cbn  

ডেস্ক নিউজ:
নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, দেশের সংস্কৃতি নষ্ট করতে একটি চক্র কাজ করছে। নারায়ণগঞ্জের কিছু কুশিল রয়েছে তারা ৪-৫ জন লোক নিয়ে উল্টা পাল্টা কথা বলে অশান্ত করে তুলছে। যারা ইসলাম নিয়ে বেশি বাড়াবাড়ি করবে তাদের কাউকে ছাড় দেয়া হবে না।

রোববার সরকারি তোলরাম কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীদের ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান আরও বলেন, দেশে কিছু একটা ঘটবে, আর রূপগঞ্জের বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধারের পর টেনশন আরও বেড়ে গেছে। নারায়ণগঞ্জে হাতেগোনা কয়েকজন সুশীল দাবিদার আছে। এরা সংখ্যায় ২২ জন। এদের একজন বক্তব্য দেয় আর বাকি ২১ জন শুনে। ওই একজন ইসলাম নিয়ে কটূক্তি করে কিছু একটা ঘটাতে চাইছে। এদের বেশির ভাগ মুসলমান হলেও এই উষ্কানিমূলক বক্তব্য দিয়ে দেশে আরও বেশি জঙ্গিবাদ সৃষ্টি করছে।

তিনি বলেন, আমি আল্লাহ্ ছাড়া কাউকে ভয় পাই না। তাই কোনো অপশক্তি আমাকে পিছনে ঠেলে নিয়ে যেতে পারবে না।

এসময় তিনি নিজের মায়ের কথা স্মরণ করে আবেগআপ্লুত হয়ে বলেন, যাদের বাবা-মা এই পৃথিবীতে নেই তারা বুঝেন বাবা-মা হারা সন্তানের কত কষ্ট। বাবা-মা সন্তানের প্রতি অসন্তুষ্ট হলে সেই সন্তানের কোনো ইবাদত আল্লাহ কবুল করেন না। তাই সকল শিক্ষার্থীদের বাবা-মার কথা মেনে চলার আহবান জানান শামীম ওসমান।

কলেজের অধ্যক্ষ প্রফেসর মধুমিতা চক্রবর্তীর সভাপতিত্বে ও ভিপি হাবিবুর রহমান রিয়াদের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, উপাধ্যক্ষ প্রফেসর আমিনুল ইসলাম, শিক্ষক পরিষদের সভাপতি প্রফেসর জীবন কৃষ্ণ মোদক, হিসাব বিজ্ঞানের বিভাগীয় প্রধান প্রফেসর সোলায়মান চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর শিরিন বেগম, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি ইসরাত জাহান খান স্মৃতি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাফেল প্রধান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, মহানগর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নাসিম মাহামুদ তপন, সরকারি তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, কেন্দ্রীয় ছাত্রলীগের উপতথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তামিম ইসলাম জয়, আইন কলেজের ভিপি এম এম হাসান, জিএস আমজাদ হোসেনসহ কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •