মধ্যে শপথ না নিলে বিএনপি এমপিদের আসন শূন্য