মহেশখালীতে মোরা’র আঘাতে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করলেন ত্রাণমন্ত্রী মায়া

হারুনর রশিদ,মহেশখালী :
মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নে সাম্প্রতিক ঘটে যাওয়া মোরা’র আঘাতে ক্ষতিগ্রস্থদের মাঝে তাণ বিতরণ করেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এম.পি দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়। ত্রাণ বিতরণ কালে তিনি বলেন আওয়ামীলীগ সরকার গরীব বান্দব সরকার। এই সরকারের আমলে যে কোন দূর্যোগে সাধারণ মানুষের ক্ষয়-ক্ষতি হলে দ্রুত ত্রাণ সরবরাহ দেওয়া হয়। দূর্যোগ কালীন সময়ে সরকারের পক্ষ থেকে ত্রাণ সরবরাহ অব্যাহত থাকবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে আমরা উপকুলে ত্রাণ নিয়ে এসেছি। ক্ষতিগ্রস্থ সকল পরিবারের মাঝে ত্রাণ সরবরাহ দেওয়া হবে।
মহেশখালী উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল কালাম এর সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্টান অনুষ্টিত হয় কুতুবজোম ইউনিয়ন পরিষদ ময়দানে ৫জুন দুপুর ১২টার সময় ;কুতুবজোম ইউনিয়ন পরিষদ ও দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির আয়োজনে।
উক্ত অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী-কুতুবদিয়ার সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক, শাহ কামাল (সচিব) দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়। জেলা আওয়ামীলীগের সভাপতি এড.সিরাজুল মোস্তফা, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ হোছাইন ইব্রাহীম পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী ,উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল আলম সাকিব, আইয়ুবুর রহমান , কুতুবজোমের চেয়ারম্যান মোশারফ হোসেন খোকন, মাতারবাড়ীর চেয়ারম্যান মাষ্টার মোহাম্মদ উল্লাহ, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি রিদোয়ান রাসেল, স্থানীয় আওয়ামীগ,যুবলীগ,ছাত্রলীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্টানটি পরিচালনা করে এম আব্দু মন্নান মহেশখালী উপজেলার সাবেক ছাত্রলীগের আহবায়নক।
মোরার তান্ডবে ক্ষতিগ্রস্থ ৪শত পরিবার কে ১০কেজি করে চাউল, ১শত পরিবারকে ১হাজার টাকা করে টাকা এবং ১০পরিবারকে ১০বাইন ডেউঠিন ও প্রতিজনকে ৩হাজার কওে টাকা ত্রাণ হিসেবে প্রদান করেন।
এর আগে মাননীয় মন্ত্রী মহেশখালী পৌরসভাস্থ চরপাড়ার নিখোঁজ জেলে ও ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন- এসময় পৌরসভার মেয়রসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ত্রাণ বিতরণ অনুষ্টান শেষে ত্রাণমন্ত্রী দুপুর ১টার সময় আদিনাথ জেটি হয়ে নৌ-পথে ককসবাজারের উদ্দ্যোশে মহেশখালী ছেড়ে চলে যান।

 

সর্বশেষ সংবাদ

এডভোকেট আমজাদ হোসেনের জানাজা কখন কোথায়?

আওয়ামী লীগ নেতা এডভোকেট আমজাদ হোসেনের মৃত্যু

সাবেক ছাত্রদল নেতা এস.ডি. বাবুর মায়ের পরলোক গমনে জেলা ছাত্রদল এর শোক

ভাইরাস জ্বর সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু তথ্য জেনে নিন

চারমাসেও উদ্ধার হয়নি চকরিয়ার মুক্তিযোদ্ধার ছেলে ইঞ্জিনিয়ার আরিফ

সুখী দাম্পত্যের জন্য মনে রাখা চাই যেসব বিষয়

রোহিঙ্গা প্রত্যর্পণে আন্তর্জাতিক তদারকি চান মাহাথির

ডিআইজি মিজানের বিরুদ্ধে দুদক দফতরেই মামলা

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

অযত্ন-অবহেলায় পড়ে আছে পদুয়ার মুক্তিযোদ্ধা ক্যাম্পটি

আফগানদের চেয়ে কোথায় এগিয়ে, কোথায় পিছিয়ে বাংলাদেশ!

অফিসে বসে শুধু চা খেলে হবে? বিআরটিএর পরিচালককে হাইকোর্ট

জমে উঠেছে সেমির লড়াই, দাবিদার ৮ দল

দুদক আইন সংশোধন, থানার ক্ষমতা খর্ব : দুদক কার্যালয়ে দুর্নীতির মামলা করতে হবে

ছোট স্থাপনা উচ্ছেদে বড় অভিযান

ফুুুুটবল খেলোয়াড় হতে না পেরেই হলেন নাট্যকার

বিপজ্জনক হয়ে উঠছে গুগল ম্যাপস

প্রাথমিকেও জিপিএ ৫ এর পরিবর্তে ৪

খালেদা জিয়ার জামিন: ‘ধীরে চলো’ নীতিতে বিএনপি

কক্সবাজার ক্রিকেট একাডেমীর নতুন পরিচালনা কমিটি গঠিত